শনিবার, ১১ Jul ২০২০, ০৫:৩৪ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
রাজৈর র‌্যাবের হাতে ১৮০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শিবচরের কাঠালবাড়ি ঘাট থেকে প্রবাসীর অপহৃত শিশু উদ্ধার মুজিববর্ষ উপলক্ষে রাজৈরে ছাত্রলীগের বৃক্ষ রোপণ ও বিতরণ শোক সংবাদঃবিবেক জোয়ারদার আর নেই কাঠালবাড়ি ঘাট থেকে ফেরির নারী যাত্রীকে স্পীডবোটে চরাঞ্চলে নিয়ে গনধর্ষনের অভিযোগ, গ্রেফতার-৪ শিবচরে ২০ শয্যার বিশেষায়িত আইসোলেশন কেন্দ্র চালু   চীফ হুইপের নির্দেশনায় শিবচরে চরাঞ্চলের বন্যা ও নদী ভাঙ্গন কবলিতদের মাঝে ত্রান বিতরন রাজৈরে ইউএনও -পুলিশ-ডাক্তার সহ ১৩ জন কোভিড মুক্ত, নতুন আক্রান্ত-৬ রাজৈর থানার অফিসার ইনচার্জ খোন্দকার শওকত জাহান পুলিশ লাইনে সংযুক্ত শিবচরের চরাঞ্চলের ৩ ইউনিয়নে ব্যাপক নদী ভাঙ্গন, নিরাপদে ছুটছে মানুষ
মাদারীপুরে ধর্ষন চেষ্টা মামলায় পল্লী চিকিৎসক গ্রেপ্তার 

মাদারীপুরে ধর্ষন চেষ্টা মামলায় পল্লী চিকিৎসক গ্রেপ্তার 

received_265229824303007

add 720x200

received_265229824303007
মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষন চেষ্টা মামলায় পবিত্র কুমার রায়(৪২) নামের এক পল্লীচিকিৎসকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ সোমবার সকালে তাকে আটক করে জেলা হাজতে পাঠানো হয়। সে উপজেলার কয়ারিয়া এলাকার বড়চড় কয়ারিয়া গ্রামের প্রফুল্ল কুমারের ছেলে।
মামলা ও স্থানীয় সুত্রে জানাযায়, ঐ দিন ফার্মিসির সামনে দিয়ে মাদ্রাসা থেকে দুপুর বেলা বাড়ী ফেরার সময় টিপ টিপ করে বৃষ্টি হচ্ছিল এ সময় তাকে যোর করে দোকানের পিছনের ঘরে নিয়ে যায় এবং মেরে ফেলার ভয় দেখিয়ে চিৎকার দিতে নিষেধ করে । এতে বাধা দিলে তাকে মারধোর করে এবং বলে এ কথা কাউকে বল্লে মেরে ফেলবো ও বলবো তোদের কাছে আমি ২২ হাজার টাকা পাব এই বলে সবার কাছে নালিশ দিয়ে অপমান করবো।
নির্যাতিতার মা বলেন, আমার মেয়ে বাড়ীতে এসে অসুস্থ হয়ে পড়ে শরীরে জ্বর আসে, আমি মনে করেছিলাম বৃষ্টিতেভিজেছে তাই জ্বর এসেছে । জ্বর ভাল হলেও মেয়ে আর মাদ্রাসার যেতে চাচ্ছে না এর জন্য তাকে মারধোর করলে সে বলে আমি আরমাদ্রাসায় যাব না পবিত্র কুমার ডাক্তার তাকে মারধোর করেছে ও ধর্ষনের চেষ্টা করেছে এবং তাকে মেরে ফেলবে তাই সে আর মাদ্রাসায় যেতে চায় না। আমার মেয়েকে পবিত্র কুমার ধর্ষন চেষ্টা চালায়। এ ঘটনায় আমি থানায় মামলা দায়ের করেছি।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) বাবুল বসু বলেন, ধর্ষন চেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে। তাই আমরা তাকে গ্রেফতার করে মাদারীপুর জেল হাজতে পাঠিয়েছি।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক