বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ১২:০৫ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
’শেখ হাসিনা তাতপল্লী’র ক্ষতিগ্রস্থদের চেক শিবচরে বিতরন, প্রকল্প এলাকায় ক্ষতিপূরন দেয়ার ঘোষনা প্রকল্প পরিচালকের শাজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মানহানি মামলা প্রত্যাহারের দাবিতে রাজৈরে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন মাদারীপুরে এসএসসি পরীক্ষার্থীকে হার্ডবোর্ড ছুঁড়ে জখম করলেন শিক্ষক, শিক্ষকে দায়িত্ব থেকে অব্যাহতি মুকসুদপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে আলোচনা সভা বাঙালির জাতীয় জীবনে গৌরবময় ও ঐতিহ্যপূর্ণ দিন ২১ ফেব্রুয়ারি রাজৈরে জোড়া খুনের ঘটনায় ৮১ জনের জামিন গণিত পরীক্ষায় ক্যালকুলেটর নিয়ে কেন্দ্রে প্রবেশে বাধা দেয়ার ঘটনায় শিবচরে ২টি স্কুলে ব্যাপক ভাংচুর, আহত-১০ রাজৈরে জোড়া খুনের ঘটনায় মামলা পাল্টা মামলায় এলাকা জন-মানব শূন্য ॥ ভাংচুর ও লুটপাট অব্যাহত  এসএসসি ইংরেজি ২য়পত্র পরীক্ষা রাজৈরে ৬ শিক্ষককে কক্ষ প্রত্যবেক্ষকের দায়িত্ব থেকে অব্যাহতি শিবচরে মুগ্ধ আইনমন্ত্রী বক্তব্যর মাঝেই হাত মিলিয়ে অভিবাদন চীফ হুইপ লিটন চৌধুরীকে, শেখ হাসিনার স্বপ্ন পূরনে দৃষ্টান্ত মেনে সারাদেশকে এমনভাবে সাজানোর আহবান
মাদারীপুর এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামীসহ পরিবার পলাতক

মাদারীপুর এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামীসহ পরিবার পলাতক

khdija (3)

add 720x200

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের সিকিনওহাটা এলাকায় খাদিজা নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মাদারীপুর সদর থানার পুলিশ। এই ঘটনার পর থেকেই স্বামীসহ পরিবার পলতাক রয়েছে। নিহতের পরিবারের দাবী খাদিজা(১৫) কে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার(১ মে) দুপুরে । খাদিজা একই ইউনিয়নের বড়খালপাড় গ্রামের মজিদ মোল্লার মেয়ে।

জানা যায়, গত দেড় বছর আগে পারিবারিক ভাবে একই ইউনিয়নের সিকিনওহাটা গ্রামের রব মাতুব্বরের ছেলে সিরাজুল মাতুব্বরের(২২) সাথে বড় খালপাড় গ্রামের মজিদ মোল্লার মেয়ে খাদিজার বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্নভাবে যৌতুকের টাকা দাবী করে আসছে। একাধিকবার তাকে লক্ষাধিক টাকা দেয়া হয়েছে। কিছুদিন আগে খাদিজার ভাই বিদেশ থেকে দেশে আসছে। সেই কারনে কয়েকদিন যাবত টাকার জন্য স্বামীসহ ননদরা মানুষিক ও শারিরিকভাবে অত্যাচার করছে। গত ৪দিন আগেই তাকে শারিরিক অত্যাচার করায় স্বামীর বাড়ী ছেড়ে বাবার বাড়ী চলে যায়। গতকাল বিকালে খাদিজার বাবার বাড়ীতে ননদের স্বামী মো. কালন গিয়ে তাকে নিয়ে আসে। এরপর বুধবার দুপুরে খাদিজার স্বামীর বাড়ীতে ঘরের বাহিরে তালা মারা অবস্থায় ঘরের পিছনের বারান্দার ঝালি ফ্যানের লাঠির সাথে গলায় ওড়না দিয়ে বাধা অবস্থায় খাদিজাকে উদ্ধার করা হয়। তবে খাদিজার পরিবারের দাবি তাকে হত্যা করে পরে ওড়না পেচিঁয়ে ঝুলিয়ে রাখা হয়েছে।

মাদারীপুর সদর থানার এসআই মেহেদী হাসান বলেন, আমরা ঘটনা শুনে ঘটনাস্থলে এসেছি। আমরা আসার আগেই ঝুলন্ত লাশ ওড়না কেটে নিচে নামানো হয়েছে। তবে প্রাথমিক অবস্থায় কিছু বলা যাচ্ছে না। এটা হত্যা না আত্মহত্যা। আমরা লাশটি ময়নতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক