শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরের কদমবাড়ী প্রেমিকার বাড়ীর সামনের গাছে প্রেমিকের ঝুলন্ত লাশ, পরিবারের দাবি হত্যা রাজৈরে বিপুল পরিমাণ জাটকা জব্দ, ৫ জনকে কারাদন্ড সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে রাজৈরে মানববন্ধন শিবচরে হাজী শরীয়ত উল্লাহ রহ.এর আস্তানায় আজ থেকে ৩ দিন ব্যাপী ঐতিহ্যবাহী মাহফিল শুরু পূর্ব শত্রুতা ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজৈরে ৫ জনকে পিটিয়ে আহত,হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু,বাড়িঘর ভাংচুর ও লুটপাট শিবচরে উপজেলা পর্যায়ে দেশের প্রথম সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজ মাদারীপুরে ঢাকাস্থ চন্দ্রিমা সনাতন সংঘের সদস্যদের তীর্থ দর্শন ও আলোচনা সভা শিবচর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ প্রার্থীকে বেসরকারীভাবে বিজয়ী ঘোষনা রাজৈরে কোভিড-১৯ (করোনা) এর টিকা নিল ১০ জন বর্ণাঢ্য আয়োজনে টেকেরহাটে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
রাজৈরে ইউনিয়ন পরিষদের ভবনে চেয়ারম্যানের ব্যবহৃত কক্ষ থেকে বিদেশী রিভালবার উদ্ধার

রাজৈরে ইউনিয়ন পরিষদের ভবনে চেয়ারম্যানের ব্যবহৃত কক্ষ থেকে বিদেশী রিভালবার উদ্ধার

arms

add 720x200

বেলাল রিজভীঃ মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষ থেকে শুক্রবার দুপুর ২ টার দিকে একটি বিদেশী রিভালবার ও একটি হকস্টিক উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপণ সংবাদের ভিত্তিতে রাজৈর থানার এস.আই জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল দুপুরে উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামের ব্যবহৃত একটি কক্ষে অভিযান চালায়। এ সময় ঐ রুমের চেয়ারম্যানের ব্যবহৃত একটি খাটের তোশকের নিচ থেকে একটি বিদেশী রিভালবার ও একটি হকিস্টিক উদ্ধার করা হয়। এ সময় চেয়ারম্যান তার ঐ রুমের ভিতরে ছিলেন না। চেয়ারম্যান ভাতিজাকে হত্যার দায়ে প্রায় ২০দিন ধরে পলাতক রয়েছেন। রাজৈর থানায় চেয়াম্যানের বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে।

উল্লেখ্য গত ৯ মে মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের মজুমদার বাজার এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে চাচাতো ভাই আব্দুল খালেক হাওলাদারের ছেলে সোহেল হাওলাদার (৩২) নামে এক মুরগী ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে ইউপি চেয়ারম্যানের সিরাজুল ইসলাম হাওলাদার ও তার লোকজন। এ হত্যাকান্ডের পর থেকেই চেয়ারম্যান পলাতক রয়েছে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষ থেকে শুক্রবার দুপুরে একটি বিদেশী রিভালবার ও একটি হকস্টিক উদ্ধার করে রাজৈর থানা পুলিশ। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক