মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৫:১৮ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
ভ্রাম্যমান আদালতের অভিযান : শিবচরে পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত মনিটরিংয়ের ঘোষনা ভ্রাম্যমান আদালতঃরাজৈরে ৫ পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা (ভিডিওসহ) রাজৈর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সংসদ সদস্যের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজৈরে নানার কাঁচির কোপে নাতনী ‘নিহত’ (ভিডিও সহ) তুচ্ছ ঘটনায়ঃরাজৈরে ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা ঘুর্ণিঝড় বুলবুল এর প্রভাবেঃ শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে ফেরি, লঞ্চ ও স্পীডবোট সার্ভিস বন্ধ দক্ষিন আফ্রিকায় ডাকাতের দেয়া আগুনে দগ্ধ শিবচরের আরেক জনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু, এ ঘটনায় নিহত-২ মাদারীপুর ডিবি পুলিশ বিআইডব্লিউটিয়ের ড্রেজারে ব্যবহৃত সরকারি ৫ হাজার ১’শ লিটার তেলসহ একজন চোরাকারবারিকে গ্রেপ্তার শিবচরে জনতার পুলিশ কার্যক্রম শুরু জেএসসি পরীক্ষাঃরাজৈরে অসদুপায় অবলম্বনের অভিযোগে কেন্দ্র সচিবকে শোকজ ও হল সুপারকে শোকজসহ অব্যাহতি
পদ্মা সেতু বন্ধের জন্যই ছেলেধরা গুজবের ষড়যন্ত্র করে নিরীহ মানুষ হত্যা করা হচ্ছে- চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী

পদ্মা সেতু বন্ধের জন্যই ছেলেধরা গুজবের ষড়যন্ত্র করে নিরীহ মানুষ হত্যা করা হচ্ছে- চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী

Shibchar Cheif Whip Padma Bridje Campaign

add 720x200

শিব শংকর রবিদাসঃ ভোটে পরাজিত হয়ে বিএনপি যখন কোন কিছু করতে পারছে না। নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে পদ্মা সেতু নিয়ে। ছেলে ধরা বলে নিরীহ মানুষকে হত্যা করা হচ্ছে। এর প্রতিবাদ করতে হবে। আমাদের ছেলে মেয়েদের সজাগ করতে হবে। যাতে কোন গুজবে কান না দেয়। শনিবার সকাল থেকে মাদারীপুরের শিবচরের একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন উদ্বোধন ও তারেক মোহাম্মদ হায়দার ট্রাস্টের অনুদান প্রদান অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে গুজব নিয়ে প্রতি উদ্বুদ্ধকরনমুলক বক্তব্য দেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। তিনি উপজেলার ৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে তার বক্তব্যে ছেলেধরা গুজব নিয়ে সচেতনামূলক প্রচারনা চালান।তিনি শেখ রাসেল কিন্ডার গার্ডেন স্কুলে অনুদান প্রদান ,এরফান ইন্টারন্যাশনাল হাই স্কুলে অনুদান প্রদান এবং নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন , সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনুদান প্রদান , বহেরতলা আদর্শ মহাবিদ্যালয়ে অনুদান প্রদান এবং নতুন ভবন উদ্বোধন ,নূর -ই -আলম চৌধুরী নিম্নমাধ্যমিক বিদ্যালয়ে অনুদান প্রদান ও নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, দক্ষিন বহেরাতলা ইউনিয়নে গুচ্ছগ্রাম উদ্বোধন, বাঁশকান্দি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে অনুদান প্রদান ,নূরুল আমিন ডিগ্রি কলেজে অনুদান প্রদান ,খানকান্দি সৈয়দ আশরাফ আলী উচ্চ বিদ্যালয়ে অনুদান প্রদান ও নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। তারেক মোহাম্মদ হায়দার ট্রাস্টের পক্ষ থেকে ৮টি শিক্ষা প্রতিষ্ঠানে ২ কোটি টাকা অনুদান দেয়া হয়।এসময় ট্রাস্টের চেয়ারম্যান হায়দার হোসেন, পরিচালক নীপা চৌধুরী, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আঃ লতিফ মোল্লা, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

চীফ হুইপ আরো বলেন, গুজব ! পদ্মা সেতু করতে নাকি বাচ্চাদের মাথা লাগবে। পদ্মা সেতু শিবচর ও জাজিরায়। এই এলাকায় এই ধরনের কি কোন ঘটনা আছে ? নাই। তাহলে এই ধরনের কোন ঘটনা কেন অন্য এলাকায় ঘটবে? এইগুলো কিছুই না। এইগুলি মূলত চক্রান্ত। তারা চায়,পদ্মা সেতু হবে না । সকল ষড়যন্ত্র করে তারা যখন ব্যর্থ হয়েছে। তখন নতুন ষড়যন্ত্র করে পদ্মা সেতু নির্মানে বিলম্ব ঘটানোর চেষ্টা করা হচ্ছে। আপনারা সবাই শিক্ষার্থীদের সচেতন করবেন। দোয়া করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। যেন উন্নত বাংলাদেশ নির্মান করতে পারি।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক