বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০২:২৩ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
টেকেরহাট কোরবানির পশুরহাটে পৌর মেয়রের মাস্ক বিতরণ দেশের ত্রাণ কার্যক্রম আগের চেয়ে অনেক সহজলভ্য হয়েছে-চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী টেকেরহাটে কোরবানীর পশুর হাট জমে উঠলেও ক্রেতা সংকট, দুশ্চিন্তায় ব্যবসায়ী ও খামারীরা রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরীকে কুপিয়ে আহতের ঘটনায় সেই বখাটে র‌্যাবের হাতে গ্রেফতার রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে কুপিয়ে জখম করেছে বখাটে রাজৈরে খালে ভেসাল জাল পাতা নিয়ে বিরোধ,বৃদ্ধকে পিটিয়ে হত্যা,আহত ১ রাজৈরে টেকেরহাট বন্দরে নিষিদ্ধ পিরানহা বিক্রির দায়ে মাছ ব্যাবসায়ীকে জরিমানা খালেদা জিয়া যদি জেলে থাকতো তাহলে তিনি বলতেন আমিতো জেলে কি করে করোনা, বন্যা ও নদী ভাঙ্গনে মানুষের পাশে আমি যাবো- চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী রাজৈরে রাস্তা,বসতবাড়িসহ ফসলি জমি কুমার নদে বিলীন ও বন্যায় শতশত ঘরবাড়ি প্লাবিত,স্কুলে আশ্রয় নিয়েছে অর্ধশতাধিক পরিবার দানশীল এবং পরোপকারী ব্যক্তি হিসেবে চিনতো লোকে!কোটি টাকা নিয়ে উধাও
মাদারীপুরের ডাসারে কোরআন ও নবীকে নিয়ে কটুক্তিকর ফেসবুকের পোস্ট শেয়ার করায় কলেজছাত্র আটক

মাদারীপুরের ডাসারে কোরআন ও নবীকে নিয়ে কটুক্তিকর ফেসবুকের পোস্ট শেয়ার করায় কলেজছাত্র আটক

Madaripur 27-07-19 (College Student Arrested) Pic.1

add 720x200

সাগর হোসেন তামিম:কোরআন ও হযরত মোহাম্মদ (সা:) কে নিয়ে নিয়ে কটুক্তি করে ফেসবুকের পোস্ট শেয়ার করে ধর্মীয় উস্কানী দেয়ার অভিযোগে শনিবার বেলা ১২টার দিকে সৈকত ঢালী নামে এক কলেজছাত্রকে আটক করেছে মাদারীপুরের ডাসার থানা পুলিশ। আটককৃত সৈকত ঢালী কালকিনি উপজেলার নবগ্রাম ইউনিয়নের বেতবাড়ী গ্রামের খোকন ঢালীর ছেলে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

News pic  (2)

কলেজ কর্তৃপক্ষ, একাধিক শিক্ষার্থী ও ডাসার থানা পুলিশ সূত্রে জানা যায়, কালকিনি উপজেলার ডাসার থানার ডি.কে. আইডিয়াল সৈয়দ আতাহার আলী স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর মানবিক শাখার ছাত্র সৈকত ঢালী কোরআন ও নবীকে নিয়ে কটুক্তি করা একটি তথ্য অন্যজনের ফেসবুক থেকে তার ব্যক্তিগত ফেসবুক পেইজে শেয়ার করে। একই সাথে কলেজে বিষয়টি নিয়ে ধর্মীয় উস্কানি দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে। বিষয়টি মুর্হুতের মধ্যে ছড়িয়ে পড়লে কলেজের অন্য শিক্ষার্থীরা তাকে ঘেরাও করে মারধরের চেষ্টা করে। পরে ডাসার থানা পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানা হেফাজতে রাখেন। এই ঘটনায় কলেজের শিক্ষার্থীরা ক্ষোভে ফেটে পড়ে বিক্ষোভ মিছিল করে তার বহিস্কার দাবী করেন। পরে কলেজ কর্তৃপক্ষ সৈকত ঢালীকে মৌখিকভাবে কলেজ থেকে বহিস্কারের ঘোষনা দিলে পরিস্থিতি শান্ত হয়।

এব্যাপারে ডি.কে. আইডিয়াল সৈয়দ আতাহার আলী স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সৈয়দা মমতাজ বেগম বলেন, আমি ব্যক্তিগত কারণে ছুটিতে আছি। ওই ছাত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য কলেজের অন্য শিক্ষকদের বলে দিয়েছি।’

এব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, ‘বিষয়টি জেনে ডাসার থানা পুলিশ তাৎক্ষণিক সৈকত ঢালীকে আটক করে। তার ফেসবুক পেইজ দেখা দেছে, সে অন্য একজনের একটি ধর্মীয় উস্কানিমূলক লেখা শেয়ার করেছে। সেই সাথে লেখাটি শেয়ার করার জন্যেও আহবান করেছে। যা স্পর্শকাতর হিসেবে গণ্য। তাই যে ফেসবুকে পোস্ট দিয়েছে তাকেও আটকের চেষ্টা চলছে। আর সৈকত ঢালীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রক্রিয়াধীন।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক