মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ১০:২৪ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
তুচ্ছ ঘটনায়ঃরাজৈরে ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা ঘুর্ণিঝড় বুলবুল এর প্রভাবেঃ শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে ফেরি, লঞ্চ ও স্পীডবোট সার্ভিস বন্ধ দক্ষিন আফ্রিকায় ডাকাতের দেয়া আগুনে দগ্ধ শিবচরের আরেক জনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু, এ ঘটনায় নিহত-২ মাদারীপুর ডিবি পুলিশ বিআইডব্লিউটিয়ের ড্রেজারে ব্যবহৃত সরকারি ৫ হাজার ১’শ লিটার তেলসহ একজন চোরাকারবারিকে গ্রেপ্তার শিবচরে জনতার পুলিশ কার্যক্রম শুরু জেএসসি পরীক্ষাঃরাজৈরে অসদুপায় অবলম্বনের অভিযোগে কেন্দ্র সচিবকে শোকজ ও হল সুপারকে শোকজসহ অব্যাহতি স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতার বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতি রাজৈরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জয়যাত্রা টেলিভিশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সৃষ্টিকর্তার সেই মানুষ আর এ মানুষ, আসল মানুষ ক’জনা টেকেরহাট বন্দরে মাদ্রাসার ম্যানেজারে বিরুদ্ধে ছাত্রী ধর্ষনের অভিযোগ /গ্রেফতার-১, জিজ্ঞসাবাদের জন্য শিক্ষিকা আটক
শোক সংবাদঃশিবচর আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী বীরমুক্তিযোদ্ধা রেজাউল করিম তালুকদারের ইন্তেকাল, চীফ হুইপ লিটন চৌধুরীর শোক

শোক সংবাদঃশিবচর আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী বীরমুক্তিযোদ্ধা রেজাউল করিম তালুকদারের ইন্তেকাল, চীফ হুইপ লিটন চৌধুরীর শোক

Shibchar Rejaul Karim talukder

add 720x200

প্রতিনিধি, (শিবচর) মাদারীপুর: বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য, শিবচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রেজাউল করিম তালুকদার শুক্রবার ভোর ৫.২০ মিনিটে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । তিনি ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে শোক বার্তায় জাতীয় সংসদের চীফ হুইপ ও আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারন সম্পাদক নূর-ই-আলম চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন্ । এছাড়াও কেন্দ্রীয়, জেলা, উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ তার মৃত্যুতে শোক প্রকাশ করেন।

Shibchar Madaripur- Al Leader Dead News-Pic- (3)
আগামী কাল শনিবার বিকেলে ঢাকাস্থ ২৩, বঙ্গবন্ধু এভিনিউ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে রবিবার (২০ অক্টোবর) বেলা ১১ টায় শিবচর হাতির বাগান মাঠ প্রাঙ্গনে তাঁর দ্বিতীয় নামাজে জানাজা শেষে দ্বিতীয়াখন্ড ইউনিয়নে মরহুমের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

মরহুম আলহাজ্ব মোঃ রেজাউল করিম তালুকদার ১৯৭৩ সাল থেকে শিবচর উপজেলার দ্বিতীয়খন্ড ইউনিয়ন পরিষদের পাঁচবার নির্বাচিত চেয়ারম্যান ও শিবচর উপজেলা পরিষদের দুইবার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। শিবচর ১৯৮৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। । তিনি বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য । মৃতুকালে তিনি স্ত্রী, ২ছেলে, একমেয়ে, নাতী-নাতনী সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুম রেজাউল করিম তালুকদার ছিলেন আওয়ামী লীগের দূর্দিনের কান্ডারী। সাবেক সংসদ সদস্য মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরীর একান্ত বিশ্বস্থ সহচর। তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে সকল লোভ-লালসাকে উপেক্ষা করে দলের এবং দলের কর্মীদের জন্য নিবেদিত প্রাণ একজন নেতা হিসেবে কাজ করেছেন। ১৯৭৫ এর ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মৃত্যুর পর থেকে দলের ক্রান্তিকালে তিনি শিবচরে আওয়ামী লীগের হয়ে দলকে এগিয়ে নিয়ে যান । পরবর্তীতে খুনি মোস্তাক ও সামরিক শাসক জিয়া-এরশাদের শাসনামলে তিঁনিই ছিলেন শিবচরে দলের নেতৃত্ব দানকারী কর্মী বান্দব নেতা। এমনকি এরশাদের শাসনামলে শিবচরের একমাত্র নির্বাচিত জন-প্রতিনিধি আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান ছিলেন।

এক শোক বার্তায় চীফ হুইপ ও আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারন সম্পাদক নূর-ই-আলম চৌধুরী বলেন, আওয়ামীলীগের দুঃসময়ের এই কান্ডারীর মৃত্যুতে দেশ একজন নিবেদিত প্রান নেতাকে হারালো। এক এগারোর দূর্যোগ সময়ে তিনি নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করেন। তার অবদান শিবচরসহ মাদারীপুরবাসি শ্রদ্ধাভরে স্মরন করবে। শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Shibchar Madaripur- Al Leader Dead News-Pic- (2)
এছাড়া বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী ও সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ-দে, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন খান, শিবচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডাঃ সেলিম প্রমুখ শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রদান করেন। শিবচর উপজেলা আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন তাঁর আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। দলের একজন নিবেদিত প্রান কর্মী-বান্ধব রাজনৈতিক নেতার মৃত্যুতে শিবচর প্রেস ক্লাবের সভাপতি এ কে এম নাসিরুল হক ও সাধারণ সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকারসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন শোক প্রকাশ করেন।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক