শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৬:৪৪ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
মাদারীপুর সদর হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী আটক ’চেয়ারটা চলে যাওয়ার পর বুঝবেন মানুষতো দুরের কথা আপনার বাড়িতে মাছিও যাবে না’-চীফ হুইপ মাদারীপুর জেলার এসএমসি কমিটির শ্রেষ্ঠ সভাপতি হলেন পৌর মেয়র এর সহধর্মিনী মুক্তা নেওয়াজ  রাজৈরে ব্যবসায়ী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন এসএসসি পরীক্ষায় ফরম ফিলাপে অনিয়ম নিয়ে চীফ হুইপের ক্ষোভ, কারিগরি শিক্ষায় শিক্ষা উপমন্ত্রীর গুরুত্বারোপ শিবচর পৌর আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি তোতা খান, সম্পাদক শংকর ঘোস মাদারীপুরের বাংলাবাজার এলাকায় হত্যাকান্ডের রেশ কাটতে না কাটতেই দুই গ্রুপের সংঘর্ষে আহত ৭ শিবচরে উপজেলা চেয়ারম্যান-ইউএনওর গাড়ি ভাংচুরের ঘটনায় তদন্তে নেমেছে ডিআইজিসহ দুটি তদন্ত কমিটি,আটক-২৫  ১০ডিসেম্বর মাদারীপুর মুক্ত দিবস রাজৈরের টেকেরহাট বন্দর থেকে ভূয়া র‌্যাব আটক (ভিডিও সহ)
তুচ্ছ ঘটনায়ঃরাজৈরে ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা

তুচ্ছ ঘটনায়ঃরাজৈরে ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা

Rajoir News 1 (13)

add 720x200

রাজৈর নিউজ ডেক্সঃ মাদরীপুরের রাজৈরে তুচ্ছ ঘটনার জের ধরে আক্কাস খান (৫৫) নামে এক ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। পাইকপাড়া ইউনিয়নের শারিস্তাবাদ এলাকায় সংঘর্ষে আহত হবার তিনদিন পর শনিবার দিবাগত রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাতপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

                                               নিউজের ভিডিও

এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার শারিস্তাবাদ গ্রামের ইব্রাহিম ও নাজমুল একত্রে ঢাকায় ফলের ব্যবসা করত। তুচ্ছ বিষয়ে তাদের মধ্যে ঢাকায় বসে কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। এ সময় ইব্রাহীমের মামাতো ভাই বাদল তার পক্ষ নিয়েছিল। বিষয়টি ঢকাতেই মিমাংসাও হয়ে গিয়েছিল। এর কিছুদিন পর নাজমুল ও ইব্রাহিমের মামাতো ভাই বাদল একসাথে ঢাকা থেকে বাড়ী ফিরছিল। তারা আজিমনগর মোড়ে পৌঁছালে নাজমুল পরিকল্পিতভাবে লোকজন ডেকে নিয়ে বাদলকে বেদম মারপিট করে। এনিয়ে এলাকায় দু-গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এ বিষয়টিও এলাকার গন্যমান্য ব্যক্তিরা মিটিয়ে দিয়েছিল। তাতেও ক্ষান্ত হয়নি নাজমুলের লোকেরা। গত বৃহষ্পতিবার বিকালে দেওড়া বাজারে যাওয়ার পথে সাবেক মেম্বার নুর ইসলামের নেতৃত্বে বাশার মেম্বার,নাজমুল লোকজন নিয়ে প্রতিপক্ষ বাদল, বর্তমান পাইকপাড়া ইউপি মেম্বার আক্কাস খান, ইব্রাহিম খানসহ ৬ জনকে পিটিয়ে মারাত্মক আহত করে। গুরুতর আহতাবস্থায় আক্কাস মেম্বারকে প্রথমে রাজৈর হাপাতালে ভর্তি করে । পরে অবস্থা খারাপ হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন হয় । সেখানে আহত মেম্বার আক্কাস খানের অবস্থা আরো অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত ১২টার দিকে সে মারা যায়। এ হত্যাকান্ডকে ঘিরে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে এবং শনিবার বিকালে মৃত্যুর গুজব রটিয়ে কয়েকটি বাড়ীঘর ভাংচুর ও লুটপাট করে আক্কাস মেম্বারের লোকজন।

এব্যাপারে ওসি শাজাহান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তারা পরস্পর আত্মীয়। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটেছে। তবে এখনো মামলা দায়ের হয়নি।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক