মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৩:০১ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
শিবচরে পদ্মা সেতু দেখতে আসা যুবক মটরসাইকেল উল্টে নিহত ঈদের খরচ বাঁচিয়ে শিবচরে গুচ্ছগ্রাম বাসীদের মাঝে সেমাই ও বিরিয়ানী বিতরন ইউএনওর সৌদি আরবের সাথে মিল রেখে মাদারীপুরে ৪০ গ্রামে ঈদ-উল ফিতর উদযাপন মুকসুদপুরে চেয়ারম্যানের রাইচ মিল থেকে ৫ জুয়াড়ী আটক রাজৈরে কুমার নদের পাড় থেকে গৃহবধূর লাশ উদ্ধার,পরিবারের দাবি পরিকল্পিত হত্যা,স্বামী আটক রাজৈরে শাজাহান খান এমপির পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ রাজৈরের শাখারপাড়ে প্রতিবন্ধী পরিবারকে খাদ্য সামগ্রী ঈদ উপহার দিলেন পৌর মেয়র শামীম নেওয়াজ শিমুলিয়া-কাঠালবাড়ি রুটে ফেরি চলাচল শুরু, পারাপার করা হচ্ছে জরুরী এ্যামবুলেন্সসহ ব্যাক্তিগত গাড়ি ও পন্যবাহী ট্রাক, পথে পথে পুলিশের ব্যারিকেড টেকেরহাট বন্দরে লকডাউন উপেক্ষা করে ঈদ কেনাকাটায় মানুষের ঢল পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ
মাদারীপুরের কালকিনিতে তরুন বক্তা আজহারীর ওয়াজে লক্ষাধিক জনতার ঢল

মাদারীপুরের কালকিনিতে তরুন বক্তা আজহারীর ওয়াজে লক্ষাধিক জনতার ঢল

Madaripur pic 25-12-19

add 720x200

বেলাল রেজভীঃ পুলিশ পাহারার মধ্যে দিয়ে মাদারীপুরের কালকিনিতে আল্লামা ড. মিজানুর রহমান আজহারীর ওয়াজ-মাহফিল শান্তিপুর্নভাবে সম্পন্ন হয়েছে। এতে তিনি প্রধান বক্তা হিসেবে প্রায় এক ঘন্টা ওয়াজ করেন। বুধবার সকাল ৭টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত সাহেবরামপুর কেন্দ্রীয় মসজিদ কমিটি ও বাজার ইসলামী যুব ফাউন্ডেশনের উদ্যোগে স্কুল মাঠে এ ওয়াজ-মাহফিল অনুষ্টিত হয়। আজহারীর ওয়াজ শুনতে শিশু থেকে শুরু করে বিভিন্ন বয়সী নারী-পুরুষসহ বিভিন্ন শ্রেনী পেশার লক্ষাধিক জনতার সমাগম ঘটে। বিশেষ করে বরিশাল, পটুয়াখালী, আগৈলঝাড়া, গৌরনদী,মাদারীপুর, শিবচর, রাজৈর ও গোপালগঞ্জসহ বেশ কয়েকটি জেলা-উপজেলা থেকে মানুষ আজহারীর ওয়াজে অংশগ্রহন করেন।

এ ওয়াজ মাহফিলে সাহেবরামপুর ইউপি চেয়ারম্যান কামরুল হাসান সেলিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, জেলা অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম, উপজেলা আ’লীগের সহসভাপতি আওলাদ হোসেন মাষ্টার, সাহেবরামপুর সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান জামাল ও কালকিনি থানার ওসি নাসিরউদ্দিন মৃধা প্রমুখ।

এ ব্যাপারে জেলা অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম বলেন, এ ওয়াজকে ঘিরে আমরা তিন শতাধিক পুলিশ মোতায়ন করে ছিলাম। এ ছাড়া বিভিন্ন বাহিনীর আরো দুই শতাধিক লোকজন নিরাপত্তার দায়িত্বে ছিল। ফায়ার সার্ভিস প্রস্তত রাখা হয়েছিল। সবমিলিয়ে লক্ষাধিক জনতার উপস্থিতিতে শান্তিপুর্নভাবে ওয়াজ মাহফিল সম্পন হয়েছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক