মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০২:২৩ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
শিবচরে পদ্মা সেতু দেখতে আসা যুবক মটরসাইকেল উল্টে নিহত ঈদের খরচ বাঁচিয়ে শিবচরে গুচ্ছগ্রাম বাসীদের মাঝে সেমাই ও বিরিয়ানী বিতরন ইউএনওর সৌদি আরবের সাথে মিল রেখে মাদারীপুরে ৪০ গ্রামে ঈদ-উল ফিতর উদযাপন মুকসুদপুরে চেয়ারম্যানের রাইচ মিল থেকে ৫ জুয়াড়ী আটক রাজৈরে কুমার নদের পাড় থেকে গৃহবধূর লাশ উদ্ধার,পরিবারের দাবি পরিকল্পিত হত্যা,স্বামী আটক রাজৈরে শাজাহান খান এমপির পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ রাজৈরের শাখারপাড়ে প্রতিবন্ধী পরিবারকে খাদ্য সামগ্রী ঈদ উপহার দিলেন পৌর মেয়র শামীম নেওয়াজ শিমুলিয়া-কাঠালবাড়ি রুটে ফেরি চলাচল শুরু, পারাপার করা হচ্ছে জরুরী এ্যামবুলেন্সসহ ব্যাক্তিগত গাড়ি ও পন্যবাহী ট্রাক, পথে পথে পুলিশের ব্যারিকেড টেকেরহাট বন্দরে লকডাউন উপেক্ষা করে ঈদ কেনাকাটায় মানুষের ঢল পশ্চিম গগনে বাঁকা চাঁদ দেখলেই পবিত্র ঈদুল ফিতরের ঈদ
রাজৈরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের স্মরণ

রাজৈরে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের স্মরণ

87445413_131756541485535_172742888860418048_n

add 720x200

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি: রাষ্ট্রভাষা বাংলার দাবিতে ১৯৫২ সালের ২১ শে ফেব্রুয়ারি। একুশের প্রথম প্রহরেই শহীদদের ফুলে ফুলে স্মরণ করলো রাজৈরবাসী। শুক্রবার ফুল হাতে শহীদ মিনারে শ্রদ্ধা জানায় বীর শহীদদের যারা বাংলা ভাষার জন্য উৎসর্গ করতে ছোট তোড়া, কেউ ফুলের তৈরি শ্রদ্ধাঞ্জলি রিং ও আবার কেউ এক মুঠো গোলাপ নিঢে যাচ্ছে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে মিনারে। রাত ১২ টা ১ মিনিটে উপজেলায় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা পরিষদ ও উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিন, রাজৈর পৌর মেয়র শামীম নেওয়াজ, পুলিশ বিভাগ সার্কেল এসপি আবির হাসার, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা, জেল পরিষদের সদস্য ও রাজৈর উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের পুষ্পার্ঘ্য অর্পন করেন ।

87365777_183534149539294_9147232286855397376_n

এ উপলক্ষে রাজৈর উপজেলা প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক সংগঠন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচির মধ্যে ছিল, জাতীয় পতাকা অর্ধনিমিত রাখা, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, প্রভাত ফেরী ,সাংস্কৃতিক অনুষ্ঠান, বিশেষ দোয়া ও আলোচনা সভা। পরে দিবসের তাৎপর্য তুলে ধরে স্থানীয় আছমত আলী খান অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথী ছিলেন রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহানা নাসরিনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র শামিম নেওয়াজ,ভাইস চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল,মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মস্তফা, উপজেলা মক্তি , সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সেকান্দার আলী শেখ,উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মুকিম, রাজৈর থানার কর্মকর্তা (ওসি তদন্ত ) এমদাদুর হক জাহান ও জেলা পরিষদের সদস্য নুর জাহান পারুল প্রমুখ। পওে বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদেও মাঝে পুরুস্কার বিতরন করা হয়। এ ছাড়াও সকালে প্রভাত ফেরীতে রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়,টেকেরহাট বন্দরে টেকেরহাট বন্দরে শহীদ সরদার সাজাহান বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, টেকেরহাট পপুলার হাই স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন শিক্ষার্থীরা অংশগ্রহন ।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক