রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৫:৫৮ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
করোনা প্রতিরোধেঃ রাজৈরে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পুলিশের অভিযান দলমত নির্বিশেষে সকলের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দিন,প্রধানমন্ত্রীর ৩১ টি নির্দেশনা মেনে চলুন মাদারীপুরে ডাকাতির ঘটনায় পুলিশের চেষ্টায় তিন ডাকাত আটক রাজৈরে ২ হাজার দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ভয়াবহ অগ্নিকান্ডে শিবচরে ৬ টি বসত ঘরসহ ১৩ টি ঘর পুড়ে ছাই, ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করোনা সংক্রমন রোধে শিবচর বাংলাদেশে দৃষ্টান্ত, চীফ হুইপের খাবার সহায়তা মানুষকে ঘরে রাখছে -বেদে সম্প্রদায়ের মাঝে খাবার বিতরনকালে পুলিশ সুপার করোনা ভাইরাস প্রতিরোধে রাজৈর পৌরসভায় ব্লিচিং মেশানো পানি ছিটালো রাজবাড়ী কালুখালী থানা পুলিশ কর্তৃক এলাকার দুস্থ ভ্যান চালক, হিজলা(তৃতীয় লিঙ্গ) ও বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য এবং হ্যান্ড স্যানিটাইজার সামগ্রী বিতরন চালসহ গ্রেপ্তারকৃত মাসুম শিবচরের যুবলীগের কোন ইউনিটের কোন পদে নেই – সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ শিবচরে মাহেন্দ্র মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত
করোনা ভাইরাস: শিবচরে ইটালী প্রবাসী পরিবারের সদস্যদেরসহ ঢাকার আইসোলেশনে, মাদারীপুরে ১৭৬জন পারিবারিক কোয়ারেন্টাইনে

করোনা ভাইরাস: শিবচরে ইটালী প্রবাসী পরিবারের সদস্যদেরসহ ঢাকার আইসোলেশনে, মাদারীপুরে ১৭৬জন পারিবারিক কোয়ারেন্টাইনে

corona-1

add 720x200

প্রদ্যুৎ কুমার সরকারঃ শিবচর পৌরসভার এক ইটালী প্রবাসীর পর তার স্ত্রী ও সন্তানকেও ঢাকার আইসোলেশনে আইইডিসিআর নিয়েছে বলে নিশ্চিত করেছে স্বাস্থ্য বিভাগ। এদিকে মাদারীপুর জেলায় এ পর্যন্ত ১শ৭৬ জনকে পারিবারিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে নিশ্চিত করেছে সিভিল সার্জন।

জানা যায়, গত এক সপ্তাহ আগে ইটালী থেকে শিবচর পৌর এলাকার ইটালী প্রবাসী দেশে আসে। দেশে আসার পর জ¦র কাশি অনুভব করলে সে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। পরে চিকিৎসকদের পরামর্শে ঢাকায় আইইডিসিআর এ প্রেরন করা হয় তাকে। আইইডিসিআর এর পক্ষ থেকে রবিবার সকালে শিবচরে এসে এ্যাম্বুলেন্সে করে তার স্ত্রী ও সন্তানকে ঢাকায় আইসোলেশনে নিয়ে যাওয়া হয়। এদিকে মাদারীপুর জেলায় এ পর্যন্ত ১শ৭৬ জনকে পারিবারিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে নিশ্চিত করেছে সিভিল সার্জন। শিবচরে এই সংখ্যা ১০ এর মতো বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা নিশ্চিত করেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ শশাঙ্ক চন্দ্র ঘোস জানান, ইটালী প্রবাসী ওই ব্যক্তি এক সপ্তাহ আগে আমাদের হাসপাতালে আসার পর তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেয়া হয়। আজ তার পরিবারের ২ জনকে ঢাকায় আইইডিসিআর নিয়েছে বলে জেনেছি।

মাদারীপুর সিভিল সার্জন জানান, মাদারীপুর জেলায় এ পর্যন্ত ১শ৭৬ জনকে পারিবারিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক