রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৫:৪৪ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
করোনা প্রতিরোধেঃ রাজৈরে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পুলিশের অভিযান দলমত নির্বিশেষে সকলের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দিন,প্রধানমন্ত্রীর ৩১ টি নির্দেশনা মেনে চলুন মাদারীপুরে ডাকাতির ঘটনায় পুলিশের চেষ্টায় তিন ডাকাত আটক রাজৈরে ২ হাজার দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ভয়াবহ অগ্নিকান্ডে শিবচরে ৬ টি বসত ঘরসহ ১৩ টি ঘর পুড়ে ছাই, ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করোনা সংক্রমন রোধে শিবচর বাংলাদেশে দৃষ্টান্ত, চীফ হুইপের খাবার সহায়তা মানুষকে ঘরে রাখছে -বেদে সম্প্রদায়ের মাঝে খাবার বিতরনকালে পুলিশ সুপার করোনা ভাইরাস প্রতিরোধে রাজৈর পৌরসভায় ব্লিচিং মেশানো পানি ছিটালো রাজবাড়ী কালুখালী থানা পুলিশ কর্তৃক এলাকার দুস্থ ভ্যান চালক, হিজলা(তৃতীয় লিঙ্গ) ও বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য এবং হ্যান্ড স্যানিটাইজার সামগ্রী বিতরন চালসহ গ্রেপ্তারকৃত মাসুম শিবচরের যুবলীগের কোন ইউনিটের কোন পদে নেই – সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ শিবচরে মাহেন্দ্র মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত
করোনা ভাইরাস আতঙ্কে পণ্যের মূল্য বেশি ও মূল্য তালিকা না থাকায়ঃরাজৈরে টেকেরহাট বন্দরে ভ্রাম্যমান আদালতে ৯২ হাজার টাকা অর্থদন্ড (ভিডিও সহ)

করোনা ভাইরাস আতঙ্কে পণ্যের মূল্য বেশি ও মূল্য তালিকা না থাকায়ঃরাজৈরে টেকেরহাট বন্দরে ভ্রাম্যমান আদালতে ৯২ হাজার টাকা অর্থদন্ড (ভিডিও সহ)

News pic (2) (3)

add 720x200

জেএম মাহমুদ ইব্রাহীমঃ করোনা ভাইরাস আতঙ্কের কারনে মাদারীপুরের রাজৈর উপজেলা টেকেরহাট বন্দরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বেশি ও মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৩৮ ধারায় ৬ জন পাইকারি ব্যবসায়ীকে ৯২ হাজার টাকা অর্থদন্ড ।

    

ভ্রামম্যান আদালত সূত্রে জানাযায়,সকালে ৭ টার দিকে টেকরহাট শিমুল তলা পাইকারি কাচামাল আড়ৎতে নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) সোহানা নাসরিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন এসময় তিন আড়ৎদারকে ৭০ হাজার টাকা অর্থদন্ড করেন । তার হলেন আড়ৎদার আবুল হোসেন শেখ ত্রিশ হাজার,খোকন খালাসি বিশ হাজার ও তারা মিয়া খালাশি বিশ হাজার টাকা অর্থদন্ড প্রদান করে।

এবং পাইকারি বাজারে প্রতি কেজি পিয়াজ ৪০ টাকা বিক্রি রসুন প্রতি কেজি ৭০ থেকে ৮০টাকা ,আদা ৯০ টাকা, মূল্য বিক্রি করে আড়ৎ দাররা। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগীতা করে স্বাস্থ্য পরিদর্শক  মোঃ নুরুজ্জামান ও আইন-শৃঙ্খলা বাহিনী।

অপর দিকে ১১ টার দিকে টেকেরহাট চাউলের গালায় ভোক্তার অধিকার দপ্তরের মাদারীপুর জেলার সহকারি পরিচালক জান্নাতুল ফেরদৌস ভ্রামম্যান আদালত পরিচালনা করেন এ সময় চাউলের মূল্য বেশি রাখায় তিন জন পাইকারি চাল ব্যবসায়ী ২২ হাজার টাকা অর্ধদন্ড প্রধান করেন।তারা হলেন হরিপদ সাহা ১০ হাজার,খাইরুল ইসলাম ৬ হাজার ও মোতালেব মাতুব্বর ৬ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) সোহানা নাসরিন বলেন,করোনা ভাইরাস প্রভাবে এক শ্রেণীর সিন্ডিকেট ব্যাবসায়ীরা জিনসপত্রের দাম বাড়ায় তাই পিয়াঁজ,রসুন,আদা ও চাল মূল্য ধার্য করে দিয়েছে । আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক