বুধবার, ২৭ মে ২০২০, ০১:৫২ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
শিবচর থেকে ১৫৫০ পিসইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব রাজৈরে নতুন করে করোনায় আক্রান্ত দুই যুবক,সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন গৃহবধূসহ দুই জন ডেপুটি স্পীকার ফজলে রাব্বীর স্ত্রী আনোয়ারা রাব্বীর মৃত্যুতে জাতীয় সংসদের চীফ হুইপের শোক শিবচরে এক পুলিশ সদস্যর করোনা সনাক্ত, সংস্পর্শর খোজ মিলছে না শিবচরে পদ্মা সেতু দেখতে আসা যুবক মটরসাইকেল উল্টে নিহত ঈদের খরচ বাঁচিয়ে শিবচরে গুচ্ছগ্রাম বাসীদের মাঝে সেমাই ও বিরিয়ানী বিতরন ইউএনওর সৌদি আরবের সাথে মিল রেখে মাদারীপুরে ৪০ গ্রামে ঈদ-উল ফিতর উদযাপন মুকসুদপুরে চেয়ারম্যানের রাইচ মিল থেকে ৫ জুয়াড়ী আটক রাজৈরে কুমার নদের পাড় থেকে গৃহবধূর লাশ উদ্ধার,পরিবারের দাবি পরিকল্পিত হত্যা,স্বামী আটক রাজৈরে শাজাহান খান এমপির পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ
দলমত নির্বিশেষে সকলের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দিন,প্রধানমন্ত্রীর ৩১ টি নির্দেশনা মেনে চলুন

দলমত নির্বিশেষে সকলের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দিন,প্রধানমন্ত্রীর ৩১ টি নির্দেশনা মেনে চলুন

Shibchar Chief Whip PPE Distribution-2

add 720x200

শিব শংকর রবিদাস, শিবচরঃ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, করোনা ভাইরাসের সংক্রমন এড়াতে মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ টি নির্দেশনা মেনে চলুন। ত্রাণ সামগ্রী বিতরনের ব্যাপারে কোন রকম অনিয়ম মেনে নেয়া হবে না। ত্রাণ নিয়ে কোনো ধরনের রাজনীতি করবেন না। দলমত নির্বিশেষে সকলের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দিন। সারাদেশে বিরোধী রাজনৈতিক দলগুলোর কোনো কার্যক্রম চোখে পড়ছে না। টেলিভিশন ইন্টারভিউ ছাড়া তাদের কোন কার্যক্রম চোখে পড়ে না। তারা শুধু ভোটের সময় আসে। শুক্রবার দুপুরে করোনা ভাইরাসের কারনে দেশের প্রথম কনটেইনমেন্ট ঘোষিত শিবচরে পরিদর্শনে এসে চিকিৎসকসহ স্বাস্থ্য খাতে নিয়োজিত মাঠ পর্যায়ের কর্মীদের মাঝে পিপিইসহ সুরক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানে চীফ হুইপ এসব কথা বলেন। ড্রাগ ইন্টারন্যাশনালের সহায়তায় চীফ হুইপ পিপিই দেন হাসপাতালের চিকিৎসক,নার্স, কমিউনিটি ক্লিনিক, এফডাবøুওসি,বেসরকারি ক্লিনিক,ডায়াগনস্টিক সেন্টারে , পৌরসভা, এ্যাম্বুলেন্স চালকসহ কর্তব্যরতদের । হ্যান্ড স্যানিটাইজার স্বাস্থ্যসেবা খাতে নিয়োজিতরা, ওষুধের দোকানের কর্মচারীরা,নিত্যপ্রয়োজনীয় দোকানী, মুদি দোকানীদের মাঝে বিতরন করা হয়। এছাড়া শতাধিক মাস্ক দেয়া হয়। এসময় তিনি প্রতিবন্ধীদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন্। কনটেইনমেন্ট ঘোষিত শিবচরের মাঠ পর্যায়ের স্বাস্থ্য কর্মীরা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেন।

এরআগে কাঠালবাড়ি ঘাট পার হয়ে এসেই তিনি নির্ধারিত অনুষ্ঠানের যাওয়ার আগেই হঠ্যাৎ করেই কাউকে না কিছু না বলে দ্বিতীয়খন্ড এলাকায় ১০ টাকায় চাল বিতরন কর্মসূচীর ২টি স্থানে যান। এসময় তিনি চাল নিতে আসা দুঃস্থ উপকারভোগীদের কাছ থেকে খোজখবর নেন। তিনি কর্মকর্তাদের ও নেতৃবৃন্দকে কঠোরভাবে করোনা পরিস্থিতির মাঝে সরকারের সকল খাবার সহায়তা ও ত্রান তৎপরতা নজরদারির নির্দেশ দেন। পিপিই বিতরন শেষে তিনি আওয়ামীলীগ কার্যালয়ে বসে দলীয় নেতাদের বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে সর্তকতার সাথে মানুষের পাশে থাকার আহŸান জানান। এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীস সভাপতি আঃ লতিফ মোল্লা, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন। তার কর্মসূচীগুলোতে লোক সমাগম এড়াতে কঠোর বিধি নিষেধ ছিল তার পক্ষ থেকে। ফলে উপকারভোগী ছাড়া সীমিত নেতৃবৃন্দদের দেখা যায়। তাও কঠোরভাবে সামাজিক দূরত্ব মানতে দেখা গেছে।

চীফ হুইপ প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলার আহŸান জানিয়ে আরো বলেন, শিবচরে যাদের করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছিল তাদের মধ্যে একজন মৃত্যুবরণ করেন ও বাকিরা সুস্থ হয়ে ঘরে ফিরেছেন।ঝুঁকি নিয়ে খাদ্য, ঔষধ বিতরণ এবং করোনা ভাইরাস প্রতিরোধে সাহসী কাজ করার জন্য শিবচরের প্রশাসন, ডাক্তার, পৌরসভা,স্বাস্থ্যসেবা কর্মী, পুলিশ ,সাংবাদিকসহ শিবচরবাসিকে ধন্যবাদ জানাচ্ছি।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক