মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরে ভ্যানের জন্য যুবককে কুপিয়ে হত্যা মন্দিরে হামলা ও হিন্দুদের বাড়িঘর অগ্নিসংযোগে পুড়িয়ে দেওয়ার ঘটনায় দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মাদারীপুরে গণ অনশন কর্মসূচী পালিত রাজৈরে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ শিবচরে চুরি হয়ে গেলো প্রাচীন শতবর্ষী নিদর্শনটি! রাজৈরে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, মোটরসাইকেল আরোহী নিহত  রাজৈরে নতুন ঘর পেল ৪৭টি পরিবার রাজৈরে যথাযগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত রাজৈরে স্বামী স্ত্রীর বিষ পান। স্বামীর মৃত্যু। স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক কুমিল্লায় যে ঘটনাটি ঘটেছে এটি স্পষ্টভাবে বোঝা যায় এটি একটি ষড়যন্ত্র -শাজাহান খাঁন  দেশকে অস্থির করতে কখনো মন্দিরে কখনো মসজিদে ঘটনা ঘটানো হয়- শিবচরে দূর্গাৎসবে চীফ হুইপ লিটন চৌধুরী
মুসলিম হয়ে হিন্দু সেজে প্রতারণা:মাদারীপুরে নারী পুলিশের এসআইকে গলা কেটে হত্যার চেষ্টায় ৪২ দিন পর কথিত প্রেমিক গ্রেপ্তার

মুসলিম হয়ে হিন্দু সেজে প্রতারণা:মাদারীপুরে নারী পুলিশের এসআইকে গলা কেটে হত্যার চেষ্টায় ৪২ দিন পর কথিত প্রেমিক গ্রেপ্তার

Madaripur 19-05-2020 (SI Injure Criminal Arrest) Pic.

add 720x200

সাগর হোসেন তামিম: মাদারীপুর সদর মডেল থানার এসআই প্রশিক্ষনকালীন অনিমা বাড়ৈকে গলা কেটে হত্যার চেষ্টা করেন কথিত এক প্রেমিক। ৪২ দিন পর মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে সাভারের যাদুরচর এলাকা থেকে কথিত প্রেমিক জাকির ওরফে বাতেনকে (২৮) গ্রেপ্তার করেছে মাদারীপুুর পুলিশ। এই প্রতারক মুসলিম হয়েও হিন্দু রনবীর নামে অনিমা বাড়ৈর সাথে প্রেমের সর্ম্পক করে। কথিত প্রেমিক গাইবান্ধা জেলার সাঘাটা থানার শিমুলবাড়ী এলাকার রফিকুল ইসলামের ছেলে।

মঙ্গলবার দুপুরে মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করে মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মাদ মাহবুব হাসান এই তথ্য দেন।

মাদারীপুর পুলিশ সুপার জানান, কথিত প্রেমিক ঘাতক একজন মুসলিম তার নাম জাকির হোসেন সে নাম পরিবর্তন করে অনিমার সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। যখন অনিমা জানতে পারে সে মুসলিম, তার সাথে প্রতারনা করছে তখন তাকে এড়িয়ে চলার চেষ্টা করে। আর এতেই ক্ষিপ্ত হয়ে উঠে এই জাকির হোসেন।

সংশ্লিষ্ট তথ্য মতে, গত ৫ এপ্রিল রাতে কৌশলে অনিমাকে মাদারীপুর শহরের শকুনিলেক পাড়ের দৃশ্য মোবাইলে দেখবে বলে লেক পাড়ে নিয়ে আসে তবে কথিত প্রেমিক জানিয়েছিল সে ঢাকা তাই মোবাইলে দেখবে কিন্ত কথিত প্রেমিক আগে থেকেই ওৎ পেতে ছিল অনিমাকে হত্যা করার জন্য এবং অনিমা সদর মডেল থানা থেকে ডিউটি শেষে লেকপাড় আসার সাথে সাথে পিছন থেকে তাকে ধরে গলায় ছুরি দিয়ে আঘাত করে এবং মৃত্যু হয়েছে নিশ্চিত হয়ে কথিত প্রেমিক পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন আহত অনিমাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

সেখান থেকে পুলিশ তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই দ্রæত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। রাতেই তার গলায় অপারেশন হয়। ঐসময় ঘটনাস্থল থেকে একটি ছুরি ও এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়। পরদিন তার ছোট ভাই কপিল বাড়ৈ মাদারীপুর সদর থানায় একটি মামলা করেন। এরপর মাদারীপুর সদর মডেল থানার এসআই সুমন কুমার আইচ বিভিন্ন সময় তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রথমে আসামীর শ্যালক নাইমকে আটক এরপর তার তথ্যেও ভিত্তিতে ঐ ঘটনার ৪২ দিন পর ঢাকা জেলার সাভারের হেমায়েতপুরের যাদুরচর এলাকা থেকে আসমী অনিমা হত্যার চেস্টাকারী জাকির হোসেনকে গ্রেফাতার করে।

পুলিশ জানান, অনিমা বাড়ৈর বাড়ী গোপালগঞ্জ জেলার ভাঙ্গারহাট এলাকায়। গত ৪ মাস পূর্বে অনিমা বাড়ৈ মাদারীপুর সদর মডেল থানায় পিএসআই হিসেবে যোগদান করেন। বর্তমানে অনিমা বাড়ৈ সুস্থ্য হয়ে মাদারীপুর সদর মডেল থানা যোগদান করে উিউটি করছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন আব্দুল হান্নান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ বদরুল আলম মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান ফকিরসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক