শনিবার, ১১ Jul ২০২০, ০৫:৩৭ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
রাজৈর র‌্যাবের হাতে ১৮০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শিবচরের কাঠালবাড়ি ঘাট থেকে প্রবাসীর অপহৃত শিশু উদ্ধার মুজিববর্ষ উপলক্ষে রাজৈরে ছাত্রলীগের বৃক্ষ রোপণ ও বিতরণ শোক সংবাদঃবিবেক জোয়ারদার আর নেই কাঠালবাড়ি ঘাট থেকে ফেরির নারী যাত্রীকে স্পীডবোটে চরাঞ্চলে নিয়ে গনধর্ষনের অভিযোগ, গ্রেফতার-৪ শিবচরে ২০ শয্যার বিশেষায়িত আইসোলেশন কেন্দ্র চালু   চীফ হুইপের নির্দেশনায় শিবচরে চরাঞ্চলের বন্যা ও নদী ভাঙ্গন কবলিতদের মাঝে ত্রান বিতরন রাজৈরে ইউএনও -পুলিশ-ডাক্তার সহ ১৩ জন কোভিড মুক্ত, নতুন আক্রান্ত-৬ রাজৈর থানার অফিসার ইনচার্জ খোন্দকার শওকত জাহান পুলিশ লাইনে সংযুক্ত শিবচরের চরাঞ্চলের ৩ ইউনিয়নে ব্যাপক নদী ভাঙ্গন, নিরাপদে ছুটছে মানুষ
ঈদের খরচ বাঁচিয়ে শিবচরে গুচ্ছগ্রাম বাসীদের মাঝে সেমাই ও বিরিয়ানী বিতরন ইউএনওর

ঈদের খরচ বাঁচিয়ে শিবচরে গুচ্ছগ্রাম বাসীদের মাঝে সেমাই ও বিরিয়ানী বিতরন ইউএনওর

Shibchar Eid Food Distribution

add 720x200

প্রদ্যুৎ কুমার সরকারঃ মাদারীপুরের শিবচরে একটি গুচ্ছগ্রামে বসবাসকারী দু:স্থ পরিবারের মাঝে রান্না করা ঈদের সেমাই ও বিরিয়ানী বিতরন করা হয়েছে। পরিবারের ঈদের খরচের টাকা বাঁচিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান গুচ্ছগ্রাম বাসীদের মাঝে এই ঈদের খাবার বিতরন করেন।

জানা যায়, পরিবারের ঈদের খরচ বাঁচিয়ে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সোমবার দুপুরে উপজেলার কুতুবপুর গুচ্ছগ্রামে বসবাসকারী দু:স্থ পরিবারের জন্য রান্না করা বিরিয়ানী ও সেমাই নিয়ে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা। এ সময় তিনি গুচ্ছগ্রামে বসবাসকারী ৫০ পরিবারের মাঝে ঈদের সেমাই ও বিরিয়ানী বিতরন করেন। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম. রকিবুল হাসান উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান বলেন, আমরাতো প্রতি ঈদেই অনেক টাকা খরচ করে ঈদ উদযাপন করি। এ বছর নিজের পরিবারের ঈদ খরচের টাকা থেকে গুচ্ছগ্রাম বাসীদের জন্য সামান্য বিরিয়ানী ও সেমাই রান্না করে নিয়ে এসেছি। তাদের মাঝে নিজ হাতে খাবার বিতরন করে আনন্দ লাগছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক