বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:৫২ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
শিবচরে দ্বিতীয়খন্ড ইউপি চেয়ারম্যানের মৃত্যু, জানাজা সম্পন্ন, চীফ হুইপ লিটন চৌধুরীর শোক রাজৈরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ । পুলিশসহ আহত-অর্ধাশতাধিক । পুলিশের ৭ রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি বর্ষন । গ্রেফতার ৯। ৮৫জন নামীয়সহ অজ্ঞাত ৯০০জনকে আসামী করে পুলিশের মামলা মাদারীপুরের ৪ উপজেলায় ৪৪২টি পূজা মন্ডপে চলছে শারদীয়া দুর্গোৎসবের প্রস্তুতি মাদারীপুরে চিকিৎসকের অবহেলায় প্রসূতি মৃত্যুর অভিযোগ:স্বজনদের ৫০ হাজার টাকা দিয়ে রফাদফার চেষ্টা ফেসবুক ট্যাটাস দেয়ার উদ্দেশ্যটা সৃজনশীল মানুষকেই ভূমিকা রাখতে হবে মাদারীপুরে জেলা পরিষদ চেয়ারম্যান উপ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী মুনির চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত  গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত হতদরিদ্র সুমাইয়া ও তার পরিবারের বাড়িতে এলেন চীফ হুইপ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের মা নূরজাহান বেগম এর ইন্তেকাল,প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে উজ্জীবিত জনপদের নাম শিবচর শিবচরে বদ্ধ ঘর থেকে বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার
রাজৈরে ত্রান বিতরন ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ,২গুলিবিদ্ধসহ আহত ৮জন,৬জন আটক

রাজৈরে ত্রান বিতরন ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ,২গুলিবিদ্ধসহ আহত ৮জন,৬জন আটক

994279

add 720x200

খোন্দকার রুহুল আমিনঃ মাদারীপুরের রাজৈরে ত্রান বিতরন ও এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে । এ সংঘর্ষে ২জন গুলিবিদ্ধসহ ৮জন আহত হয়েছে । ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে উপজেলার উত্তর সীমান্তে পান্থাপাড়া নামক স্থানে। আহতদের মধ্যে দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ৬জন আটক করেছে।

পুলিশ ও বিশ্বস্ত স্থানীয় সুত্র জানায়, ঢাকার ঠিকাদারী ব্যবসায়ি এলাকার এক যুবক লক্ষন দাস উপজেলার কবিরাজপুর ইউনিয়নের পান্থাপাড়া মোড়ে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করছিলেন । এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান টিপু সুলতানের ভাই কামরুজ্জামানসহ ২০/২৫ যুবক মোটর সাইকেল নিয়ে মহড়া দেয়। এ নিয়ে বাকবিন্ডার একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় । এ সংঘর্ষ একপর্যায়ে ব্যাপক রুপ লাভ করে। সংঘর্ষ চলাকালে ছড়া গুলি বর্ষিত হয়। এতে দুইজন গুলিবিদ্ধসহ ৮জন আহত হয় । আহত দুই গুলিবিদ্ধ বাদল খোন্দকারকে ঢাকা মেডিকল কলেজ হাসপাতালে ও মোকা মাতুব্বরকে ফরিদপুর মেডিকল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং এছাড়া আরেক আহত কাদের মাতুব্বরকেও ফরিদপুর মেডিকল কলেজ হাসপাতালে ভর্তি হয়। তবে বাদল খোন্দকারের অবস্থা আশংকাজনক।

ঠিকাদার ব্যবসায়ী লক্ষন দাস জানান, এলাকাবাসীর আহবানে ত্রান দিতে ঢাকা থেকে এলাকায় আসি এবং ১৪শত পরিবারে ত্রান বিতরন করি। আরো ৭শত পরিবারের ত্রান আমার গোডাউনে মজুদ রয়েছে। বাঁধার মুখে পড়ে ত্রান বিতরন কার্যক্রম বন্ধ রয়েছে। মজুদকৃত ত্রান বিতরন করতে পারবো কি না তা নিয়ে আমি শংকিত।

চেয়ারম্যান টিপু সুলতান জানান, ত্রান বিতরনে বাঁধা দেয়া হয়নি। সদ্য ঢাকা থেকে আসায় তাকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা নিয়ে বিতন্ডা বাধে। অন্যদিকে একে অপরকে দোষারুপ করায় গুলি বর্ষনের ঘটনা নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ওসি তদন্ত আনোয়ার হোসেন জানান, এ ব্যাপারে ৬জনকে আটক করা হয়েছে।

রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক