বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০১:৩৭ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
টেকেরহাট কোরবানির পশুরহাটে পৌর মেয়রের মাস্ক বিতরণ দেশের ত্রাণ কার্যক্রম আগের চেয়ে অনেক সহজলভ্য হয়েছে-চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী টেকেরহাটে কোরবানীর পশুর হাট জমে উঠলেও ক্রেতা সংকট, দুশ্চিন্তায় ব্যবসায়ী ও খামারীরা রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরীকে কুপিয়ে আহতের ঘটনায় সেই বখাটে র‌্যাবের হাতে গ্রেফতার রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে কুপিয়ে জখম করেছে বখাটে রাজৈরে খালে ভেসাল জাল পাতা নিয়ে বিরোধ,বৃদ্ধকে পিটিয়ে হত্যা,আহত ১ রাজৈরে টেকেরহাট বন্দরে নিষিদ্ধ পিরানহা বিক্রির দায়ে মাছ ব্যাবসায়ীকে জরিমানা খালেদা জিয়া যদি জেলে থাকতো তাহলে তিনি বলতেন আমিতো জেলে কি করে করোনা, বন্যা ও নদী ভাঙ্গনে মানুষের পাশে আমি যাবো- চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী রাজৈরে রাস্তা,বসতবাড়িসহ ফসলি জমি কুমার নদে বিলীন ও বন্যায় শতশত ঘরবাড়ি প্লাবিত,স্কুলে আশ্রয় নিয়েছে অর্ধশতাধিক পরিবার দানশীল এবং পরোপকারী ব্যক্তি হিসেবে চিনতো লোকে!কোটি টাকা নিয়ে উধাও
মাদারীপুরে ইতালী প্রবাসী জনাব জনি মিয়ার খাদ্যসামগ্রী বিতরণ

মাদারীপুরে ইতালী প্রবাসী জনাব জনি মিয়ার খাদ্যসামগ্রী বিতরণ

105289767_2727901910776893_7758311634948242751_n

add 720x200

আরিফুর রহমান,মাদারীপুরঃ ইতালী প্রবাসী ও মাদারীপুর সমিতির সভাপতি ওয়াদুদ জনি মিযার অর্থয়ানে মাদারীপুুুরের পেয়ারপুরের ৫শত দুস্থ-অসহায়, কর্মহীন দিনমজুর পরিবারের মাঝে একমাসের খাদ্যসামগ্রী রবিবার দুপুুরে প্রবাসীর নিজ বাড়ীর পাশে পশ্চিম পেয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে স্বাস্থ্যবিধি মেনে বিতরণ করা হয়।

বিশ্বব্যাপী মরণঘাতী করোনা ভাইরাসের ভয়াল থাবায় নাকাল গ্রামের দুস্থ-অসহায়, কর্মহীণ দিনমুজুরের পরিবারের পাশে দাঁড়িয়েছে ইতালী প্রবাসী জনি মিয়া। একমাসের খাদ্য সামগ্রীর মাঝে ছিল- চাল, ডাল, আলু, তৈল, সাবান, মাস্ক। এসময় সার্বিক সহযোগীতা করেন নকশি কাথা, মানব কল্যান সংগঠন, পাকদী নবীন যুব সংঘ, দুরন্ত মাদারীপুর ও আফতাবউদ্দিন মিয়া ফাউন্ডেশন। এ সময় ইতালী প্রবাসীর পরিবারের সদস্যসহ ৫টি মানবতার সংগঠনের সভাপতি, সেক্রেটারিসহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

জনি মিয়া এই ৫টি সংগঠনের উপদেষ্টা হিসেবে কাজ দীর্ঘদিন আর্থিক সহযোগিতাসহ মানবতার কাজ করে আসছে।

পেয়ারপুর গ্রামের কর্মহীন অসহায় আনোয়ার, সাহেব আলী, আসমা ও মরিয়ম জানান, আমার প্রায় তিন মাস যাবত কর্মহীন অসহায় হয়ে আছি কাজ কর্ম নাই। ইতালী প্রবাসী জনি মিয়া আমাদের একমাসের চাল ডালসহ খাদ্য সামগ্রী দিয়েছে। এই জনি মিয়ার মত আরো বৃত্তবানরা এগিয়ে আসলে আমরা অনেক ভাল থাকবো।

জনি মিয়ার চাচা মো. ফজলুর রহমান মিয়া বলেন, আমি চাই আমাদের মত আরো অনেকেই এগিয়ে আসলে কিছুদিনের জন্য অসহায় পরিবারগুলো ভাল থাকবো।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক