বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০২:১৭ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
টেকেরহাট কোরবানির পশুরহাটে পৌর মেয়রের মাস্ক বিতরণ দেশের ত্রাণ কার্যক্রম আগের চেয়ে অনেক সহজলভ্য হয়েছে-চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী টেকেরহাটে কোরবানীর পশুর হাট জমে উঠলেও ক্রেতা সংকট, দুশ্চিন্তায় ব্যবসায়ী ও খামারীরা রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরীকে কুপিয়ে আহতের ঘটনায় সেই বখাটে র‌্যাবের হাতে গ্রেফতার রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে কুপিয়ে জখম করেছে বখাটে রাজৈরে খালে ভেসাল জাল পাতা নিয়ে বিরোধ,বৃদ্ধকে পিটিয়ে হত্যা,আহত ১ রাজৈরে টেকেরহাট বন্দরে নিষিদ্ধ পিরানহা বিক্রির দায়ে মাছ ব্যাবসায়ীকে জরিমানা খালেদা জিয়া যদি জেলে থাকতো তাহলে তিনি বলতেন আমিতো জেলে কি করে করোনা, বন্যা ও নদী ভাঙ্গনে মানুষের পাশে আমি যাবো- চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী রাজৈরে রাস্তা,বসতবাড়িসহ ফসলি জমি কুমার নদে বিলীন ও বন্যায় শতশত ঘরবাড়ি প্লাবিত,স্কুলে আশ্রয় নিয়েছে অর্ধশতাধিক পরিবার দানশীল এবং পরোপকারী ব্যক্তি হিসেবে চিনতো লোকে!কোটি টাকা নিয়ে উধাও
কাঠালবাড়ি ঘাট থেকে ফেরির নারী যাত্রীকে স্পীডবোটে চরাঞ্চলে নিয়ে গনধর্ষনের অভিযোগ, গ্রেফতার-৪

কাঠালবাড়ি ঘাট থেকে ফেরির নারী যাত্রীকে স্পীডবোটে চরাঞ্চলে নিয়ে গনধর্ষনের অভিযোগ, গ্রেফতার-৪

Shibchar 3 Rapist arrest

add 720x200

প্রদ্যুৎ কুমার সরকারঃ শিবচরের কাঁঠালবাড়ি ঘাট থেকে এক নারী যাত্রীকে দ্রুত শিমুলীয়া ঘাটে পৌছে দেওয়ার কথা বলে ফেরি থেকে ফুসলিয়ে স্পীডবোটে চড়িয়ে পদ্মা নদীর চরের মধ্যে নামিয়ে ৩ বখাটে যুবক দলবেধে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কাঁঠালবাড়ি ঘাট এলাকা থেকে ধর্ষক ৩ যুবককে ও স্পীডবোট চালককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় শিবচর থানায় মামলা হয়েছে। ভুক্তভোগী নারীর মেডিকেল রিপোর্ট শেষে আদালতে জবানবন্দী সম্পন্ন হয়েছে। গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পুলিশ ও ভিকটিম জানায়, যশোর জেলার বাসিন্দা ওই মেয়ের সাথে গত প্রায় পনের দিন আগে চাঁদপুরের এক ছেলের সাথে বিয়ে হয়। মেয়েটির স্বামী ঢাকার কেরানীগঞ্জ এলাকায় পদ্মা সেতুর প্রজেক্ট এ শ্রমিকের চাকুরি করে বলে দাবী করে। গত তিন আগে মেয়েটি তার বোনের বাড়ি জেলার শিবচরের কাঠালবাড়ি এলাকার দানেস তালুকদারের বাড়ি বেড়াতে আসেন। রাত আনুমানিক ৯ টার দিক ওই মেয়েটি তার স্বামীর কাছে কেরানীগঞ্জ যাওয়ার জন্য কাঠালবাড়ি ফেরি ঘাটে দাড়িয়ে ছিল। অপর দিকে মেয়েটিকে এগিয়ে নিতে তার স্বামীও প্রজেক্টের কাজ শেষ করে শিমুলীয়া ঘাটে তার জন্য অপেক্ষা করছিল। মেয়েটি কাঁঠালবাড়ি ঘাটে একটি ফেরিতে উঠার পর একটি স্পীডবোট নিয়ে চালকসহ ৪ যুবক মেয়েটিকে দ্রুত শিমুলিয়া পৌছে দেওয়ার কথা বলে ফুসলিয়ে স্পীডবোটে উঠায়। ফেরির পিছন দিয়ে ধর্ষনকারী বখাটে তিন যুবক মাসুদ মোল্লা, মাহবুব মৃর্ধা, নুর মোহাম্মদ হাওলাদার মেয়েটিকে নামায়ে স্পিডবোটে করে নিয়ে যায়। স্পীডবোটটি কিছু সময় যাওয়ার পর কাঠালবাড়ির বুড়ার খেয়া ঘাটে পৌছালে থেমে যায়। এসময় চালক তেল আনার কথা বলে চলে যায়। এসময় তিন যুবক মাসুদ মোল্লা, মাহবুব মৃর্ধা, নুর মোহাম্মদ হাওলাদার মেয়েটিকে চরে নামিয়ে পালাক্রমে ধর্ষন করে। পরে স্পীডবোট চালক তেল নিয়ে আসলে ওই ৩ যুবক পালিয়ে যায়। মেয়েটি ঘটনার বিস্তারিত জানালে চালক তাকে নিজ বাড়িতে নিয়ে যায়। গভীর রাতে মেয়েটির স্বামী বিষয়টি জানতে পেরে শিমুলিয়া থেকে পার হলে কাঠালবাড়ি আসে। বুধবার বিকেল পর্যন্ত ধর্ষিতার আত্মীয় স্বজন এলাকাবাসী ধর্ষনের ঘটনা নিয়ে কাঠালবাড়ি এলাকায় আপোষ রফার চেষ্টা চালায় বলে অভিযোগ পাওয়া যায়। দুপুরে খবর পেয়ে শিবচর থানার উপ-পরিদর্শক বিষ্ণপদ হীরা সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ চালকের দেয়া তথ্যের ভিত্তিতে ধর্ষনকারী তিন যুবক মাসুদ মোল্লা (২৫) মাহবুল মৃর্ধা (৩০) নুর মোহাম্মদ হাওলাদারকে (২৪) গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাসুদ কাঠালবাড়ী এলাকার ফকির কান্দি গ্রামের তনু মোল্লার ছেলে। মাহাবুল মৃধা একই এলাকার রশিদ মৃধার ছেলে এবং আটক নুর মোহাম্মদ হাওলাদার একই এলাকার সামাদ হাওলাদারের ছেলে।

ভুক্তভোগী নারী বলেন, আমার স্বামী প্রজেক্টে রান্নার কাজ করে । দিনে সময় পায় না। তাই রাতেই শিমুলিয়া ঘাটে আসে। ফেরিতে দেরি হওয়া ওরা আমাকে স্পীডবোটে তাড়াতাড়ি পৌছে দেয়ার কথা বলে চরে নিয়ে অত্যাচার চালায়। আমার বিয়ে মাত্র ৭ দিন আগে হয়েছে। এখনই এমন বিপদ হলো।

তার স্বামী বলেন, আমি প্রজেক্টে রান্নার কাজ করি সময় পাই না। তাই রাতেই ওকে আসতে বলি। রাতে না আসলে এমন বিপদ হতো না। এই রুট দিয়ে হাজার হাজার যাত্রী পার হয় তার মাঝে নারীরা এমন অনিরাপদ তা ভাবাই যায় না।

শিবচর থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ধর্ষণের ঘটনায় ফারুক,মাসুদ মোল্লা, মাহবুল মৃর্ধা ও নুর মোহাম্মদ হাওলাদার নামের ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিতা আসামীদের সনাক্ত করেছে। আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সত্যতা স্বীকার করেছে। ভিকটিমের মেডিকেল সম্পন্ন শেষে আদালতে জবানবন্দী দিয়েছেন।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক