বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০১:২০ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
টেকেরহাট কোরবানির পশুরহাটে পৌর মেয়রের মাস্ক বিতরণ দেশের ত্রাণ কার্যক্রম আগের চেয়ে অনেক সহজলভ্য হয়েছে-চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী টেকেরহাটে কোরবানীর পশুর হাট জমে উঠলেও ক্রেতা সংকট, দুশ্চিন্তায় ব্যবসায়ী ও খামারীরা রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরীকে কুপিয়ে আহতের ঘটনায় সেই বখাটে র‌্যাবের হাতে গ্রেফতার রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে কুপিয়ে জখম করেছে বখাটে রাজৈরে খালে ভেসাল জাল পাতা নিয়ে বিরোধ,বৃদ্ধকে পিটিয়ে হত্যা,আহত ১ রাজৈরে টেকেরহাট বন্দরে নিষিদ্ধ পিরানহা বিক্রির দায়ে মাছ ব্যাবসায়ীকে জরিমানা খালেদা জিয়া যদি জেলে থাকতো তাহলে তিনি বলতেন আমিতো জেলে কি করে করোনা, বন্যা ও নদী ভাঙ্গনে মানুষের পাশে আমি যাবো- চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী রাজৈরে রাস্তা,বসতবাড়িসহ ফসলি জমি কুমার নদে বিলীন ও বন্যায় শতশত ঘরবাড়ি প্লাবিত,স্কুলে আশ্রয় নিয়েছে অর্ধশতাধিক পরিবার দানশীল এবং পরোপকারী ব্যক্তি হিসেবে চিনতো লোকে!কোটি টাকা নিয়ে উধাও
শিবচরের কাঠালবাড়ি ঘাট থেকে প্রবাসীর অপহৃত শিশু উদ্ধার

শিবচরের কাঠালবাড়ি ঘাট থেকে প্রবাসীর অপহৃত শিশু উদ্ধার

Shibchar Gajipur Baby Apohoron-2

add 720x200

প্রদ্যুৎ কুমার সরকারঃ গাজীপুরের গাছা থেকে অপহরনের ২ দিন পর মাদারীপুরের শিবচরের কাঠালবাড়ি ফেরি ঘাট থেকে গ্রীস প্রবাসীর অপহৃত শিশু আবদুল্লাহকে উদ্ধার করেছে পুলিশ। শিশুটির বাড়িতে ভাড়া নেয়ার ১ দিন পরই এক মহিলা কিছু কিনে দেয়ার কথা বলে আবদুল্লাহকে অপহরন করে মোবাইলে ৭ লাখ টাকা মুক্তিপন দাবী করে। শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, গাজীপুরের গাছার মধ্যপাড়া গ্রামে গ্রীস প্রবাসী আঃ কাদেরের স্ত্রী সাজেদা আক্তার তার সাড়ে ৩ বছরের এক মাত্র শিশু ছেলে আবদুল্লাহকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করে। মঙ্গলবার তার বাড়িতে এক নারী বাসা ভাড়া নেয়। বাসা ভাড়া নিয়েই বিভিন্ন জিনিসপত্র খাইয়ে ও আন্তরিক ব্যবহারে সাজেদার মন কেড়ে নেয় ওই নারী। বুধবার বেলা ১১ টার দিক ওই নারী শিশু আব্দুল্লাহকে নিয়ে বাজারে যেতে চাইলে মা আর না করে না। কিন্তু এক ঘন্টার মধ্যেও ওই নারী শিশু সন্তানকে নিয়ে ফিরে না আসলে মা সাজেদা তাকে ফোন দেয়। সে বলে আমি ১০/১৫ মিনিট পর আসছি। এরপরও সে না ফেরায় আবারো আধা ঘন্টা পর ফোন দিলে সে একই কথা বলে। কয়েক ঘন্টা পর ওই নারী সাজেদার কাছে সন্তানকে পেতে হলে ৭ লাখ টাকা মুক্তিপন দাবী করে। এরপর মঙ্গলবার রাতেই সাজেদা গাজীপুরের গাছা থানায় অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ও র‌্যাব মাঠে নামে। কিন্তু বারবার স্থান পরিবর্তন করে অপহরনকারীরা। এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় অজ্ঞাত শিশুটি কাঠালবাড়ি ফেরি ঘাটে কাদতে থাকায় পুলিশ উদ্ধার করে। পরে ওর গেঞ্জিতে লেখা থাকা ওর মায়ের মোবাইল নাম্বারে কল দিয়ে শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ নিশ্চিত হয় শিশুটি অপহরনের শিকার হয়েছে। শুক্রবার সকালে শিশুটির পরিবারের সদস্যরা গাছা থানার টিম নিয়ে আবদুল্লাহকে নিতে শিবচর থানায় আসে। শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শিশুটিকে নিতে আসা পারভীন আক্তার বলেন, সাজেদার বাড়িতে গিয়ে একদিনেই ওই মহিলা ওদের এত কিছু খাওয়ায় ও আবদুল্লাহকে অনেক আদর করে মন জয় করে নেয়। পরেরদিন বাজারে নেয়ার কথা বলে আবদুল্লাহকে অপহরন করে ও ৭ লাখ টাকা মুক্তিপন চায়। আমরা গাছা থানায় অভিযোগ করি। পরে বৃহস্পতিবার রাতে শিবচর থানা থেকে পুলিশ ফোন দেয় ওকে ঘাটে পাওয়া গেছে। আমরা ওকে নিতে এসেছি।

গাছা থানার এসআই উদয়ন বিকাশ বড়ুয়া বলেন, বাড়ি ভাড়া নিয়ে শিশুটিকে অপহরন করা হয়। অপহরনের পর অপহরনকারীরা বারবার জায়গা পাল্টায়। পরে একপর্যায়ে কাঠালবাড়ি ঘাটে রেখে যায়।

শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় আমরা শিশুটিকে কাঠালবাড়ি ফেরি ঘাটে পাই। ওর গেঞ্জিতে লেখা নাম্বার দেখে ফোন দিয়ে জানতে পারি ও অপহৃত ছিল। ওর পরিবারের সদস্যরা এসেছে। আইনি প্রক্রিয়া শেষে শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক