বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০১:৫৫ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
টেকেরহাট কোরবানির পশুরহাটে পৌর মেয়রের মাস্ক বিতরণ দেশের ত্রাণ কার্যক্রম আগের চেয়ে অনেক সহজলভ্য হয়েছে-চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী টেকেরহাটে কোরবানীর পশুর হাট জমে উঠলেও ক্রেতা সংকট, দুশ্চিন্তায় ব্যবসায়ী ও খামারীরা রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরীকে কুপিয়ে আহতের ঘটনায় সেই বখাটে র‌্যাবের হাতে গ্রেফতার রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে কুপিয়ে জখম করেছে বখাটে রাজৈরে খালে ভেসাল জাল পাতা নিয়ে বিরোধ,বৃদ্ধকে পিটিয়ে হত্যা,আহত ১ রাজৈরে টেকেরহাট বন্দরে নিষিদ্ধ পিরানহা বিক্রির দায়ে মাছ ব্যাবসায়ীকে জরিমানা খালেদা জিয়া যদি জেলে থাকতো তাহলে তিনি বলতেন আমিতো জেলে কি করে করোনা, বন্যা ও নদী ভাঙ্গনে মানুষের পাশে আমি যাবো- চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী রাজৈরে রাস্তা,বসতবাড়িসহ ফসলি জমি কুমার নদে বিলীন ও বন্যায় শতশত ঘরবাড়ি প্লাবিত,স্কুলে আশ্রয় নিয়েছে অর্ধশতাধিক পরিবার দানশীল এবং পরোপকারী ব্যক্তি হিসেবে চিনতো লোকে!কোটি টাকা নিয়ে উধাও
মাদারীপুরের কুচিয়ামোড়া গ্রামে বোমা ফাটিয়ে ডাকাতির ঘটনায় আটক ৯

মাদারীপুরের কুচিয়ামোড়া গ্রামে বোমা ফাটিয়ে ডাকাতির ঘটনায় আটক ৯

108052359_276874666944790_238812301012566819_n

add 720x200

জেএম মাহমুদ ইব্রহীমঃ মাদারীপুরে বোমা ফাটিয়ে ডাকাতির অভিযোগে থানায় মামলার পর পুলিশের অভিযানে ডাকাত সরদারসহ ৯ জন আটক। ২৩ জুন দিবাগত রাতে সদর উপজেলার কুচিয়ামোড়া সাবেক ইউপি সদস্যর বাড়ি ঘটনা ঘটায় ডাকাত দল। বোমার আঘাতে এ সময় গুরুতর আহত হয় ১ জন ।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পুলিশ জানা যায়, মাদারীপুর সদর উপজেলার রাতে কুচিয়ামোড়া সাবেক ইউপি সদস্য আব্দুল গফুর মেম্বারের বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনায় থানায় মামলা করেন। মামালায় ১৮ ভরি স্বর্ণালংকার মোবাইলসহ নগত চৌদ্দ লক্ষ উনচল্লিশ হাজার চারশত টাকা লুট হওয়া অভিযোগ করে।

মামলাটি তদন্তর জন্য পুলিশ সুপার ডিবি পুলিশকে হস্তান করেন। ডিবি পুলিশের চৌকষ টিম এ ডাকাতির মামলার ঘটনায় জাড়িত সন্দেহে শিরখাড়া ইউনিয়নের তিনটি ডাকাতি মামলার আসামি বিকাশ বৈদ্যকে গ্রেফতার করা হয় । বিকাশ ডাকাতির কথা স্বীকার করে অন্যান্য সহোযোগীর নাম প্রকাশ করে। এবং তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে ডাকাত সরদার গাউছ শেখকে আটক করা হয়। গাউছ শেখে নামে ৬ টি ডাকাতি মামলা রয়েছে। গাউছ শেখ (৬৫) রাজৈর উপজেলা মহিষমারী গ্রামের রবিউল শেখের ছেলে। ডাকাত সরদারের সহযোগীরা হলো:- বিকাশ বৈদ্য(৩৮)সদর উপজেলার শিরখাড়া গ্রামের কালিদাস বৈদ্যর ছেলে, মোঃ দাউদ শেখ(৩২) পশ্চিম রাজৈর গ্রামের মৃত মজিদ শেখের ছেলে ,রুবেল (২৫) সদর উপজেলার পশ্চিম কুচিয়ামোড়া গ্রামের মো: সহর আলী হাওলাদারের ছেলে,মোঃ জিরাজজুল ইসলাম(৩৫) উত্তর কুচিয়ামোড়া গ্রামের মৃত মুলাই মাতুব্বরের ছেলে, সুজন বৈদ্য(৪০) শিরখাড়া গ্রামের ব্রজেন বৈদ্যর ছেলে, নাজমুল হাওলাদর (২৯) উত্তর কুচিয়ামোড়া গ্রামের মো: সোবাহান হাওলাদারের ছেলে,মিঠুন হাওলার মিঠু(২৬) উত্তর কুচিয়ামোড়া গ্রামের মৃত আজিজ হাওলাদারের ছেলে, মোমেলা বেগম(৪৫) স্বামী সরদার গাউছ।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আরো জানায়, ডাকাত মোঃ গাউছ শেখের বাড়ি থেকে নগদ ১০ হাজার টাকা,একটি স্বার্ণের চেইন ও একটি স্বার্ণের আংটি উদ্ধার করা হয়। বর্তমানে মামলাটি তদন্তধীন আছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক