রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪০ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
শিবচরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে মাসকলাই বীজ ও সার বিতরন মাদারীপুরে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ রাজৈরের শংকরদী মধ্যপাড়া গ্রামে মানসিক ভারসাম্যহীনকে কুপিয়ে হত্যা,রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ ১০দিন পর কাঠালবাড়ি -শিমুলিয়া নৌরুটে ট্রায়ালে ৩টি ফেরি পার, একটি আটকালো ডুবোচরে ,রাতেই বন্ধ ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ের শিবচরে ভুল লেনে প্রাইভেটকার, প্রান গেল স্কুল ছাত্রীর রাজৈরের টেকেরহাট বন্দরে গৃহবধূর রহস্যজন মৃত্যু শিবচরে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন রাজৈর উপজেলায় ৪শ কেজি পোনা মাছ অবমুক্তকরণ রাজৈরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত রাজৈরে পৌরসভার পক্ষ থেকে ইউএনও সোহানা নাসরিনকে বিদায় সংবর্ধনা
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজৈর ও ভাংগা উপজেলার দুই ইউনিয়নবাসীদের মধ্যে সংঘর্ষ,অর্ধশতাধিক আহত,বাড়িঘরে অগ্নিসংযোগ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজৈর ও ভাংগা উপজেলার দুই ইউনিয়নবাসীদের মধ্যে সংঘর্ষ,অর্ধশতাধিক আহত,বাড়িঘরে অগ্নিসংযোগ

Paikpara

add 720x200

খোন্দকার রুহুল আমিনঃ দুই কিশোরের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদারীপুরের রাজৈর ও ফরিদপুরের ভাংগা উপজেলার দুই ইউনিয়নবাসীদের মধ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ৫ ঘন্টা ব্যাপি সংঘর্ষ হয় । এ সংঘর্ষে অর্ধশতাধিক ব্যক্তি আহত হয় । সংঘর্ষ চলাকালে দোকান ও বসতঘরসহ ৫টি ঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে । আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে । ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্য ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত দুই উপজেলার সীমান্তবর্তী মরা কুমার নদ দ্বারা বিভক্ত ঘারুয়া ইউনিয়নের রাজেশ্বরদী গ্রাম ও পাইকপাড়া ইউনিয়নের বৈরাগীর বাজার এলাকায় ।

পুলিশ ও এলাকাবাসি জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত রাজৈর ও ভাংগা দুই উপজেলার সীমান্তবর্তী মরা কুমার নদ দ্বারা বিভক্ত ঘারুয়া ইউনিয়নের রাজেশ্বরদী ও পাইকপাড়া ইউনিয়নের বৈরাগীর বাজার এলাকার ব্রীজের উপর কটুক্তি করে কথা বলাকে কেন্দ্র করে দুই এলাকার দুই কিশোর মেহেদী (২০) ও তহিদ (২০) এর মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয় । এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে দুই ইউনিয়নের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষ লিপ্ত হয় । ৫ঘন্টা ব্যাপি সংঘর্ষ চলাকালে রাজেশ্বরদী এলাকার দেলোয়ার হাওলাদার ও সাদেক হাওলাদারের একটি দোকান, দুটি বসতঘর ও দুটি রান্নাঘরে অগ্নিসংযোগ করা হলে ৫টি ঘরই সম্পুন্ন ভস্মিভূত হয় । এ সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশতাধিক ব্যক্তি আহত হয় । আহতদের মধ্যে নওসাদ (২) রহিমা বেগম (২৫) মেরে বেগম (৪০) মফিজুর (১৪) কামাল (৪০) আফজাল (২৮), আলকাজ (৩৫) রাকিবুল (৩৫), আলী (৩৫), আউয়াকেসহ (৩০) অন্যান্যদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে । সংঘর্ষ চলাকালে অগ্নিসংযোগের ঘটনায় পরস্পর বিরোধী বক্তব্য দিয়েছে দুই চেয়ারম্যান ভাংগা উপজেলার ঘারুয়া ইউনিয়নের চেয়ারম্যান সফিউদ্দিন মোল্লা ও রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাহাদাত হোসেন । তারা আরো জানান, এব্যাপারে আপোষ মিমাংসার কথা হয়েছে ।

দুই থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । রাজৈর থানার ওসি শেখ সাদী জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে । পরিস্থিতি এখন শান্ত রয়েছে । অভিযোগ পেলে আইনহত ব্যবস্থা নেওয়া হবে ।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক