রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৯ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
শিবচরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে মাসকলাই বীজ ও সার বিতরন মাদারীপুরে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ রাজৈরের শংকরদী মধ্যপাড়া গ্রামে মানসিক ভারসাম্যহীনকে কুপিয়ে হত্যা,রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ ১০দিন পর কাঠালবাড়ি -শিমুলিয়া নৌরুটে ট্রায়ালে ৩টি ফেরি পার, একটি আটকালো ডুবোচরে ,রাতেই বন্ধ ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ের শিবচরে ভুল লেনে প্রাইভেটকার, প্রান গেল স্কুল ছাত্রীর রাজৈরের টেকেরহাট বন্দরে গৃহবধূর রহস্যজন মৃত্যু শিবচরে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন রাজৈর উপজেলায় ৪শ কেজি পোনা মাছ অবমুক্তকরণ রাজৈরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত রাজৈরে পৌরসভার পক্ষ থেকে ইউএনও সোহানা নাসরিনকে বিদায় সংবর্ধনা
মাদারীপুরে শিশুর হাতের ভিতর কাঠ রেখে সেলাইয়ের ঘটনায় তদন্ত কমিটি গঠণ

মাদারীপুরে শিশুর হাতের ভিতর কাঠ রেখে সেলাইয়ের ঘটনায় তদন্ত কমিটি গঠণ

Madaripur 22-08-2020 (Wrong Treatment Follow Up) Pic. (1)

add 720x200

সাগর হোসেন তামিমঃ মাদারীপুর সদর হাসপাতালে মো. তোতা মিয়া নামে এক নার্স সদর উপজেলার হোগলপাতিয়া গ্রামে দিনমজুর আলাম সর্দারের ১২ বছরের শিশু রাকিব সর্দারের হাতের ভিতর দুই টুকরো কাঠ রেখে সেলাই দেয়। এই ঘটনায় সিভিল সার্জন মো. শফিকুল ইসলার তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছেন। যারা আগামী তিন কার্যদিবসের মধ্যে সিভিল সার্জনের কাছে তদন্ত প্রতিবেদন পেশ করবেন। এর আগে বৃহস্পতিবার দুপুরে সিভিল সার্জনের কাছে লিখিত অভিযোগ করেছেন ভূক্তভোগি পরিবার।

সিভিল সার্জন জানান, ভূক্তভোগি রাকিব সর্দারের পিতা আলাম সর্দার দোষীদের বিচার ও ক্ষতিপূরণ চেয়ে একটি অভিযোগ করেন। সেই অভিযোগে বিষয়ে তিন সদস্যের একটি তদন্ত কমিটি করা হয়েছে। কমিটির প্রধান মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নূরুল ইসলাম। অন্য দুই জন সদস্যরা হলেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. খলিলুজ্জামান ও সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মোস্তাফিজুর রহমান লেলিন। এরা আগামী তিন কার্যদিবসের মধ্যে পূনাঙ্গ প্রতিবেদন দিবেন। সেই প্রতিবেদনের উপর নির্ভর করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এদিকে মানবাধিকার বিষয়ক সংগঠন ‘আইন ও সালিশ কেন্দ্র’র পক্ষ থেকে বিষয়টি নিয়ে কাজ শুরু করেছেন। তারা বিষয়টি অধিকতর তদন্তের জন্যে সিভিল সার্জনকে লিখিতভাবে অবহিত করবেন।

উল্লেখ্য, গেলো ১৫ মে শুক্রবার দুপুরে ঘরের মাঁচা থেকে পা পিঁচলে পড়ে যায় মাদারীপুর সদরের আলাম সর্দারের ১২ বছরের সন্তান রাকিব সর্দার। পরে সদর হাসপাতালে নিয়ে আসলে এক হাজার টাকা ঘুষ নিয়ে হাসপাতালের নার্স তোতা মিয়াসহ আরো দুই জন মিলে তাড়াহুড়া করে দুই টুকরো কাঠ রেখে সেলাই করে দেন। এরপর অবস্থার অবনতি হলে ফরিদপুরে ‘রয়েল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়গনিস্ট সেন্টারের চিকিৎসক আবু সালেহ আহমেদ সৌরভ অপরেশন করে হাত থেকে দুই টুকরো কাঠ বের করেন।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক