রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৪ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
শিবচরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে মাসকলাই বীজ ও সার বিতরন মাদারীপুরে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ রাজৈরের শংকরদী মধ্যপাড়া গ্রামে মানসিক ভারসাম্যহীনকে কুপিয়ে হত্যা,রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ ১০দিন পর কাঠালবাড়ি -শিমুলিয়া নৌরুটে ট্রায়ালে ৩টি ফেরি পার, একটি আটকালো ডুবোচরে ,রাতেই বন্ধ ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ের শিবচরে ভুল লেনে প্রাইভেটকার, প্রান গেল স্কুল ছাত্রীর রাজৈরের টেকেরহাট বন্দরে গৃহবধূর রহস্যজন মৃত্যু শিবচরে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন রাজৈর উপজেলায় ৪শ কেজি পোনা মাছ অবমুক্তকরণ রাজৈরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত রাজৈরে পৌরসভার পক্ষ থেকে ইউএনও সোহানা নাসরিনকে বিদায় সংবর্ধনা
মাদারীপুরে আ.লীগ নেতা হত্যাচেষ্টা মামলায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

মাদারীপুরে আ.লীগ নেতা হত্যাচেষ্টা মামলায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

Takerhat Woman Arrest Pic 29-8-2020

add 720x200

খোন্দকার রুহুল আমিনঃ মাদারীপুরে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ হাওলাদারকে হত্যাচেষ্টা মামলায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী মিলি আক্তারকে (৪২) গ্রেফতার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার রাতে রাজধানীর মিরপুরের মনিপুর এলাকার একটি বাসা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। এসময় পৃথক স্থান থেকে মিলির পরকীয়া প্রেমিক সাইদুর রহমান জাহিদকেও গ্রেফতার করেছে পুলিশ। পরে মিলি ও জাহিদকে মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদ শেষে শনিবার দুপুরের তাদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে ।

পুলিশ ও মামলার সূত্র জানায়, চলতি মাসের ২০ তারিখ ভোররাতে ঘুমন্ত অবস্থায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদকে মসলা বাটার শিল (পুঁতা) দিয়ে মাথায় গুরুতর আঘাত করেন স্ত্রী মিলি আক্তার। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাঁকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন। এ ঘটনায় ২৩ আগস্ট ইলিয়াস নিজে বাদী হয়ে সদর মডেল থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন। মামলায় স্ত্রী মিলিকে একমাত্র আসামি ও অজ্ঞাতনামা আরও পাঁচজনের নাম উল্লে খ করা হয়েছে।

এ সম্পর্কে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান মিয়া বলেন, ‘স্বামীকে হত্যাচেষ্টা মামলায় স্ত্রীকে আমরা ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে । তাকে ও তার পরকীয়া প্রেমিক জাহিদকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের শনিবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।’

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, ফেসবুকের মাধ্যমে ২০১৯ সালের মার্চ মাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইদুর রহমান জাহিদের সাথে পরিচয় হয়। এর পর তাদের সাথে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে । জাহিদ চট্টগ্রামের সন্দীপের বাসিন্দা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিলি জানিয়েছেন, দাম্পত্য জীবনে কলহ, তর্কবিতর্কের কারণেই নোড়া দিয়ে স্বামীকে মাথায় আঘাত করেন। আঘাত করেই তিনি ঢাকায় এসে একজনের বাসায় আত্মগোপনে ছিলেন।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক