শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৫৫ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
শিবচর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন ঘিরে উৎসবমূখর পরিবেশ রাজৈরে মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা মুকসুদপরে এলাকায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের মধ্যে সং’ঘ’র্ষ ১ যুবক নি’হ’ত, আ’হ’ত ২০ রাজৈর পৌর নির্বাচনঃ বাছাইপর্বে ২ জন মেয়র প্রার্থীসহ ১২ জনের মনোনয়নপত্র বাতিল রাজৈর পৌরসভা নির্বাচনঃ মেয়র পদে ৭,সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯জন ও কাউন্সিলর পদে ৩৫ জনের মনোনয়নপত্র দাখিল রাজৈরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ রাজৈর পৌরসভাকে আধুনিক পৌরসভা করার লক্ষ্য নিয়ে কাজ করছি-শামীম নেওয়াজ মেয়র রাজৈর পৌরসভা রাজৈর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক পেলেন নাজমা রশিদ নোটারী পাবলিকের মাধ্যমে বাল্য বিয়ে,ফেসে যাচ্ছেন কাজী ও উকিল রাজৈরে বিদ্যালয়ে আ্যাসাইনমেন্টের নামে অর্থ বাণিজ্যের অভিযোগ
শিবচরে ৪র্থ শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগে অভিযুক্তকারী গ্রেফতার

শিবচরে ৪র্থ শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগে অভিযুক্তকারী গ্রেফতার

Shibchar Rapist Arast

add 720x200

শিবচর প্রতিনিধিঃ মাদারীপুরের শিবচরে ৪র্থ শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগে অভিযুক্তকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষক পুলিশের কাছে ওই মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের কথা স্বীকার করেছে।

মামলার বিবরনে জানা যায়, উপজেলার মাদবরচর ইউনিয়নের সাড়ে এগার রশি লপ্তি কান্দি গ্রামের এক ওমান প্রবাসী নারীর শিশু কন্যা তার নানীর বাড়ি থেকে স্থানীয় খাড়াকান্দি নূরুল কোরআন মহিলা মাদ্রানার ৪র্থ শ্রেনীতে লেখাপড়া করতো। তাদের এক দু:সম্পর্কের আত্বীয় মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার রুপসা গ্রামের সোবাহান মাদবরের ছেলে মো: সালাউদ্দিন (৩৮) একই এলাকায় পরিবার নিয়ে বসবাস করতো। একই এলাকায় থাকার সুবাদে সালাউদ্দিন ওই ৪র্থ শ্রেনীর শিক্ষার্থীর বাড়িতে প্রায়ই আসা-যাওয়া করতো। ওই শিক্ষার্থীকে সালাউদ্দিন গত ১ জুলাই বাড়িতে ওই শিক্ষার্থীর নানীর অনুপস্থিতিতে জোরপূর্বক ধর্ষন করে। ধর্ষনের কথা কাউকে জানালে প্রানে মেরে ফেলার হুমকিও দেয় সালাউদ্দিন। এরপর গত ১৫ জুলাই আবারও ওই শিক্ষার্থীকে সালাউদ্দিন দ্বিতীয়বার ধর্ষন করে। এরপর গত ২৯ জুলাই আবারও সালাউদ্দিন ওই শিক্ষার্থীকে ধর্ষন করে। ওইদিনই মাদ্রাসা শিক্ষার্থী তার নানীকে বিষয়টি জানায়। পরে তার নানী ওই শিক্ষার্থীর প্রবাসী মাসহ নিকট আত্বীয়দের বিষয়টি জানালে সকলের সিদ্ধান্ত মোতাবেক গত মঙ্গলবার রাতে ওই শিক্ষার্থীর নানী বাদি হয়ে সালাউদ্দিনকে আসামী করে শিবচর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ বুধবার সকালে অভিযান চালিয়ে অভিযুক্ত সালাউদ্দিনকে সাড়ে এগার রশি লপ্তি কান্দি গ্রামের নিজ বাসা থেকে গ্রেফতার করে।

শিবচর থানার এসআই বিষ্ণপদ হীরা বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযান চালিয়ে অভিযুক্ত সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

শিবচর থানার অফিসার ইনচার্জ মো: আবুল কালাম আজাদ বলেন, অভিযোগ পেয়ে ধর্ষক সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ওই শিক্ষার্থীকে একাধিকবার ধর্ষনের কথা স্বীকার করেছে। আসামীকে জেল হাজতে প্রেরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক