শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৫২ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরে মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা মুকসুদপরে এলাকায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের মধ্যে সং’ঘ’র্ষ ১ যুবক নি’হ’ত, আ’হ’ত ২০ রাজৈর পৌর নির্বাচনঃ বাছাইপর্বে ২ জন মেয়র প্রার্থীসহ ১২ জনের মনোনয়নপত্র বাতিল রাজৈর পৌরসভা নির্বাচনঃ মেয়র পদে ৭,সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯জন ও কাউন্সিলর পদে ৩৫ জনের মনোনয়নপত্র দাখিল রাজৈরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ রাজৈর পৌরসভাকে আধুনিক পৌরসভা করার লক্ষ্য নিয়ে কাজ করছি-শামীম নেওয়াজ মেয়র রাজৈর পৌরসভা রাজৈর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক পেলেন নাজমা রশিদ নোটারী পাবলিকের মাধ্যমে বাল্য বিয়ে,ফেসে যাচ্ছেন কাজী ও উকিল রাজৈরে বিদ্যালয়ে আ্যাসাইনমেন্টের নামে অর্থ বাণিজ্যের অভিযোগ বঙ্গবন্ধুর সমাধীতে শ্রদ্ধা নিবেদন করলেন মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী
ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ের শিবচরে ভুল লেনে প্রাইভেটকার, প্রান গেল স্কুল ছাত্রীর

ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ের শিবচরে ভুল লেনে প্রাইভেটকার, প্রান গেল স্কুল ছাত্রীর

Shibchar Accident School Girl Dead

add 720x200

শিব শংকর রবিদাসঃ ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ের মাদারীপুরের শিবচরের বন্দরখোলা চৌরাস্তা এলাকায় ভুল লেন ব্যবহার করে চলাচলকারী একটি প্রাইভেটকার চাপায় এক পথচারী স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। পুলিশ ঘাটক গাড়িটি আটক করলেও চালক পালিয়েছে। আদরের মেয়েটিকে হারিয়ে নিহতের পরিবারে চলছে শোকের মাতম। এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার সন্নাসীরচর ইউনিয়নের পাটকান্দি গ্রামের চাঁনমিয়ার মেয়ে ৪২ নং পূর্ব সন্নাসীরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী খাদিজা (৭) নিজেদের পালিত ছাগলের জন্য ঘাস আনতে ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ে পার হয়ে মাঠে যাচ্চিল। এ সময় ভাঙ্গা থেকে আসা একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-চ-৫১-৭৩০১) এক্সপ্রেসওয়ের ভুল লেন ব্যবহার করে কাঁঠালবাড়ি ঘাটের দিক আসছিল। ওই স্কুল ছাত্রী শিশুটি শিবচরের বন্দরখোলা চৌরাস্তা এলাকায় আসলে ভুলে লেন ব্যবহারকারী প্রাইভেটকারটি তাকে চাপা দেয়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক গাড়িটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে।

শিবচর হাইওয়ে থানার এসআই এম.আশরাফুল আলম বলেন, মহাসড়ক পারাপার হওয়ার সময় প্রাইভেটকার চাপায় এক শিশু নিহত হয়েছে। ঘাতক গাড়িটি ঘটনাস্থলের পাশেই রেখে চালক পালিয়েছে। আমরা গাড়িটি আটক করে রেখেছি।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক