বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০১:০৪ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
শিবচরে দ্বিতীয়খন্ড ইউপি চেয়ারম্যানের মৃত্যু, জানাজা সম্পন্ন, চীফ হুইপ লিটন চৌধুরীর শোক রাজৈরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ । পুলিশসহ আহত-অর্ধাশতাধিক । পুলিশের ৭ রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি বর্ষন । গ্রেফতার ৯। ৮৫জন নামীয়সহ অজ্ঞাত ৯০০জনকে আসামী করে পুলিশের মামলা মাদারীপুরের ৪ উপজেলায় ৪৪২টি পূজা মন্ডপে চলছে শারদীয়া দুর্গোৎসবের প্রস্তুতি মাদারীপুরে চিকিৎসকের অবহেলায় প্রসূতি মৃত্যুর অভিযোগ:স্বজনদের ৫০ হাজার টাকা দিয়ে রফাদফার চেষ্টা ফেসবুক ট্যাটাস দেয়ার উদ্দেশ্যটা সৃজনশীল মানুষকেই ভূমিকা রাখতে হবে মাদারীপুরে জেলা পরিষদ চেয়ারম্যান উপ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী মুনির চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত  গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত হতদরিদ্র সুমাইয়া ও তার পরিবারের বাড়িতে এলেন চীফ হুইপ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের মা নূরজাহান বেগম এর ইন্তেকাল,প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে উজ্জীবিত জনপদের নাম শিবচর শিবচরে বদ্ধ ঘর থেকে বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার
আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের মা নূরজাহান বেগম এর ইন্তেকাল,প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের মা নূরজাহান বেগম এর ইন্তেকাল,প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ

Takerhat Nasim Mother Dead) Pic, nurjahan Begum (1) 2.10.2020

add 720x200

খোন্দকার রুহুল আমিনঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক, মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এবং মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদের রত্মগর্ভা মা কাজী নুরজাহান বেগম মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল­াহি ওয়া ইন্না ইলাহি রাজউন। শুক্রবার সকালে রাজধানী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর । মৃত্যুকালে কাজী নুরজাহান বেগম ছয় ছেলে, দুই মেয়েসহ অসংখ্য শুভকাঙ্খি রেখে গেছেন।

তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শুক্রবার এক শোক বার্তায় প্রধানমন্ত্রী মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তাপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান বলে জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন মোল­া নিশ্চিত করেছেন ।

এ ছাড়া নূরজাহান বেগমের মৃত্যুতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক নৌ মন্ত্রী ও মাদারীপুর ২ আসনের সংসদ সদস্য শাজাহান খান গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এছাড়া মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান, জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন মোল­া, সাধারণ সাধারণ কাজল কৃষ্ণ দে, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন, সাংবাদিকবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, পেশাজীবী সংগঠন এবং বিভিন্ন স্তরের মানুষ ।

মরহুমা কাজী নুর জাহানের ছেলে মাদারীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ জানান, আলহাজ্ব নুরজাহান বেগম কিছুদিন পূর্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সিএমএইচে ভর্তি হন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। এক সপ্তাহের বেশি সময় নিবিড় পর্যবেক্ষণে থাকার পর অবশেষে ক্রবার সকালে তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। শুক্রবার বাদ মাগরিব শহরের মিলগেট মাঠে নামাজে জানাজার পর মাদারীপুর পৌর কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়েছে ।

নুরজাহান বেগম ২০১৯ সালে মাদারীপুর জেলার রত্মগর্ভা মা নির্বাচিত হয়েছিলেন। তার একান্ত প্রচেষ্টায় তার বাড়ির পাশে শহীদ বাচ্চু প্রাথমিক বিদ্যালয় এবং শহীদ বাচ্চু উচ্চ বিদ্যালয় নামে দুটি বিদ্যালয় প্রতিষ্ঠিত হয়েছে। মৃত্যু পূর্ব পর্যন্ত তিনি প্রতিষ্ঠান দু’টির সভাপতির দায়িত্বে ছিলেন।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক