শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২০ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
শিবচর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন ঘিরে উৎসবমূখর পরিবেশ রাজৈরে মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা মুকসুদপরে এলাকায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের মধ্যে সং’ঘ’র্ষ ১ যুবক নি’হ’ত, আ’হ’ত ২০ রাজৈর পৌর নির্বাচনঃ বাছাইপর্বে ২ জন মেয়র প্রার্থীসহ ১২ জনের মনোনয়নপত্র বাতিল রাজৈর পৌরসভা নির্বাচনঃ মেয়র পদে ৭,সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯জন ও কাউন্সিলর পদে ৩৫ জনের মনোনয়নপত্র দাখিল রাজৈরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ রাজৈর পৌরসভাকে আধুনিক পৌরসভা করার লক্ষ্য নিয়ে কাজ করছি-শামীম নেওয়াজ মেয়র রাজৈর পৌরসভা রাজৈর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক পেলেন নাজমা রশিদ নোটারী পাবলিকের মাধ্যমে বাল্য বিয়ে,ফেসে যাচ্ছেন কাজী ও উকিল রাজৈরে বিদ্যালয়ে আ্যাসাইনমেন্টের নামে অর্থ বাণিজ্যের অভিযোগ
বাংলাদেশের প্রতিটি উপজেলার নের্তৃবৃন্দ চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর কাছ থেকে উন্নয়নের পরামর্শ নেন

বাংলাদেশের প্রতিটি উপজেলার নের্তৃবৃন্দ চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর কাছ থেকে উন্নয়নের পরামর্শ নেন

Shibchar AL 2 Union Sammalon-1

add 720x200

প্রদ্যুৎ কুমার সরকারঃ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী শুধু শিবচরে উন্নয়নই করেন না, বাংলাদেশের প্রতিটি উপজেলার নের্তৃবৃন্দ তার কাছ থেকে কিভাবে উন্নয়ন করতে হয় তার পরামর্শ গ্রহন করেন। তাইতো সাধারন মানুষ তাকে বলে উন্নয়নের জাদুকর বলেছেন মাদারীপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মুনির চৌধুরী। শুক্রবার সকালে উপজেলার দত্তপাড়া বাজার মাঠে দত্তপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনে উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে মো: পান্নু মিয়া চৌধুরীকে সভাপতি ও মো: মতিউর রহমান লপ্তিকে সাধারন সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। একই দিন বিকেলে শহীদ হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে পাঁচ্চর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনও অনুষ্ঠিত হয়। পাঁচ্চর ইউনিয়নে বাচ্চু মিয়া মিঠুকে সভাপতি ও মো: নূরুল ইসলাম নূও হাওলাদারকে সাধারন সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সম্মেলনে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আ: লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডা : মো: সেলিম, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান বিএম আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার প্রমূখ উপস্থিত ছিলেন।

দত্তপাড়ায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মুনির চৌধুরী আরো বলেন, আজ থেকে ৩৮ বছর আগে দত্তপাড়া টিএন একাডেমি স্কুল মাঠে ঘাসের উপর বসে আমরা ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করেছিলাম। আর আজকে সুসজ্জিত বিশাল মঞ্চ তৈরি করে উৎসব মূখর পরিবেশে সেই ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন করছি। এটা সম্ভব হয়েছে একমাত্র একজন ব্যাক্তির কারনে। যিনি স্বপ্ন দেখেন শিবচরকে নিয়ে, বুকে লালন করেন শিবচরকে। শিবচরের মানুষ যাকে ছয় ছয় বার মহান জাতীয় সংসদে পাঠিয়েছেন তাদের পক্ষে কথা বলার জন্য। বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যার উপর আস্থা রেখে পূর্ন মন্ত্রীর মর্যাদা দিয়ে মহান জাতীয় সংসদের চীফ হুইপের আসনে বসিয়েছেন। তিনি আমাদের সেই ভাই, আমাদের সেই বন্ধু, আমাদের সেই নেতা নূর-ই আলম চৌধুরী লিটন এমপি।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক