শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরের কদমবাড়ী প্রেমিকার বাড়ীর সামনের গাছে প্রেমিকের ঝুলন্ত লাশ, পরিবারের দাবি হত্যা রাজৈরে বিপুল পরিমাণ জাটকা জব্দ, ৫ জনকে কারাদন্ড সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে রাজৈরে মানববন্ধন শিবচরে হাজী শরীয়ত উল্লাহ রহ.এর আস্তানায় আজ থেকে ৩ দিন ব্যাপী ঐতিহ্যবাহী মাহফিল শুরু পূর্ব শত্রুতা ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজৈরে ৫ জনকে পিটিয়ে আহত,হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু,বাড়িঘর ভাংচুর ও লুটপাট শিবচরে উপজেলা পর্যায়ে দেশের প্রথম সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজ মাদারীপুরে ঢাকাস্থ চন্দ্রিমা সনাতন সংঘের সদস্যদের তীর্থ দর্শন ও আলোচনা সভা শিবচর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ প্রার্থীকে বেসরকারীভাবে বিজয়ী ঘোষনা রাজৈরে কোভিড-১৯ (করোনা) এর টিকা নিল ১০ জন বর্ণাঢ্য আয়োজনে টেকেরহাটে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
রাজৈর পৌর নির্বাচনঃ ভোট কেন্দ্রে ডালিম ফল নিয়ে প্রচারনা,আটক -২

রাজৈর পৌর নির্বাচনঃ ভোট কেন্দ্রে ডালিম ফল নিয়ে প্রচারনা,আটক -২

election-miuniciple

add 720x200

রাজৈর প্রতিনিধিঃ মাদারীপুরের রাজৈর পৌরসভার নির্বাচনে সকাল থেকেই বিপুল সংখ্যক ভোটার উপস্থিতি রয়েছে। প্রতিটি কেন্দ্রেই ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম)-এর মাধ্যমে ভোট গ্রহণ চলছে। সকাল থেকে ভোটার উপস্থিতি রয়েছে উপচেপড়া। সকালেই আচরনবিধি লঙ্ঘনের দায়ে রাজৈর সরকারি ডিগ্রী কলেজ কেন্দ্রে ২ জনকে আটক করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট হোসনে আরা তান্নী। এসময় আটককৃত আরমান মিয়ার কাছ থেকে ৪টি ডালিম জব্দ করা হয়। সে এই ডালিম নিয়ে ডালিমের ভোটারদের উত্যক্ত করছিল। অপর আটককৃত অন্তর মিয়া।

নির্বাহী ম্যাজিস্ট্রেট হোসনে আরা তান্নী জানান, নির্বাচন আচরন বিধি লঙ্ঘন করার অপরাধে রাজৈর সরকারি ডিগ্রী কলেজ কেন্দ্রে ২ জনকে আটক করা হয়েছে। আটককৃত আরমান ভোট কেন্দ্রে আস্ত ডালিম নিয়ে প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করছিল। অপরজন আচরন বিধি লঙ্ঘন করছিল।

রাজৈর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রাজৈর পৌরসভার নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নির্বাচনী এলাকা জুড়ে আইন-শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। দায়িত্ব পালনে স্ব-স্ব কেন্দ্রে মোতায়ন রয়েছে বিজিবি, পুলিশ ও আনসার সদস্যরা। কেন্দ্রে কেন্দ্রে পৌঁছছে সরঞ্জামাদি। নির্বাচনে একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। তাদের সাথে এক প্লাটুন বিজিবি, র‌্যাবের ৪টি টিম, অসংখ্যক পুলিশ ও আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। এছাড়া প্রতিটি ভোট কেন্দ্রে ৫ জন স্বশস্ত্র পুলিশসহ ১৯ জন করে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দায়িত্ব পালন করছেন।

রাজৈর পৌরসভা নির্বাচনে ৭ জন মেয়র প্রার্থী, ৯ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ও ৩০ জন কাউন্সিলর প্রার্থী অংশগ্রহণ করছেন। পৌরসভার ৯টি ওয়ার্ডের ১২টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে ৩০ হাজার ৪১৮ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করবেন। যার মধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৩৬৭ জন ও নারী ভোটারের সংখ্যা ১৫ হাজার ৫১ জন। ৭৫টি বুথে ৭৫টি ইভিএম-এর মাধ্যমে ভোট নেয়া হচ্ছে। তবে সাধারণ মানুষের ভোটদানে কিছুটা সমস্যা সৃষ্টি হচ্ছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক