বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
টাকা ছাড়া কোন সেবা মেলেনা! রাজৈরে আমগ্রাম ইউ,পি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করে ৯ ইউপি সদস্যের সংবাদ সম্মেলন মুকসুদপুরে চাঞ্চল্যকর ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার শাস্তির দাবীতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল  রাজৈরে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  রাজৈরে ভ্যান চালকের প্রচেষ্টায় প্রতিবন্ধি বিদ্যালয় স্থাপিত রাজৈরের টেকেরহাটে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজৈরের টেকেরহাট বন্দরে হার্ডওয়ারের দোকানে ভয়াবহ অগ্নিকান্ড ৬০ লক্ষ টাকার ক্ষতি দেশের “১০ উপজেলায়” শিল্পকলা একাডেমির মুক্ত মঞ্চে ২ দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব শিবচরে দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীঃ রাজৈরে শান্তিপুর্ন ভাবে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত র‌্যাব সেবা সপ্তাহ উপলক্ষে  ৫০০ এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ রাজৈরে প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ
রাজৈরে তরুনীর অশ্লীল ছবি,ভিডিও ফেইসবুকে ছড়িয়ে দেওয়ায় তরুনকে আটক করেছে র‌্যাব

রাজৈরে তরুনীর অশ্লীল ছবি,ভিডিও ফেইসবুকে ছড়িয়ে দেওয়ায় তরুনকে আটক করেছে র‌্যাব

ARREST

add 720x200

জেএম মাহমুদ ইব্রাহীমঃ মাদারীপুরের রাজৈরে তরুনীর অশ্লীল ছবি এবং ভিডিও সামাাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মোঃ শহিদুল ইসলাম(২৫)কে আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮। মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পশ্চিম বিষ্ণপুর শাহাদাৎ হোসেনের ছেলে।

র‌্যাব-৮ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়,মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাত আনুমানিক ১১ টার সময় মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পূর্ব স্বরমঙ্গল মেম্বার সাগর মিয়া বাড়ির ভাড়াটিয়া মোঃ শহিদুল ইসলামকে আটক করা হয়।

ঘটনার বিবরণে জানা যায় যে, ২০১৯সালে ভিকটিমের সাথে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভিকটিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং আসামী বিভিন্ন সময়ে ভিকটিমকে নানারকম চাপ এবং প্রলোভন দেখিয়ে অশ্লীলভাবে হোয়াটসঅ্যাপ এবং ম্যাসেনঞ্জারে ভিডিও ফোনে অশ্লীলভাবে কথা বলতে বাধ্য করত। ভিডিও কলে কথা বলার সময় আসামী উক্ত ভিডিও কল গোপনে ধারণ করে ভিকটিমকে শারীরিক সম্পর্ক করতে চাপ প্রয়োগ করে। ভিকটিম বিবাহ বর্হিভুত সর্ম্পকে জড়াতে না চাওয়া তার ধারনকৃত ছবি এবং ভিডিও সামাাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখায় এবং এক পর্যায়ে গত ১৬ নভেম্বর ২০২০ তারিখে আসামীর নিজ মোবাইল হতে হোয়াটসঅ্যাপের গ্রুপে ভিকটিমের ২টি অশ্লীল ছবি পোস্ট করে । উক্ত ঘটনা হতে পরিত্রাণ পাওয়ার নিমিত্তে ভিকটিম র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের নিকট অভিযোগ দায়ের করেন। তদপ্রেক্ষিতে সাগর মেম্বার এর ভাড়া বাড়ি থেকে অভিযুক্ত মোঃ শফিউল ইসলামকে আটক করা হয়।

আটককৃত আসামীকে মাদারীপুর জেলার রাজৈর থানায় হস্তান্তর করা হয়। ঘটনার বিষয়ে ভিকটিম নিজেই বাদী হয়ে মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি মামলা দায়ের করে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক