বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
টাকা ছাড়া কোন সেবা মেলেনা! রাজৈরে আমগ্রাম ইউ,পি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করে ৯ ইউপি সদস্যের সংবাদ সম্মেলন মুকসুদপুরে চাঞ্চল্যকর ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার শাস্তির দাবীতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল  রাজৈরে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  রাজৈরে ভ্যান চালকের প্রচেষ্টায় প্রতিবন্ধি বিদ্যালয় স্থাপিত রাজৈরের টেকেরহাটে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজৈরের টেকেরহাট বন্দরে হার্ডওয়ারের দোকানে ভয়াবহ অগ্নিকান্ড ৬০ লক্ষ টাকার ক্ষতি দেশের “১০ উপজেলায়” শিল্পকলা একাডেমির মুক্ত মঞ্চে ২ দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব শিবচরে দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীঃ রাজৈরে শান্তিপুর্ন ভাবে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত র‌্যাব সেবা সপ্তাহ উপলক্ষে  ৫০০ এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ রাজৈরে প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ
রাজৈরে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপ ও দেশীয় অস্ত্রসহ ১ ডাকাত গ্রেফতার

রাজৈরে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপ ও দেশীয় অস্ত্রসহ ১ ডাকাত গ্রেফতার

96166

add 720x200

বিনয় জোয়ারদারঃ মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর থেকে ডাকাতির প্রস্তুতিকালে একটি পিকআপ ও দেশীয় অস্ত্রসহ সেহাগ মৃধা (৩২) নামে ১ ডাকাতকে গ্রেফতার করেছে রাজৈর থানা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। সে ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার সাংগোর গ্রামের রুহুল আমিন মৃধা ওরফে রাঙ্গু ডাকাতের ছেলে।


পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, বরিশাল এলাকার একটি সংঘবদ্ধ ডাকাত দল গভীর রাতে মাদারীপুর ও ফরিদপুর এলাকায় এসে সুযোগ বুঝে ডাকাতি ও বন্ধ ঘরের তালা কেটে মালামাল নিয়ে নিজ এলাকায় ফিরে যায়। এ কাজে তারা একটি পিকআপ, একটি প্রাইভেটকার এবং কয়েকটি মোটরসাইকেল ব্যবহার করে থাকে। পিকআপটি তারা টেকেরহাট হাজী আছমত ফিলিং ষ্টেশনে কাউকে না জানিয়ে রেখে যায়। মঙ্গলবার সন্ধায় রাতে তারা পিকআপটি নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। রাজৈর থানার টহল পুলিশ অভিযান চালিয়ে সোহাগ মৃধাকে গ্রেফতার করে। এসময় অন্যান্য ডাকাতরা পালিয়ে যায়। গ্রেফতার হওয়া সোহাগের নামে দেশের বিভিন্ন চুরি, ডাকাতি ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে। পুলিশ পিকআপ থেকে একটি রাম দা, একটি কাটার এবং ডাকাতির কাজে ব্যবহৃত অন্যান্য সরঞ্জাম উদ্ধার করেছে।

রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সাদী জানান, এরা ডাকাতিসহ বিভিন্ন চক্রের সাথে জড়িত। জিজ্ঞাসাবাদে জানা যায়, সোহাগের বাবাও একজন পেশাদার ডাকাত ছিল। সোহাগের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এব্যাপারে থানায় ডাকাতির প্রস্তুতি মামলা রুজু হয়েছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক