বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
টাকা ছাড়া কোন সেবা মেলেনা! রাজৈরে আমগ্রাম ইউ,পি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করে ৯ ইউপি সদস্যের সংবাদ সম্মেলন মুকসুদপুরে চাঞ্চল্যকর ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার শাস্তির দাবীতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল  রাজৈরে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  রাজৈরে ভ্যান চালকের প্রচেষ্টায় প্রতিবন্ধি বিদ্যালয় স্থাপিত রাজৈরের টেকেরহাটে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজৈরের টেকেরহাট বন্দরে হার্ডওয়ারের দোকানে ভয়াবহ অগ্নিকান্ড ৬০ লক্ষ টাকার ক্ষতি দেশের “১০ উপজেলায়” শিল্পকলা একাডেমির মুক্ত মঞ্চে ২ দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব শিবচরে দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীঃ রাজৈরে শান্তিপুর্ন ভাবে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত র‌্যাব সেবা সপ্তাহ উপলক্ষে  ৫০০ এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ রাজৈরে প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ
র‌্যাব সেবা সপ্তাহ উপলক্ষে  ৫০০ এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ

র‌্যাব সেবা সপ্তাহ উপলক্ষে  ৫০০ এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ

News pic (5)

add 720x200

রাজৈর  নিউজ ডেক্সঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ‘র‌্যাব সেবা সপ্তা’ উদযাপনে বরিশাল,মাদারীপুর ও ফরিদপুরে   ৫০০ এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ করেছে বারিশাল র‌্যাব -৮ ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে “র‌্যাব সেবা সপ্তাহ” ১ জানুয়ারি হতে ১১ জানুয়ারি এর নির্ধারিত কর্মসূচির মধ্যে আজ  শনিবার র‌্যাব-৮, বরিশাল আয়েজনে এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ করা হয়। অত্র ব্যাটালিয়ন আয়েজনে  নির্ধারিত বরিশাল জেলার সদর উপজেলার দক্ষিণ সাগরদী রুপাতলী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা,সৈয়দ ফজলুল করিম হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা ও রুপাতলী দারুদসুন্না কওমিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায়  ২০০ জন , পটুয়াখালী জামিয়া আশরাফিয়া মাদানিয়া মাদ্রাসায়-১০০ জন , ফরিদপুর তাইবাতুল কোরআন মাদ্রাসায়-১০০ জন ও (৪) মাদারীপুর জামিয়া কারীমিয়া আরাবিয়া এতিমখানা মাদ্রাসায়-১০০ জনসহ সর্বমোট ৫০০ জন এতিম শিশুদের মধ্যে উন্নতমানের খাদ্য বিতরণ করা হয়।

এ সময় ব্যাটালিয়নের অফিসার,  ডিএডি ও অন্যান্য পদবীর র‌্যাব সদস্যদের অংশগ্রহণে করোনা কালীন সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এতিম শিশুদের মাঝে এ খাদ্য বিতরণ কর্মসূচি করা হয়। খাবার পেয়ে সকল এতিম শিশু  খুবই আনন্দিত হয়। খাবার  গ্রহণের পূর্বে অফিসার, ডিএডি ও অন্যান্য র‌্যাব সদস্য এবং এতিমখানা মাদ্রাসার মুহতামীম, ইমাম ও এতিম শিশুদের অংশগ্রহণে দুই হাত তুলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ও তাঁর শহিদ পরিবার বর্গের রুহের মাগফেরাত কামনা করা হয়। অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উক্ত খাদ্য বিতরণ কর্মসূচি সম্পন্ন হয়। ভবিষ্যতেও  র‌্যাব-৮ এর এ ধরনের জনকল্যানমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক