বুধবার, ২৮ Jul ২০২১, ০১:১৯ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
হাজার হাজার কোটি টাকা ব্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিনামুল্যে করোনার টিকা কর্মসূচী পৃথিবীতে একটি বিরল ঘটনা– শিবচরে চীফ হুইপ কন্ঠশিল্পীর ফকির আলমগীরের স্মরন সভা নিকায় শিবচর পৌরসভা সম্প্রসারন অনুমোদন,প্রধানমন্ত্রী ও চীফ হুইপের প্রতি মেয়রের কৃতজ্ঞতা রাজৈরের টেকেরহাট থেকে ৩ ইজিবাইক চোর আটক লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে হৃদয় কাজী আমার কোলেই পানি পানি করতে করতে মারা গিয়েছে শিমুলীয়া-বাংলাবাজার রুটে ফেরি চলাচল স্বাভাবিক, পন্যবাহী গাড়ির সাথে পার হচ্ছে যাত্রীরাও রাজৈরের টেকেরহাট বাসষ্ট্যান্ড গোল চত্তরে ট্রাক চাপায় নিহত-১, আহত-১ বাংলাবাজার ঘাটে কোরবানির গরুবাহী ট্রাকের সাড়ি, ডিসির পরিদর্শন, ৪ লঞ্চকে জরিমানা রাজৈর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম.এ মোতালেব মিয়ার মৃত্যু,বিশিষ্টজনদের শোক প্রকাশ  রাজৈরের টেকেরহাট দূর্গা মন্দিরে চোর ধরতে গিয়ে দুই নৈশপ্রহরী আহত
রাজৈরের টেকেরহাটে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজৈরের টেকেরহাটে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

135927271_421802935689425_665244524242180423_n

add 720x200

রাজৈর নিউজ ডেক্সঃ মাদারীপুরের রাজৈরে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগি পরিবার। শনিবার সকাল ১১টার সময় উপজেলার টেকেরহাট বন্দর আবাসিক এলাকার সার্বজনীন দুর্গা মন্দিরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগি পরিবারের পক্ষে পরিতোষ মিত্র লিখিত বক্তব্য পাঠ করে জানান, মাদারীপুরের রাজৈর পৌর সভার ৩নং ওয়ার্ডের টেকেরহাট বন্দর সংলগ্ন ৫১ নং সরমঙ্গল মৌজার বিআরএস ৫৭, ৫২৫ ও ৬৩২ নং খতিয়ানে আমার পিতা মৃতঃ সুশীল মিত্র মোট ৪২ শতক জমির মধ্যে ১০০৪ দাগে ১৩ শতাংশ কাজী সিরাজুল ইসলামের কাছে এবং ১০০৫ দাগে ২৭ শতাংশ হতে ২৬ শতাংশ জমি কুদ্দুস মাতুব্বর ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল শেখের কাছে প্রায় ২৫ বছর পূর্বে বিক্রি করে দেয়। ১০০৫ দাগে বাকী ১ শতাংশ এবং ১০০৬ দাগে ২ শতাংশ জমি আমাদের মালিকানায় থেকে যায় । এ ৩ শতক জমি বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল শেখ অবৈধ ভাবে দখল করে রেখেছে । ইতোপূর্বে এই ৩ শতক জায়গার বিরোধকে কেন্দ্র করে স্থানীয় পর্যায় দুই বার শালিস বৈঠক হয়েছে । কিন্তু কোন সুরাহা না হওয়ায় পরবর্তীতে এর প্রতিবাদ করতে গেলে হামলার শিকার হই ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বর্তমান ওই জমির মালিক সুশীল মিত্রের দুই ছেলে পরিতোষ মিত্র ও সুবল মিত্র ছাড়াও কার্তিক দাস, তাপস মন্ডল, গৌতম ভট্রাচার্য্য, সাহাজুল কাজী, খালেদ হোসেন হৃদয়, সমর মিত্র, বাসনা মিত্র প্রমুখ ।

অভিযুক্ত বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল শেখ জানান, ২৫ বছর পুর্বে সুশীল মিত্রের নিকট থেকে পাশাপাশি ২ দাগে ৪২ শতক জায়গার মধ্যে আমরা তিন র্ ক্রেতা মোট ৩৯ শতাংশ জায়গা ক্রয়ের পর পাকা অবকাঠামো তৈরী করে ভোগ দখলে আছি । এই ক্রয়কৃত ৩৯ জায়গা আমাদের বুঝিয়ে দিয়ে বেশী থাকলে অভিযোগ কারীরা নিয়ে নিবে । এতে আমার কোন আপত্তি নেই । অভিযোগকারীরা আমার সম্মানক্ষুন্ন ও হয়রানি করার জন্য এ সংবাদ সম্মেলন করেছে ।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক