বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম নিত্যনতুন সকল সংবাদ পড়তে আমাদের সাথেই থাকুন
সর্বশেষ সংবাদঃ-
টাকা ছাড়া কোন সেবা মেলেনা! রাজৈরে আমগ্রাম ইউ,পি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করে ৯ ইউপি সদস্যের সংবাদ সম্মেলন মুকসুদপুরে চাঞ্চল্যকর ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার শাস্তির দাবীতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল  রাজৈরে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  রাজৈরে ভ্যান চালকের প্রচেষ্টায় প্রতিবন্ধি বিদ্যালয় স্থাপিত রাজৈরের টেকেরহাটে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজৈরের টেকেরহাট বন্দরে হার্ডওয়ারের দোকানে ভয়াবহ অগ্নিকান্ড ৬০ লক্ষ টাকার ক্ষতি দেশের “১০ উপজেলায়” শিল্পকলা একাডেমির মুক্ত মঞ্চে ২ দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব শিবচরে দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীঃ রাজৈরে শান্তিপুর্ন ভাবে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত র‌্যাব সেবা সপ্তাহ উপলক্ষে  ৫০০ এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ রাজৈরে প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ
রাজৈরের টেকেরহাটে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজৈরের টেকেরহাটে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

135927271_421802935689425_665244524242180423_n

add 720x200

রাজৈর নিউজ ডেক্সঃ মাদারীপুরের রাজৈরে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগি পরিবার। শনিবার সকাল ১১টার সময় উপজেলার টেকেরহাট বন্দর আবাসিক এলাকার সার্বজনীন দুর্গা মন্দিরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগি পরিবারের পক্ষে পরিতোষ মিত্র লিখিত বক্তব্য পাঠ করে জানান, মাদারীপুরের রাজৈর পৌর সভার ৩নং ওয়ার্ডের টেকেরহাট বন্দর সংলগ্ন ৫১ নং সরমঙ্গল মৌজার বিআরএস ৫৭, ৫২৫ ও ৬৩২ নং খতিয়ানে আমার পিতা মৃতঃ সুশীল মিত্র মোট ৪২ শতক জমির মধ্যে ১০০৪ দাগে ১৩ শতাংশ কাজী সিরাজুল ইসলামের কাছে এবং ১০০৫ দাগে ২৭ শতাংশ হতে ২৬ শতাংশ জমি কুদ্দুস মাতুব্বর ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল শেখের কাছে প্রায় ২৫ বছর পূর্বে বিক্রি করে দেয়। ১০০৫ দাগে বাকী ১ শতাংশ এবং ১০০৬ দাগে ২ শতাংশ জমি আমাদের মালিকানায় থেকে যায় । এ ৩ শতক জমি বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল শেখ অবৈধ ভাবে দখল করে রেখেছে । ইতোপূর্বে এই ৩ শতক জায়গার বিরোধকে কেন্দ্র করে স্থানীয় পর্যায় দুই বার শালিস বৈঠক হয়েছে । কিন্তু কোন সুরাহা না হওয়ায় পরবর্তীতে এর প্রতিবাদ করতে গেলে হামলার শিকার হই ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বর্তমান ওই জমির মালিক সুশীল মিত্রের দুই ছেলে পরিতোষ মিত্র ও সুবল মিত্র ছাড়াও কার্তিক দাস, তাপস মন্ডল, গৌতম ভট্রাচার্য্য, সাহাজুল কাজী, খালেদ হোসেন হৃদয়, সমর মিত্র, বাসনা মিত্র প্রমুখ ।

অভিযুক্ত বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল শেখ জানান, ২৫ বছর পুর্বে সুশীল মিত্রের নিকট থেকে পাশাপাশি ২ দাগে ৪২ শতক জায়গার মধ্যে আমরা তিন র্ ক্রেতা মোট ৩৯ শতাংশ জায়গা ক্রয়ের পর পাকা অবকাঠামো তৈরী করে ভোগ দখলে আছি । এই ক্রয়কৃত ৩৯ জায়গা আমাদের বুঝিয়ে দিয়ে বেশী থাকলে অভিযোগ কারীরা নিয়ে নিবে । এতে আমার কোন আপত্তি নেই । অভিযোগকারীরা আমার সম্মানক্ষুন্ন ও হয়রানি করার জন্য এ সংবাদ সম্মেলন করেছে ।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক