শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরের কদমবাড়ী প্রেমিকার বাড়ীর সামনের গাছে প্রেমিকের ঝুলন্ত লাশ, পরিবারের দাবি হত্যা রাজৈরে বিপুল পরিমাণ জাটকা জব্দ, ৫ জনকে কারাদন্ড সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে রাজৈরে মানববন্ধন শিবচরে হাজী শরীয়ত উল্লাহ রহ.এর আস্তানায় আজ থেকে ৩ দিন ব্যাপী ঐতিহ্যবাহী মাহফিল শুরু পূর্ব শত্রুতা ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজৈরে ৫ জনকে পিটিয়ে আহত,হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু,বাড়িঘর ভাংচুর ও লুটপাট শিবচরে উপজেলা পর্যায়ে দেশের প্রথম সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজ মাদারীপুরে ঢাকাস্থ চন্দ্রিমা সনাতন সংঘের সদস্যদের তীর্থ দর্শন ও আলোচনা সভা শিবচর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ প্রার্থীকে বেসরকারীভাবে বিজয়ী ঘোষনা রাজৈরে কোভিড-১৯ (করোনা) এর টিকা নিল ১০ জন বর্ণাঢ্য আয়োজনে টেকেরহাটে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
মুকসুদপুরে চাঞ্চল্যকর ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার শাস্তির দাবীতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল

মুকসুদপুরে চাঞ্চল্যকর ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার শাস্তির দাবীতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল

Takerhat Human Chain Pic (1) 15.1.2021

add 720x200

খোন্দকার রুহুল আমিনঃ গোপালগঞ্জের মুকসুদপুরে চাঞ্চল্যকর কাঁচামাল ব্যবসায়ী মঙ্গল সরদার (৬০) হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল করেছে বনগ্রাম এলাকাবাসী। শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত ঘন্টা ব্যাপি উপজেলার জলিরপাড় বাজারে এ মানববন্ধন ও ঝাড়ু মিছিল অনুষ্ঠিত হয়। এ মানববন্ধন ও ঝাড়ু মিছিলে নিহতের স্বজনরাসহ এলাকার ৩ শতাধিক নারী-পুরুষ অংশগ্রহন করে।

মানববন্ধন চলাকালে ননীক্ষীর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শেখ হারুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ননীক্ষীর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিনা, সাবেক ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, উপজেলা আওয়ামীলীগের সদস্য শেখ রনি আহম্মেদ, জলিরপাড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিপ্লব মজুমদার, নিহতের স্ত্রী উর্মিলা সরদার প্রমুখ। এসময় নিহত মঙ্গল সরদারের মেয়েরা ও স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন এবং পিতৃ হত্যাকারিদের বিচারের দাবী জানান। শেষে এক বিশাল ঝাড়ু মিছিল নিয়ে জলিরপাড় বাজার প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়।

উলে­খ্য, গত ১২ই সেপ্টেম্বর রাজৈর ও মুকসুদপুর উপজেলার সীমান্তে মুকসুদপুর উপজেলার দক্ষিন জলিড়পাড়ের পুর্ব মাঠে ফাকা জায়গা কমোদ বাগচির ধান ক্ষেত থেকে হাত- পা বাধা অবস্থায় মঙ্গল সরদারের লাশ উদ্ধার করে সিন্দিয়াঘাট ফাঁড়ির পুলিশ। এ ঘটনায় ১৩ সেপ্টেম্বর ভাতিজা দুলাল সরদার বাদী হয়ে মুকসুদপুর থানায় মামলা করে। ক্লু-লেস হওয়ায় পরবর্তীতে মামলাটি গোপালগঞ্জ পিবিআই’র দােিয়ত্ব গেলে তারা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে প্রথমে নাজমুল শেখকে গ্রেফতারের পর এবং তার দেয়া তথ্য মোতাবেক খাগড়াছড়ির দিঘিনালার রশিদনগর এলাকা থেকে মুল আসামী কালাম শিকদারকে গ্রেফতারের পরে আরও তিনজনকে গ্রেফতার করে । তদন্তকারী কর্মকর্তা গোপালগঞ্জের পিবিআই এর এসআই আল আমিন জানান, সঠিক রহস্য উন্মোচনে তদন্ত অব্যাহত রয়েছে ।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক