শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরের কদমবাড়ী প্রেমিকার বাড়ীর সামনের গাছে প্রেমিকের ঝুলন্ত লাশ, পরিবারের দাবি হত্যা রাজৈরে বিপুল পরিমাণ জাটকা জব্দ, ৫ জনকে কারাদন্ড সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে রাজৈরে মানববন্ধন শিবচরে হাজী শরীয়ত উল্লাহ রহ.এর আস্তানায় আজ থেকে ৩ দিন ব্যাপী ঐতিহ্যবাহী মাহফিল শুরু পূর্ব শত্রুতা ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজৈরে ৫ জনকে পিটিয়ে আহত,হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু,বাড়িঘর ভাংচুর ও লুটপাট শিবচরে উপজেলা পর্যায়ে দেশের প্রথম সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজ মাদারীপুরে ঢাকাস্থ চন্দ্রিমা সনাতন সংঘের সদস্যদের তীর্থ দর্শন ও আলোচনা সভা শিবচর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ প্রার্থীকে বেসরকারীভাবে বিজয়ী ঘোষনা রাজৈরে কোভিড-১৯ (করোনা) এর টিকা নিল ১০ জন বর্ণাঢ্য আয়োজনে টেকেরহাটে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
টাকা ছাড়া কোন সেবা মেলেনা! রাজৈরে আমগ্রাম ইউ,পি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করে ৯ ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

টাকা ছাড়া কোন সেবা মেলেনা! রাজৈরে আমগ্রাম ইউ,পি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করে ৯ ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

138937833_247900010047492_7120746406805036753_n

add 720x200

রাজৈর নিউজ ডেক্সঃ বিভিন্ন অনিয়ম, দুর্নীতি, প্রকল্পের টাকা আতœসাত ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুর রহমান টিপুর বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করে সংবাদ সম্মেলন করেছে ইউনিয়নের সংরক্ষিত তিন নারী সদস্যসহ মোট ৯ জন ইউপি সদস্য । রোববার বিকাল ৩টায় উপজেলার টেকেরহাট বন্দরের নজরুল ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় ।

সংবাদ সম্মেলনে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে ৯ জন ইউ,পি সদস্যের স্বাক্ষরিত লিখিত অভিযোগ পাঠ করেন আমগ্রাম ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান দীনেশ চন্দ্র বালা । তিনি জানান, বিগত ৪ বছর রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুর রহমান টিপু কোন কোন সদস্যদের স্বাক্ষর ও সিল জাল করে বিভিন্ন প্রকল্পের টাকা উত্তোলন করেন । ভিজিএফ কার্ড, বয়স্ক ভাতা, বিধবা ভাতার কার্ড আমাদের নিকট থেকে চাহিদা (তালিকা) নেয়ার পরও সে তার নিজের ইচ্ছেমত তালিকা করে থাকেন । বিভিন্ন প্রকল্পে তার ইচ্ছেমত নির্দিষ্ট ২/৩ জন সদস্য দ্বারা সিপিসি নির্ধারন করে কাজ না করে টাকা উত্তোলন করেছেন। তিনি আমাদের ইউপি সদস্য হিসাবে কোন মূল্য্যয়ন করেন না । এমনকি ইউনিয়ন পরিষদে বিগত চার বছর আমাদের বসতে পর্যন্ত দেয়া হয়নি । গভীর নলকুপের জন্য বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নিয়ে নলকুপ না দিয়ে প্রতারনা করেছেন এবং অন্য নলক’পের ছবি তুলে উপজেলায় জমা দিয়েছেন। সরকারী বরাদ্ধকৃত ঘর দেয়ার নাম করে অসহায় মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন ।

এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান জাহিদুর রহমান টিপু সমস্ত অভিযোগ অস্বীকার করে জানান, আমি সব কিছু সরকারী বিধিমোতাবেক করেছি । আমার কোন অনিয়ম ও দুর্নীতি থাকলে সরকার তদন্ত করে আমার বিরুদ্ধে ব্যবস্থা নিবে।

রাজৈর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুজ্জামান জানান, এ ধরনের একটি অভিযোগ জেলা প্রশাসকের কার্যালয়ে জমা হয়েছে । তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রাজৈর উপজেলার সাবেক চেয়ারম্যন ও জেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য আল আমীন মোল্যা, আমগ্রাম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান দীনেশ চন্দ্র বালা, ৮ নং ওয়ার্ডের কাশিনাথ বিশ্বাস, ৯ নং ওয়ার্ডের জয়দেব মধু , ৩ নং ওয়ার্ডের বেলায়েত হোসেন, ৪ নং ওয়ার্ডের অসীম বৈরাগী, ১ নং ওয়ার্ডের আবুল বাশার হাওলাদার, ১,২,৩ সংরক্ষিত আসনের নারী সদস্য ছালমা বেগম, ৪,৫,৬ সংরক্ষিত আসনের নারী সদস্য রমা রানী রায়, ৭,৮,৯, নং সংরক্ষিত আসনের নারী সদস্য গীতা ঘরামী প্রমুখ।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক