শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরের কদমবাড়ী প্রেমিকার বাড়ীর সামনের গাছে প্রেমিকের ঝুলন্ত লাশ, পরিবারের দাবি হত্যা রাজৈরে বিপুল পরিমাণ জাটকা জব্দ, ৫ জনকে কারাদন্ড সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে রাজৈরে মানববন্ধন শিবচরে হাজী শরীয়ত উল্লাহ রহ.এর আস্তানায় আজ থেকে ৩ দিন ব্যাপী ঐতিহ্যবাহী মাহফিল শুরু পূর্ব শত্রুতা ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজৈরে ৫ জনকে পিটিয়ে আহত,হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু,বাড়িঘর ভাংচুর ও লুটপাট শিবচরে উপজেলা পর্যায়ে দেশের প্রথম সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজ মাদারীপুরে ঢাকাস্থ চন্দ্রিমা সনাতন সংঘের সদস্যদের তীর্থ দর্শন ও আলোচনা সভা শিবচর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ প্রার্থীকে বেসরকারীভাবে বিজয়ী ঘোষনা রাজৈরে কোভিড-১৯ (করোনা) এর টিকা নিল ১০ জন বর্ণাঢ্য আয়োজনে টেকেরহাটে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
রাজৈরে কোভিড-১৯ (করোনা) এর টিকা নিল ১০ জন

রাজৈরে কোভিড-১৯ (করোনা) এর টিকা নিল ১০ জন

prodip pic1

add 720x200

বিনয় জোয়ারদারঃ মাদারীপুরের রাজৈরে স্বতস্ফুর্ত ও স্বপ্রনোদিত হয়ে কোভিড-১৯ (করোনা) এর টিকা নিয়েছে ১০ জন। আজ রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা দান কেন্দ্রে এসে স্বেচ্ছায় তারা টিকা নিয়েছে।

রবিবার দুপুর ২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা দান কেন্দ্রে গিয়ে দেখা যায় এক আনন্দঘন পরিবেশ। কে কার আগে টিকা নিবে। উপস্থিত সকলের মুখেই ছিল আনন্দের হাঁসি। সব প্রস্তুতি শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রদীপ চন্দ্র মন্ডল প্রথমেই কোভিড-১৯ (করোনা) এর টিকা নিলেন। এরপর বাজিতপুর গ্রামের হেমায়েত হাওলাদার(৭৩), রাজৈর থানার নারী পুলিশ সদস্য ফাতেমাসহ ৩ জন পুলিশ সদস্য এবং স্বাস্থ্য সেবার সাথে জড়িত ৫ জনসহ মোট ১০ জন কোভিড-১৯ (করোনা) এর টিকা নিয়েছেন। এসময় রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুজ্জামান, কালের কন্ঠের রাজৈর প্রতিনিধি বিনয় জোয়ারদার, ভোরের ডাকের রাজৈর প্রতিনিধি ই এইচ ইমন, বিজনেস বাংলাদেশের রাজৈর প্রতিনিধি টুটুল বিশ্বাসসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্ত-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Fatema pic 2

টিকা নেওয়ার পর নারী পুলিশ সদস্য ফাতেমা জানান, আমার খুব ভাল লাগল। মহামারী কোভিড-১৯ (করোনা) থেকে মুক্তি পাওয়া যাবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রদীপ চন্দ্র মন্ডল জানান, এখন খুব ভাল লাগছে। আমাদের প্রতিদিন বিভিন্ন ধরনের রোগী দেখতে হয়। নিজেকে অনেক আত্মবিশ্বাসী মনে হচ্ছে। আমাদের এখানে আজ ১৯ জনের টিকা নেওয়ার কথা ছিল। এর মধ্যে ১০ জন নিয়েছে।

রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুজ্জামান জানান, কোভিড-১৯ (করোনা) এর টিকা দেওয়ার জন্য আমরা সর্বোতোভাবে প্রস্তুত আছি। নিবন্ধন করলেই শুক্রবার ব্যতীত প্রতিদিনই আমরা টিকা দিতে পারব।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক