বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরে কঠোর অবস্থানে প্রশাসন,৪ জনকে জরিমানা শিবচরে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে এক যুবক নিহত করোনায় লকডাউনঃশিবচরে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন রাজৈরের কাঁচাবালি গ্রামে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  লকডাউনের ঘোষনায় শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে দক্ষিনাগামী যাত্রীদের ঢল শিবচরে করোনা মোকাবেলায় কমিউনিটি ভিত্তিক কার্যক্রম বাস্তবায়নে অবহিতকরন সভা অনুষ্ঠিত ভূমি অফিসের ৪০ কর্মকর্তা-কর্মচারীর বেতন ভাতাদি ২ মাস যাবৎ বন্ধ রাজৈরে বৈরাগীর বাজার পেরি ফেরি করার নামে লক্ষ লক্ষ টাকা আদায়ের অভিযোগ  সোমবার লকডাউনঃস্বাস্থ্যবিধির তোয়াক্কা নেই, বাড়তি ভাড়া গুনে শিমুলিয়া-বাংলাবাজার রুটে যাত্রী ও যানবাহনের উপচেপড়া ভীড়  রাজৈরে রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে আওয়ামীলীগের দু-গ্রুপের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত,বাড়ীঘর ও দোকানপাট ভাংচুর
রাজৈরে রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে আওয়ামীলীগের দু-গ্রুপের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত,বাড়ীঘর ও দোকানপাট ভাংচুর

রাজৈরে রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে আওয়ামীলীগের দু-গ্রুপের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত,বাড়ীঘর ও দোকানপাট ভাংচুর

Honda

add 720x200

রাজৈর (মাদারীপুর) সংবাদদাতাঃ পূর্ব শত্রুতা ও রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে মাদারীপুর জেলার রাজৈর উপজেলায় আওয়ামীলীগের দু-গ্রুপের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এ সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এ সময় প্রায় ১০ টি বাড়ীঘর,দোকানপাট ও মোটরসাইকেল ভাংচুর করা হয়। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় উপজেলা সদর সংলগ্ন বদরপাশা ইউনিয়নের কেজেএস মডেল পাইলট ইনিষ্টিটিউশনের সামনের ব্রীজের গোড়ায়।

এলাকাবাসী,প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে রাজৈরে আওয়ামীলীগের দু-গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করে আসছে। সম্প্রতি প্রতিটি জাতীয় ও রাজনৈতিক অনুষ্ঠানেই মাদারীপুর-২ আসনের এমপি শাজাহান খান সমর্থিত গ্রুপ এবং জেলা আওয়ামীলীগ সমর্থিত গ্রুপের মধ্যে কথা কাটাকাটি, হাতাহাতি, ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসব ঘটনার রেশ ধরে শুক্রবার সন্ধায় আবারও দু-গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। বদরপাশা ইউনিয়নের চেয়ারম্যান সাবিনা আক্তার মিরুর ছেলে জয়কে মজুমদারকান্দি গ্রামের লোকজন আটকে রেখেছে গুজবের রেশ ধরে শাজাহান খান এমপি সমর্থিত সিরাজ আকনের সাথে জেলা আওয়ামীলীগ সমর্থিত বাচ্চু আকনের কথা কাটাকাটি হয়। এই কথা কাটাকাটির জের ধরেই দু-গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘঠে। পরে তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সংঘর্ষে রফিক মাতুব্বর, ফরহাদ মাতুব্বর, রোমান মাতুব্বর, শহিদুল ইসলাম, টিটু মাতুব্বর,ওবায়দুর মাতুব্বর, মিজান আকন, কাবিল আকন, বেলাল আকন, আলমগীর আকন আহত হয়েছে। এ সময় উভয় পক্ষের ১০ টি বাড়ীঘর ও দোকানপাট ভাংচুর করা হয়। খবর পেয়ে রাজৈর থানা পুলিশ ঘটনাস্থলে এসসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

Rajoir pic 1
এ ঘটনায় জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা জানান, আ লিক দ্বন্ধের কারনে বদরপাশায় এসব হচ্ছে। এটা আওয়ামীলীগের দু-গ্রুপের সংঘর্ষ আমি মনে করি না। আওয়ামীলীগ বিরোধীরা একত্রিত হয়ে কারও বিশেষ ইন্ধনে এসব করছে।

মাদারীপুর-২ আসনের সাংসদের রাজৈর উপজেলার স্থানীয় প্রতিনিধি আ.ফ.ম ফুয়াদ জানান, পেশি শক্তির রাজনীতি যারা করে তাদের আমরা ঘৃণা করি। এছাড়াও এ সংঘর্ষের সাথে যারা জড়িত তাদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবি জানাই।

রাজৈর থানা ভারপ্রাপÍ কর্মকর্তা শেখ সাদিক জানান, সংঘর্ষের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এলাকার পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক