শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
শিবচরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নজিরবিহীন নিরাপত্তা গ্রহন করা হয়েছে- জেলা প্রশাসক ড.রহিমা খাতুন শিবচরে সেপটিক ট্যাংক পরিস্কার করতে গিয়ে নিহত ১, আহত ১ শিবচরের পুলিশ সুপারের নেতৃত্বে গভীর রাত পর্যন্ত নির্বাচনী ইউনিয়নগুলোতে ব্লক রেইড মাদারীপুরের শিবচরে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু ইউপি নির্বাচনের পোস্টার সাঁটাতে গিয়ে শিবচরে ভ্যান-লেগুনা মুখোমুখি সংঘর্ষে এক কিশোর নিহত রাতের আধারে শিবচরে মন্দিরের প্রতিমা ভাংচুর রাজৈরে জোড়া খুনের মামলা থেকে রেহাই পেতে নতুন করে খুন,৩ জন গ্রেফতার রাজৈরের হোসেনপুরে ভ্যান চালককে কুপিয়ে হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করোনার কারণে মাদারীপুরের রাজৈরে ঐতিহ্যবাহী কুম্ভমেলা অনুষ্ঠিত না হওয়ায় ক্ষতির মধ্যে পড়েছে ব্যবসায়ীরা ॥ লাখো ভক্তের হৃদয়ে রক্তক্ষরণ মাদারীপুরে উপানুষ্ঠানিক শিক্ষা বিষয়ক অবহিতকরণ কর্মশালা
রাজৈরে জোড়া খুনের মামলা থেকে রেহাই পেতে নতুন করে খুন,৩ জন গ্রেফতার

রাজৈরে জোড়া খুনের মামলা থেকে রেহাই পেতে নতুন করে খুন,৩ জন গ্রেফতার

Rajoir pic

add 720x200

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধিঃ মাদারীপুরের রাজৈর উপজেলার উত্তর হোসেনপুর গ্রামের জোড়া খুনের মামলা থেকে রেহাই পেতে এবং বাদী পক্ষের উপর চাপ সৃষ্টি করতে নতুন করে নিরীহ ভ্যান চালক সালাম শেখকে হত্যা করা হয়েছে। ২৩ মে রবিবার রাতে তাকে নৃসংশভাবে কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় ২০২০ সালের জানুয়ারী মাসে জোড়া খুনের মামলার আসামী হেমায়েত শেখ বাদী হয়ে ৪১ জনকে আসামী করে রাজৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। ২০২০ সালের একই এলাকার জোড়া খুনের মামলার আসামীরা জামিনে এসে প্রতিপক্ষকে ফাঁসাতে পরিকল্পিতভাবে সালাম শেখকে হত্যা করেছে বলে প্রেস ব্রিফিংয়ে জানিয়েছেন পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। মঙ্গলবার দুপুর ১২ টায় পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এ ঘটনায় একই এলাকার মৃত মোস্তফা মুন্সীর ছেলে সেরজন মুন্সী(৪৫), মৃত এলাজউদ্দিন মুন্সীর ছেলে রিপন মুন্সী (৪৭) এবং সালাম শেখ হত্যা মামলার ৩৭ নম্বর আসামী উত্তর চাঁনপট্টি গ্রামের মৃত নোকলা খালাসীর ছেলে ছরোয়ার খালাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সুপারের সংবাদ সম্মলেন ও থানা পুলিশ সুত্রে জানা যায়, মামলা তদন্তের জন্য গত রবিবার রাতে নিজ বাড়ী থেকে সেরজন মুন্সীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে হাজির করা হলে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তার জবানবন্দি থেকে হত্যার পরিকল্পনা এবং হত্যায় অংশগ্রহণকারীদের সম্পর্কে বিস্তারিত জানা গেছে। ২০২০ সালের জানুয়ারী মাসে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে জুলফিকার খালাসী ও বাবুল মুন্সী খুন হয়েছিল। সেই জোড়া খুনের ঘটনায় শহিদ খালাসী বাদী হয়ে ৮৬ জনের নাম উল্লেখ করে রাজৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছিল। উক্ত মামলার আসামীরা বাদী পক্ষের সাথে আপোষ করতে না পেরে বাদী পক্ষকে ঘায়েল করার জন্য সালাম শেখকে হত্যার পরিকল্পনা করে। সেই পরিকল্পনা মোতাবেক তারা জামিনে এসে পরিকল্পনা বাস্তবায়নে মরিয়া হয়ে ওঠে। তারা এলাকার কতিপয় মাদক সেবীদের সালাম শেখকে হত্যা করতে বলে। সে মোতাবেক সেরজস মুন্সী ও রিপন মুন্সী ২৩ মে রবিবার রাতে নেশা করে সালাম শেখকে চান্দের বাজার থেকে ফেরার পথে ব্রীজের কাছে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা অন্যান্যরা মিলে সালাম শেখকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। সালাম শেখ হত্যার ঘটনায় পূর্বের জোড়া খুনের মামলার আসামী হেমায়েত শেখ বাদী হয়ে ৪১ জনের নাম উল্লেখ করে রাজৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কাওছার জানান, গত রবিবার রাতে সন্দেহজনকভাবে সেরজন মুন্সীকে এবং মামলার আসামী হওয়ায় ছরোয়ার খালাসীকে গ্রেফতার করা হয়েছিল। সেরজন মুন্সীকে বিজ্ঞ আদালতে হাজির করা হলে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে সোমবার রাতে রিপন মুন্সীকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, সেরজন মুন্সীর ১৬৪ ধারার জবানবন্দি এবং প্রাপ্ত সাক্ষ্য প্রমানের ভিত্তিতে হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য আসামীদেরও দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে আদালতে হাজির করা হবে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক