বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
মাদারীপুরের নদী বেষ্টিত ধুরাইলের শিক্ষার বাতিঘর খ্যাত একটি বিদ্যালয় ও একজন শিক্ষকের কথা “সৃজনশীল তোমার খোঁজে” প্রতিযোগিতার মাধ্যমে শিবচরে মেধা বিকাশে নবপ্রভার ব্যতিক্রম আয়োজন সৌদি আরবে ব্রয়লার বিস্ফোরনে শিবচরের ১ যুবকসহ নিহত ৪ রাজৈরে পাইকপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠনের শুভ উদ্বোধন ও ত্রান সামগ্রী বিতরণ স্বামীর চাপাতির কোপে স্ত্রী গুরুতর আহত শিবচরে শিশু ভাতিজাকে টয়লেটের মেঝেতে পুতে রাখলো চাচী ও চাচাতো বোন, গ্রেপ্তার শেষে ৩ দিন পর উদ্ধার রাজৈরে সম্পত্তি হাতিয়ে নিতে স্বামীকে পাগল সাজিয়ে পাবনা হাসপাতালে ভর্তির অভিযোগ শিবচরে শিক্ষার্থীদের মাঝে মাক্স বিতরন শিবচরে অটো ভ্যান চাপায় এক শিশু নিহত রাজৈরে পৌরসভা কার্যালয়ে রহস্যজনক চুরি, থানায় অভিযোগ
রাজৈরের টেকেরহাট দূর্গা মন্দিরে চোর ধরতে গিয়ে দুই নৈশপ্রহরী আহত

রাজৈরের টেকেরহাট দূর্গা মন্দিরে চোর ধরতে গিয়ে দুই নৈশপ্রহরী আহত

Rajoir Guard Injured by the Thief Pic (1)- 12.07.2021

add 720x200

আকাশ আহম্মেদ সোহেলঃ মাদারীপুর জেলার রাজৈরের টেকেরহাট দূর্গা মন্দিরের ক্যাশবাক্স চুরির সময় দেখে ফেলায় দুইজন নৈশপ্রহরীকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়েছে চোর। সোমবার গভীররাতে উপজেলার টেকেরহাট আবাসিক এলাকার দুর্গা মন্দিরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- উপজেলার টেকেরহাট পূর্ব স্বরমঙ্গল গ্রামের বাসিন্দা এসকেন সরদার (৫০) ও কুট্টি খালাসি (৫৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, চার-পাঁচজন সংঘবদ্ধ চোর দূর্গা মন্দিরের ক্যাশবাক্স ভাঙ্গার চেষ্টা করছিল। এসময় আবাসিক এলাকার পাহারাদার এসকেন ও কুট্টি দুজনে তাদের দেখতে পেয়ে বাঁধা দেয়। পরে তাদের সাথে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে তাদের আঘাত করে পালিয়ে যায় চোর চক্রের সদস্যরা। এতে দুজনই গুরুতর আহত হলে প্রথমে তাদের টেকেরহাটের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। পরে তাদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। তবে এ ঘটনা এলাকার একটি প্রভাবশালী মহল ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে।

এসকেন সরদার জানান, আমরা পাহারা দিতে ছিলাম। এমন সময় মন্দিরের দিকে লাইট মেরে দেখি ৩/৪ জন লোক মন্দিরের ক্যাশবাক্স ভাঙ্গার চেষ্টা করতাছে। তখন আমরা সোর(ডাক) দিয়ে তাদের কাছে গিয়ে বাধা দেই। এসময় ওরা আমাদের উপর হামলা করে এবং আমার মাথায় আঘাত করে। তারপর আর কিছু বলতে পারি না। জ্ঞান ফিরে দেখি আমি হাসপাতালে।

কুট্টি খালাসি জানান, আমরা ওদের দেখে বাধা দিলে আমাদের উপর হামলা করে পালিয়ে যায়। ওরা তিন থেকে চারজন ছিল। ওদের মধ্যে থেকে একজনকে আমি চিনতে পেরেছি।

রাজৈর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর বাবুল বাঘা (বাবলু) বলেন, গত কালকে রাত্রে ইতালির খেলা দেখে কিছু পোলাপান ঐখানে বসেছিল। এনিয়ে তাদের সাথে পোলাপানের কথা কাটাকাটি ও মারামারি হইছে। তারা এখন হাসপাতালে ভর্তি আছে। আমরা বিষয়টা সামাজিকভাবে বসে বিচার করে দেবো।

রাজৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন হাওলাদার জানান, এ বিষয়ে আমাদের কাছে কেউ আসেনি। আমরা অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক