বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৫০ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
মাদারীপুরের নদী বেষ্টিত ধুরাইলের শিক্ষার বাতিঘর খ্যাত একটি বিদ্যালয় ও একজন শিক্ষকের কথা “সৃজনশীল তোমার খোঁজে” প্রতিযোগিতার মাধ্যমে শিবচরে মেধা বিকাশে নবপ্রভার ব্যতিক্রম আয়োজন সৌদি আরবে ব্রয়লার বিস্ফোরনে শিবচরের ১ যুবকসহ নিহত ৪ রাজৈরে পাইকপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠনের শুভ উদ্বোধন ও ত্রান সামগ্রী বিতরণ স্বামীর চাপাতির কোপে স্ত্রী গুরুতর আহত শিবচরে শিশু ভাতিজাকে টয়লেটের মেঝেতে পুতে রাখলো চাচী ও চাচাতো বোন, গ্রেপ্তার শেষে ৩ দিন পর উদ্ধার রাজৈরে সম্পত্তি হাতিয়ে নিতে স্বামীকে পাগল সাজিয়ে পাবনা হাসপাতালে ভর্তির অভিযোগ শিবচরে শিক্ষার্থীদের মাঝে মাক্স বিতরন শিবচরে অটো ভ্যান চাপায় এক শিশু নিহত রাজৈরে পৌরসভা কার্যালয়ে রহস্যজনক চুরি, থানায় অভিযোগ
রাজৈরে পৌরসভা কার্যালয়ে রহস্যজনক চুরি, থানায় অভিযোগ

রাজৈরে পৌরসভা কার্যালয়ে রহস্যজনক চুরি, থানায় অভিযোগ

Rajoir Pourosova Thief Pic (4)- 03.09.2021

add 720x200

আকাশ আহম্মেদ সোহেলঃ মাদারীপুরের রাজৈর পৌরসভার কার্যালয় ভবনে রহস্যজনক চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে রাজৈর থানায় একটি অভিযোগ করা হয়েছে।

পৌর অফিস সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বুধবার রাতে অফিসের ভিতরে পাহাড়ায় ছিলো নৈশপ্রহরী ফারুক রহমান সেজাল। এবং ভবনের তৃতীয় তলায় ঘুমিয়েছিল কার্য সহকারী এরসাদ। রাত গভীর হলে একপর্যায়ে অফিস সহকারী রাকিব খানের রুমে গিয়ে ঘুমিয়ে পড়ে নৈশপ্রহরী। এই সুযোগে ভোর রাতে পৌর ভবনের নিচ তলার এ্যালমুনিয়ামের বেষ্টন ভেঙে ভিতরে প্রবেশ করে চোর। এরপর ফারুক ও এরসাদের ঘুমানো রুমের দরজা বন্ধ করে দেয় এবং হিসাব রক্ষক কামাল মৃধার কক্ষে ঢুকে দুইটি আলমারি ভেঙ্গে ৮ কাউন্সিলরের বেতনসহ নগদ ৯৭ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় চোরচক্র। পরে বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে রুমের দরজা বন্ধ পেয়ে হিসাব রক্ষক কামালকে ফোনের মাধ্যমে ঘটনাটি জানায় নৈশপ্রহরী ফারুক। এসময় কামাল পৌর কার্যালয়ে এসে তার সহকারী রাকিব চোকদার, পিয়ন সোহেল খান, ঝাড়ুদার হোসনেয়ারা ও নৈশপ্রহরী ফারুককে নিয়ে নিজের কক্ষে প্রবেশ করে আলমারি খোলা দেখতে পায়। পরে সবকিছু খুঁজে দেখে ক্ষয়ক্ষতির বিষয়টি সকল কর্মকর্তাদের নিশ্চিত করেন।

এ ব্যাপারে তদন্তকারী এসআই সোমনাথ বসু বলেন, মুঠোফোনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। ভবনের নিচে পিছনের দিকে একটা এসএস পাইপ ভাঙ্গা দেখেছি। এ ঘটনা উল্লেখ করে বৃহস্পতিবার রাতে পৌরসভার মেয়র নাজমা রশীদ রাজৈর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। সত্য ঘটনা বের করার চেষ্টা করছি।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক