সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
আওয়ামীলীগের প্রার্থীতা উন্মুক্ত ইউপি নির্বাচনে : শিবচরে ১৪৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল, ৫ প্রার্থীকে জরিমানা চতুর্থ ধাপের ইউপি নির্বাচনঃ রাজৈরে ৬ টি ইউনিয়নে মনোনয়নপত্র দাখিল করেছেন ২৭৪ জন,দলীয় প্রতীক না থাকায় বেড়েছে প্রার্থী সংখ্যা হেলিকপ্টারে গ্রামের বাড়ী ফিরলেন কুয়েত প্রবাসী মেহেদি হাসান, উৎসুক জনতার ভীড় শিবচর হাসপাতালে যোগ হলো প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে জিন এক্সপার্ট মেশিন রাজৈরে মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর রাজৈরে পৌর আওয়ামী লীগের আনন্দ মিছিল অন্যকে ফাঁসাতে গিয়ে বিদেশী পিস্তল ও গুলি রেখে শিবচরে পুলিশের জালে ৪ যুবক রাজৈরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইলচেয়ার-গাছসহ উপহার বিতরণ বাংলাদেশের গনতন্ত্র ও নির্বাচন প্রক্রীয়া প্রশ্নবিদ্ধ করতে বিএনপি নীলনকশা করছে,নির্বাচন বর্জন করছে -শিবচরে চীফ হুইপ রাজৈরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
 ইউপি নির্বাচনকে সামনে রেখে বিপুল পরিমান দেশীয় অস্ত্রশস্ত্র সহ দুইজন আটক 

 ইউপি নির্বাচনকে সামনে রেখে বিপুল পরিমান দেশীয় অস্ত্রশস্ত্র সহ দুইজন আটক 

244752399_420825666232902_1720561939236033160_n

add 720x200

খোন্দকার রুহুল আমিনঃ এলাকায় আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনকে সামনে রেখে অভিনব পদ্ধতিতে পাচারের সময় গোপালগঞ্জের মুকসুদপুরে বিপুল পরিমান দেশীয় অস্ত্রশস্ত্র বোঝাই বালুবাহী একটি পিকআপ আটক করেছে সিন্দিয়াঘাট ফাঁড়ির পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে টেকেরহাট-গোহালা সড়কের উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী খাদ্য গুদামের নিকট থেকে চালক ও বালুর মালিকসহ পিকআপটি আটক করা হয় । পিকআপটি মুকসুদপুর উপজেলার শান্তিপুর থেকে চরপ্রসন্নদী খাদ্যগুদাম হয়ে পাশ্ববর্তী গ্রামের দিকে যাচ্ছিল।


পুলিশ ও এলাকাবাসী জানায়, গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে অভিযান চালিয়ে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী খাদ্য গুদামের নিকট থেকে দেশীয় অস্ত্রশস্ত্র বোঝাই বালুবাহী পিকআপটি, চালক ও বালু বিক্রেতাকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসা হয় । পরে পিকআপ থেকে বালু আনলোড করা হয় । এসময় বালু দিয়ে ডেকে রাখা ৮টি ঢাল, ১৩০টি লোহার কালি, ১০০টি বল্লম (বাশেঁর কুড়ার সাথে সেটিং কালি), ১৮০টি বাঁশের কুড়া, ৩৭ বাঁশের লাঠি উদ্ধার এবং কাবুল শেখের পুত্র পিকআপের চালক কামরুল শেখ (২০) এবং ওহাব শেখের পুত্র বালু বিক্রেতা সাইদুর শেখকে (২৫) আটক করা হয় । আটককৃতদের বাড়ী একই উপজেলার পাশ্ববর্তী গঙ্গারামপুর গ্রামে। এ দেশীয় অস্ত্রশস্ত্র গুলি এলাকার আধিপত্য বিস্তার ও আগামী ইউপি নির্বাচনে প্রভাব বিস্তারের জন্য বিবাদমান কোন একটি পক্ষ এ অস্ত্রগুলি জমায়েত করার জন্য এনেছিল। এ ঘটনায় এলাকায় আতংকের সৃষ্টি হয়েছে। ইতোপুর্বে উপজেলার রাঘদী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ৪জন নিহত হয়।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, এলাকায় সামনে ইউপি নির্বাচন ও দীর্ঘদিন আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুর্ব থেকেই সংঘর্ষ চলে আসছিল । সামনেও ইউপি নির্বাচন। এ নির্বাচন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকায় ফের বিশৃংখলা সৃষ্টির জন্য এ দেশীয় অস্ত্রশস্ত্র সরবরাহ করা হচ্ছিল বলে ধারনা করা হচ্ছে । এব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক