সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:২২ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
আওয়ামীলীগের প্রার্থীতা উন্মুক্ত ইউপি নির্বাচনে : শিবচরে ১৪৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল, ৫ প্রার্থীকে জরিমানা চতুর্থ ধাপের ইউপি নির্বাচনঃ রাজৈরে ৬ টি ইউনিয়নে মনোনয়নপত্র দাখিল করেছেন ২৭৪ জন,দলীয় প্রতীক না থাকায় বেড়েছে প্রার্থী সংখ্যা হেলিকপ্টারে গ্রামের বাড়ী ফিরলেন কুয়েত প্রবাসী মেহেদি হাসান, উৎসুক জনতার ভীড় শিবচর হাসপাতালে যোগ হলো প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে জিন এক্সপার্ট মেশিন রাজৈরে মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর রাজৈরে পৌর আওয়ামী লীগের আনন্দ মিছিল অন্যকে ফাঁসাতে গিয়ে বিদেশী পিস্তল ও গুলি রেখে শিবচরে পুলিশের জালে ৪ যুবক রাজৈরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইলচেয়ার-গাছসহ উপহার বিতরণ বাংলাদেশের গনতন্ত্র ও নির্বাচন প্রক্রীয়া প্রশ্নবিদ্ধ করতে বিএনপি নীলনকশা করছে,নির্বাচন বর্জন করছে -শিবচরে চীফ হুইপ রাজৈরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
রাজৈরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইলচেয়ার-গাছসহ উপহার বিতরণ

রাজৈরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইলচেয়ার-গাছসহ উপহার বিতরণ

Rajoir Giving gifts to the disabled Pic (2)- 14.11.2021

add 720x200

মোঃ ইব্রাহীমঃ “প্রধানমন্ত্রীর অঙ্গীকার, প্রতিবন্ধীরা পাবে শিক্ষার সমঅধিকার এবং আমাদের দাবি প্রতিবন্ধী বিদ্যালয় পাবে এমপিও স্বীকৃতি” এই স্লোগানকে সামনে রেখে মুজিব শতবর্ষে মাদারীপুরের রাজৈরে প্রতিবন্ধী বাচ্চাদের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১৩ নভেম্বর) বিকেলে উপজেলার ইউশিবপুর ইউনিয়নের শাখারপাড় প্রতিবন্ধী কল্যান সংস্থা ও বিদ্যালয় মাঠে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় বিদ্যালয়ের পক্ষ থেকে উপহারগুলো প্রতিবন্ধী শিক্ষার্থীদের হাতে তুলে দেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। উপহার সামগ্রীর মধ্যে ছিল- ৫টি হুইলচেয়ার, ২৫০টি ফলজ গাছ, ২৫০টি গিফট বক্স ও সাদা ছড়ি।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, প্রতিবন্ধী বাচ্চাদের লালন-পালন করা অনেক বড় সোয়াবের কাজ। বাংলাদেশ সরকার প্রতিবন্ধীদের প্রতি আরো গুরুত্ব দিয়েছেন। আগে প্রতিবন্ধীদের বোঝা বলা হতো। কিন্তু এখন তারা বোঝা না, এখন এই প্রতিবন্ধীরাই সম্পদ। কারন কোনো না কোনো দিক থেকে তাদের দক্ষতা অনেক বেশি। এসময় এ ধরনের মহতী উদ্যোগ নেওয়ার জন্য শাখারপাড় প্রতিবন্ধী কল্যান সংস্থা ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভ্যানচালক সেলিম শরীফ ও তার স্ত্রী আখলিমা বেগমকে ধন্যবাদ জানান তিনি। একই সাথে তাদের কাজে সহযোগিতা করে উৎসাহ দেওয়ায় উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে সরকারিভাবে বিদ্যালয়টির রাস্তা ও ভবন বাস্তবায়নের জন্য বিভিন্ন দিকনির্দেশনা দেন।

Rajoir Giving gifts to the disabled Pic (4)- 14.11.2021
এ বিতরণী অনুষ্ঠানে রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুজ্জামান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মোস্তফা, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ফজলুল হক, প্রাথমিক শিক্ষা অফিসার এম.এইচ.এ.কে.এম রওনক আরা বেগম, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা নয়ন মনি বিশ্বাস, শাখারপাড় প্রতিবন্ধী কল্যান সংস্থা ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সেলিম শরীফ, বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতির প্রতিষ্ঠাতা আহবায়ক মো. আরিফুর রহমান (অপু), গাইবান্দার ফাসীতলা দুত্যয় বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বেল্লাল আহমেদ, মাদারীপুর শ্রবণ প্রতিবন্ধী সংস্থার প্রতিষ্ঠাতা অলিল খান প্রমুখ।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক