শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
উপজেলা উপ-নির্বাচনঃ ভোট কেন্দ্রের ভিতরে যাওয়া আসাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ রাজৈরে উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার জয় টেকেরহাট বন্দরে চিকিৎসার অবহেলায় সদ্য ভূমিষ্ঠ শিশুর মৃত্যুর অভিযোগ,ধামাচাপা দেয়া চেষ্টা রাজৈরের টেকেরহাটে নৌকা প্রতীক পোড়ানোর প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল  রাজৈরে নৌকা প্রতীক পোড়ানোর অভিযোগে মামলা দায়ের। আওয়ামীলীগ নেতাদের বিরুদ্ধে নৌকার পক্ষে কাজ না করার অভিযোগ শিবচরে রাস্তা থেকে তুলে নিয়ে নবম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেফতার মাথায় মাফলার পেচানোর সময় ছোয়া রাজৈরে দুই গ্রামবাসির মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ,দোকানপাট ভাংচুর,পুলিশের শর্টগানের গুলি ও টিয়ারসেল নিক্ষেপ,৪০ জন আহত রাজৈরে প্রতিবন্ধী শিশুদের মাঝে নতুন বই ও শীতবস্ত্র বিতরণ রাজৈরে ৩দিন ব্যাপী শীতকালীন মেয়েদের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন রাজৈরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত,আহত ২
মাদারীপুরের রাজৈরে উপ-নির্বাচনে নৌকার মাঝি শাহিন চৌধুরী

মাদারীপুরের রাজৈরে উপ-নির্বাচনে নৌকার মাঝি শাহিন চৌধুরী

Shahin

add 720x200

আকাশ আহম্মেদ সোহেলঃ রাজৈর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী হলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক শাহিন চৌধুরী। শুক্রবার রাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম যাচাই বাছাই শেষ এ ঘোষণা দেয়া হয়। এই খবরে উপজেলা আ.লীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের একাংশের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

জানা যায়, গত বছরের ১৩ জুলাই ভোররাত সাড়ে ৫ টার সময় ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম,এ মোতালেব মিয়া। এরপর ডিসেম্বর মাসে শূন্যস্থানে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের জন্য উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এসময় নতুন বছরের আগামী ২৭ জানুয়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা জানায় নির্বাচন কমিশন। পরে মাদারীপুর জেলা আ.লীগ সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা গ্রুপের ৬ জন ও সাবেক নৌপরিবহন মন্ত্রী ও আ.লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি গ্রুপ থেকে একজন দলীয় মনোনয়ন ফরম কিনে জমা দেন। এদের মধ্যে শাজাহান খান সমর্থিত প্রার্থীকে নৌকার হাল ধরার জন্য মনোনীত করা হয়।

নৌকার মাঝি হতে পারেন নি যারা- সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও আ.লীগের সহ-সভাপতি সেকেন্দার আলী শেখ, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জমিরউদ্দীন খান, যুগ্ন-সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান বক্কার, সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর মেয়র শামীম নেওয়াজ মুন্সী, পৌরসভা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোতালেব মিয়ার মেয়ে গোপা শারমিন এবং আইন বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাজাহান খানের মেয়ে মারজিয়া আফরিন অন্তু।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক