শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
উপজেলা উপ-নির্বাচনঃ ভোট কেন্দ্রের ভিতরে যাওয়া আসাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ রাজৈরে উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার জয় টেকেরহাট বন্দরে চিকিৎসার অবহেলায় সদ্য ভূমিষ্ঠ শিশুর মৃত্যুর অভিযোগ,ধামাচাপা দেয়া চেষ্টা রাজৈরের টেকেরহাটে নৌকা প্রতীক পোড়ানোর প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল  রাজৈরে নৌকা প্রতীক পোড়ানোর অভিযোগে মামলা দায়ের। আওয়ামীলীগ নেতাদের বিরুদ্ধে নৌকার পক্ষে কাজ না করার অভিযোগ শিবচরে রাস্তা থেকে তুলে নিয়ে নবম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেফতার মাথায় মাফলার পেচানোর সময় ছোয়া রাজৈরে দুই গ্রামবাসির মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ,দোকানপাট ভাংচুর,পুলিশের শর্টগানের গুলি ও টিয়ারসেল নিক্ষেপ,৪০ জন আহত রাজৈরে প্রতিবন্ধী শিশুদের মাঝে নতুন বই ও শীতবস্ত্র বিতরণ রাজৈরে ৩দিন ব্যাপী শীতকালীন মেয়েদের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন রাজৈরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত,আহত ২
রাজৈরে গৃহবধূকে প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এক শিক্ষকের বিরুদ্ধে

রাজৈরে গৃহবধূকে প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এক শিক্ষকের বিরুদ্ধে

অভিযোগ

add 720x200

খোন্দকার রুহুল আমিনঃ মাদারীপুরের রাজৈরে এক গৃহবধূকে প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে অনৈতিক কর্মকান্ডে বাধ্য করার অভিযোগ পাওয়া গেছে এক শিক্ষকের বিরুদ্ধে। অভিযোগ করেছেন নির্যাতিতা গৃহবধুর স্বামী আমিনুল ইসলাম নামে এক ব্যক্তি। অভিযুক্ত রাজৈর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুর আলম মাতুব্বর। বিষয়টির আদ্যপান্ত তুলে ধরে বিদ্যালয়ের সভাপতি মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য, শিক্ষা মন্ত্রনালয়, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর, জেলা প্রশাসক, দুর্নীতি প্রতিরোধ কমিটি রাজৈর, জেলা ও উপজেলা জেলা সাংবাদিকসহ ১১ দপ্তরে অভিযোগপত্র প্রেরণ করেছেন।

তবে অভিযুক্ত বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুর আলম মাতুব্বর বলেন, “বিষয়টি নিয়ে তাদের সাথে মিমাংসার কথা চলছে।”

অভিযোগকারী আমিনুল ইসলামের প্রেরিত অভিযোগে জানা গেছে, মাদারীপুরের রাজৈর উপজেলার শাখারপাড় গ্রামের গিয়াসউদ্দিন মোল্যার ছেলে আমিনুল ইসলাম চাকুরীর সুবাদে তার স্ত্রী, ১০ বছরের কন্যা, বৃদ্ধ বাবা ও মাকে (চোখে কম দেখে) নিয়ে রাজৈর বেপারীপাড়া হাজ্বী সিদ্দিক বেপারীর বাসায় ভাড়া থাকেন। একই ফ্লাটে পাশাপাশি থাকেন ভাড়াটিয়া রাজৈর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুর আলম মাতুব্বর ।

আমিনুল ইসলাম তার পরিবারের লোকজন বাসায় রেখে দুরে থাকার কারণে তার স্ত্রীকে শিক্ষক নুর আলম মাতুব্বর বিভিন্ন প্রলোভন এবং ওই বিদ্যালয়ের নবম শ্রেণীতে ভোকেশনাল শাখায় ভর্তি করার কথা বলে প্রাইভেট পড়াতে শুরু করেন। প্রাইভেট পড়ানোর সুযোগে শিক্ষক নুর আলম তার স্ত্রীকে অনৈতিক কার্যকলাপ করার প্রস্তাব দেয়। এতে আমিনুল ইসলামের স্ত্রী ওই শিক্ষকের আচরণে বাধা দিলে নুর আলম বিভিন্ন ধরণের ভয়ভীতি দেখায়। আমিনুল ইসলামের বৃদ্ধ মা-বাবার দৃষ্টিশক্তি ক্ষীণ হওয়ার সুযোগে তার স্ত্রীকে জোরপুর্বক অনৈতিক কার্যকলাপ করে।

প্রাইভেট পড়ানোর কথা বলে নিয়মিত মোবাইলে সেলফি তোলা, মোবাইলে কথা বলা, রাতে অহেতুক মানসিক যন্ত্রনা, জোর পূর্বক শারীরিক ভাবে একাধিকবার অনৈতিক কাজে লিপ্ত হতে বাধ্য করেন।

স্থানীয়রা জানান, একটি বালিকা বিদ্যালয়ের মত সংবেদনশীল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক নারীঘটিত কেলেংকারীতে জড়িয়ে পড়ার মত ঘটনা ঘটালে ছাত্রীদের মনের উপর বিরুপ প্রভাব পড়বে।

আমিনুল ইসলাম বলেন, “আমার স্ত্রী নুর আলমের স্ত্রীকে এ ব্যাপারে বার বার জানিয়ে কোন প্রতিকার না পেয়ে অবশেষে আমাকে জানাতে বাধ্য হয়। পরে আমি এ বিষয় নুর আলমকে জিজ্ঞাসা করলে সে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। আমি বাধ্য হয়ে বাসা পরিবর্তন করে থানার মোড়ে বাসা ভাড়া নিয়ে চলে যাই। সেখানেও সে আমাকে ভয়ভীতি প্রদর্শন করছে। পরবর্তীতে আমি আমার পরিবারের লোকজনকে নিয়ে গ্রামের বাড়ি শাখারপাড় চলে যাই । আমি এ ঘটনার উপযুক্ত বিচার দাবি করি।”

এব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিন্দ্র নাথ বাড়ৈ বলেন, “আমার নামে ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মহোদয়ের নামে রেজিষ্টারী ডাকে অভিযোগপত্রটি হাতে পেয়েছি।” উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফজলুল হক বলেন, “জেলা প্রশাসক বরাবরে লেখা অভিযোগপত্র হাতে পেয়েছি। জেলা প্রশাসকের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।”

মাদারীপুর জেলা মাধ্যমিক কর্মকর্তা সুবল চন্দ্র দাস বলেন, “সত্য না হলে কেউ নিজের স্ত্রী সম্পর্কে এ ধরণের অভিযাগ পাঠাতে পারেন না।”

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক