শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:১৭ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আহমেদ চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মাদারীপুর সদর উপজেলা চ্যাম্পিয়ন রাজৈরে কবিরাজপুর শিহাব মাধ্যমিক বিদ্যালয়ের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও এসএসসি-৯৭ ব্যাচের পূনর্মিলনী অনুষ্ঠিত রাজৈরে দেড় শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ একসাথে ৪ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ পিংকি রাজৈরে মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ ও প্রতিবন্ধী স্কুলের ভবন উদ্বোধন বইমেলায় আসছে সাজ্জাদ হোসেনের ‘নক্ষত্রের শোকবার্তা’ নির্মানাধীন পদ্মা রেল সেতু পরিদর্শনে রেল মন্ত্রী , জুনেই ঢাকা-ভাঙ্গা রেল চালুর ঘোষনা পুনরায় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় মাদারীপুরের রাজৈরে শাজাহান খানকে সংবর্ধনা বিএনপি নেতা আনিসুর রহমান খোকন তালুকদার রাজৈরে শংকর্দীরপাড় পাট্টাবুকা এলাকা থেকে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক
ডাসারে চোলাই মদ জব্দ ॥ মাদক ব্যবসায়ী পলাতক

ডাসারে চোলাই মদ জব্দ ॥ মাদক ব্যবসায়ী পলাতক

kalkini pic 10-08-22

add 720x200

মোঃ জাফরুল হাসান, কালকিনি, থেকেঃমাদারীপুরের ডাসারে প্রায় ১৫ লিটার চোলাই মদ জব্দ করেছে থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মধু সুদন দে-(৫০) পালিয়ে যায়। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি মাদক মামলা দায়ের করেছেন।বুধবার গভীররাতে এসব মদ জব্দ করা হয়।

পুলিশ ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার ডাসার ইউনিয়নের পশ্চিম দর্শনা গ্রামের মাধব চন্দ্রর ছেলে মধু সুদন দে দীর্ঘদিন ধরে তার বসতঘরের একটি রুমে দেশীয় মদ তৈরী করে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামানের দিক নির্দেশনায় থানার এসআই ইব্রাহীম শেখ সঙ্গীয় ফোর্সনিয়ে ওই বাড়িতে অভিযান চালায়। এসময় তার বাড়ি থেকে প্রায় ১৫ লিটার চোলাই মদ ও মদ তৈরী করার মালামাল জব্দ করেন। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে দ্রুত মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। এই ঘটনায় ডাসার থানার এসআই ইব্রাহীম বাদী হয়ে মাদক ব্যবসায়ী মধুকে আসামী করে থানায় একটি মাদক মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, মাদক ব্যবসায়ী মধুর বাড়ি থেকে প্রায় ১৫ লিটার চোলাই মদ ও মদ তৈরী করার মালামাল জব্দ করা হয়েছে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে দ্রুত মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। এই ঘটনায় ডাসার থানার এসআই ইব্রাহীম বাদী হয়ে মাদক ব্যবসায়ী মধুকে আসামী করে থানায় একটি মাদক মামলা দায়ের করেছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক