সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:৫০ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
মাদারীপুরের টেকেরহাটে চুরির অপবাদে দুইদিন আটকে রেখে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেফতার এক ব্যতিক্রমী উদ্যোগঃ জেলা পর্যায়ে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন স্কুলের ক্ষুদে খেলোয়ারদের সংবর্ধনা দিয়ে একসাথে দুপুরের খাবার খেলেন চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী রাজৈরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত মাদারীপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মুনীর চৌধুরী নির্বাচিত শিবচর পৌরসভার পক্ষ থেকে বিভিন্ন দূর্গা মন্দিরে আর্থিক অনুদান বিতরন মাদারীপুরের ৫উপজেলায় ৪৫৯টি মন্ডপে চলছে পূজার প্রস্তুতি॥ ব্যস্ত সময় পার করছেন প্রতিমা শিল্পীরা রাজৈরে স্কুল  ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন জমিজমা বিরোধের জের:রাজৈরে ছাত্রকে সর্টগান দেখিয়ে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন রাজৈরের টেকেরহাটে ২ ডায়াগনস্টিক সেন্টারসহ ফার্মেসীকে ভোক্তা অধিকারের জরিমানা রাজৈরে  সরকারি/প্রাতিষ্ঠানিক পুকুর ও উন্মুক্ত জলাশয়ে পোনামাছ বিতরণ
শিবচরের পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজের একদিন পর আরেক শিশুর লাশ উদ্ধার

শিবচরের পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজের একদিন পর আরেক শিশুর লাশ উদ্ধার

C7CC6C9A-77CD-45F4-9D74-FFD060B5DB8F

add 720x200

শিবচর: পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজের একদিন পর মাদারীপুরের শিবচরের পদ্মা নদী থেকে আরেক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার সন্ধায় অপর শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

শিবচর নৌ পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাঁঠালবাড়ি চরচান্দ্রা এলাকায় পদ্মা নদীতে আরাফাত (১০), আব্দুর রহিমসহ (১০) সমবয়সী ৭ জন শিশু একত্রে গোসল করতে নামে । এ সময় স্রোতের টানে আরাফাত ও আব্দুর রহিম পানিতে ডুবে নিখোঁজ হয়। অন্য ৫ শিশু সাঁতরে তীরে উঠার পর বিষয়টি জানালে খবর পেয়ে ঘটনাস্থলে নৌ পুলিশ গিয়ে স্থানীয় ডুবুরী দিয়ে তল্লাশি শুরু করে। কয়েক ঘন্টা চেষ্টার পর সন্ধায় পদ্মা নদী থেকে আরাফাত এর লাশ উদ্ধার করে। শুক্রবার সকালে নিখোঁজ আব্দুর রহিমের লাশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে নৌ পুলিশ ঘটনাস্থলে গিয়ে নদী থেকে আব্দুর রহিমের লাশ উদ্ধার করে। নিহত আব্দুর রহিম চরচান্দ্রা গ্রামের আবুল মাদবরের ছেলে ও আরাফাত একই গ্রামের রহিম হাওলাদারের ছেলে বলে পুলিশ জানিয়েছে। তারা উভয়ই চরচান্দ্রা এলাকার একটি মাদ্রাসার ছাত্র ছিল।

কাঁঠালবাড়ী নৌপুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.শাহানুর আলী বলেন, নিখোঁজ এক শিশুর লাশ আজ সকালে পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার সন্ধায় আরেক শিশুর লাশ নদী থেকে উদ্ধার করা হয়।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক