শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:০৬ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আহমেদ চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মাদারীপুর সদর উপজেলা চ্যাম্পিয়ন রাজৈরে কবিরাজপুর শিহাব মাধ্যমিক বিদ্যালয়ের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও এসএসসি-৯৭ ব্যাচের পূনর্মিলনী অনুষ্ঠিত রাজৈরে দেড় শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ একসাথে ৪ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ পিংকি রাজৈরে মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ ও প্রতিবন্ধী স্কুলের ভবন উদ্বোধন বইমেলায় আসছে সাজ্জাদ হোসেনের ‘নক্ষত্রের শোকবার্তা’ নির্মানাধীন পদ্মা রেল সেতু পরিদর্শনে রেল মন্ত্রী , জুনেই ঢাকা-ভাঙ্গা রেল চালুর ঘোষনা পুনরায় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় মাদারীপুরের রাজৈরে শাজাহান খানকে সংবর্ধনা বিএনপি নেতা আনিসুর রহমান খোকন তালুকদার রাজৈরে শংকর্দীরপাড় পাট্টাবুকা এলাকা থেকে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক
রাজৈরে শংকর্দীরপাড় পাট্টাবুকা এলাকা থেকে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

রাজৈরে শংকর্দীরপাড় পাট্টাবুকা এলাকা থেকে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

320321020_1888875351456653_303817285589905056_n

add 720x200

আকাশ আহম্মেদ সোহেল: মাদারীপুরের রাজৈরে দুই হাজার ৫০ পিচ ইয়াবাসহ আসমা বেগম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে উপজেলার শংকর্দীরপাড় পাট্টাবুকা এলাকা থেকে তাকে আটক করা হয়। আসমা একই এলাকার গাউছ শেখের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আসমা বেগমের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী পালিয়ে যায়। পরে তল্লাশি চালিয়ে তাদের বাড়ি থেকে ২ হাজার ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে রাজৈর থানার পুলিশ।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, সে কাঁঠাল গাছের ডালে সুতা দিয়ে বেঁধে মাদক সংগ্রহ করে রাখতো। আমরা গোপন সংবাদ পেয়ে তাকে আটক করতে সক্ষম হয়েছি। এ ব্যাপারে একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো জানান, এখানে কেউ মাদক ব্যবসা করতে পারবে না, করলে তাকে রাজৈর ছাড়তে হবে। এরকম হুশিয়ার করার পরও তারা আমাদের কথা শুনেনি।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক