শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরে সিএজি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩ দিন ব্যাপী  কার্যক্রমের উদ্বোধন ঢাকা-শিবচর-ভাঙ্গা-রাজবাড়ি রুটে নতুন কমিউটার ট্রেন উদ্বোধন।। টিকিট কেটে রেলে উঠলেন রেলমন্ত্রী ও চীফ হুইপ ! ৭৮ দিন পর তিউনিশিয়ার ভূমধ্যসাগরে নিহত ৮ বাংলাদেশির লাশ দেশে ফিরেছে, রাজৈর ও মুকসুদপুরে নিজ নিজ বাড়িতে দাফন সম্পন্ন রাজৈরে ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রী নিহত উপজেলা পরিষদ নির্বাচন: শিবচরে বিনাপ্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ হাইকোর্টের রায় জালিয়াতি করে পদোন্নতি, শিবচর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গ্রেফতার শিবচরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড,১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি,নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের রাজৈরে ১ম বারের মতো আয়োজিত হলো রাজৈর অলিম্পিয়াড ২০২৪ শিবচরে ন্যায্যমূল্যের চাল দোকানে বিক্রির অভিযোগে ডিলারকে ১ লাখ টাকা জরিমানা,১১ বস্তা চাল জব্দ
রাজৈরে প্রবাসীর নির্মাণাধীন বসতবাড়িতে হামলা, ভাংচুর পিতাকে কুপিয়ে জখমের এর অভিযোগ

রাজৈরে প্রবাসীর নির্মাণাধীন বসতবাড়িতে হামলা, ভাংচুর পিতাকে কুপিয়ে জখমের এর অভিযোগ

328946189_747137846843048_2306942560248150783_n

add 720x200

রাজৈর সংবাদদাতাঃ মাদারীপুরের রাজৈরে উপজেলার রাজৈর বেপারীপাড়ায় এক প্রবাসীর নির্মাণাধীন বসতবাড়িতে হামলা, ভাংচুর, প্রবাসীর পিতাকে কুপিয়ে জখম করেছে প্রতিবেশী চাচাতো ভাইয়েরা অভিযোগ তুলেছেন ভুক্তভোগী পরিবার। জমিসংক্রান্ত বিরোধে হামলা করেছে বলে দাবি করেছে ভুক্তভোগী প্রবাসী পরিবার। এ ঘটনায় বিচার দাবী করছে ওই পরিবার ও স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, (১ ফেব্রুয়ারী) বুধবার দিবাগত রাত ১০টায় ফদির বেপারী, মুরাদ বেপারী ও টুটুল বেপারীসহ ২০/২৫ জনের একটি দল বেশীয় অস্ত্র দা, লাঠি ও সাবল দিয়ে হামলা চালায়। এসময় প্রবাসী মোহাম্মদ রাজিবের নির্মাণাধীন বাড়িঘর তছনছ ভাংচুর চালায়। একপর্যায়ে প্রবাসীর পিতা ইসমাইল বেপারী(৭০) কে দা দিয়ে মাথায় কোপ দেয় হামলাকারীরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজৈর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

প্রবাসী মোহাম্মদ রাজিব জানায়, ওরা আমার নির্মাণাধীন বাড়িঘর তছনছ ও ভাংচুর করে দিয়ে, আমার বৃদ্ধ পিতাকে কুপিয়ে জখম করেছে। আমি এর বিচার চাই।

রাজৈর থানার অফিসার ইনচার্জ মো আলমগীর হোসেন জানান,ভুক্তভোগী লিখিত অভিযোগ দায়ের করেছে, পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক