শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরে সিএজি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩ দিন ব্যাপী  কার্যক্রমের উদ্বোধন ঢাকা-শিবচর-ভাঙ্গা-রাজবাড়ি রুটে নতুন কমিউটার ট্রেন উদ্বোধন।। টিকিট কেটে রেলে উঠলেন রেলমন্ত্রী ও চীফ হুইপ ! ৭৮ দিন পর তিউনিশিয়ার ভূমধ্যসাগরে নিহত ৮ বাংলাদেশির লাশ দেশে ফিরেছে, রাজৈর ও মুকসুদপুরে নিজ নিজ বাড়িতে দাফন সম্পন্ন রাজৈরে ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রী নিহত উপজেলা পরিষদ নির্বাচন: শিবচরে বিনাপ্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ হাইকোর্টের রায় জালিয়াতি করে পদোন্নতি, শিবচর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গ্রেফতার শিবচরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড,১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি,নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের রাজৈরে ১ম বারের মতো আয়োজিত হলো রাজৈর অলিম্পিয়াড ২০২৪ শিবচরে ন্যায্যমূল্যের চাল দোকানে বিক্রির অভিযোগে ডিলারকে ১ লাখ টাকা জরিমানা,১১ বস্তা চাল জব্দ
শিবচরের কাদিরপুর ইউপি চেয়ারম্যান বি এম জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে চীফ হুইপের শোক

শিবচরের কাদিরপুর ইউপি চেয়ারম্যান বি এম জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে চীফ হুইপের শোক

Shibchar Cheif Whip Shok UP Chairman

add 720x200

শিবচর (মাদারীপুর) প্রতিনিধিঃ শিবচর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাদিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি এম জাহাঙ্গীর হোসেন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
বি এম জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।
শোক বার্তায় চীফ হুইপ বলেন বি এম জাহাঙ্গীর হোসেন ছিলেন একজন কর্মীবান্ধব নেতা। তিনি এলাকার উন্নয়নে সব সময় উদ্যমী ছিলেন।
চীফ হুইপ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, কাদিরপুর ইউপি চেয়ারম্যান বিএম জাহাঙ্গীর হোসেন বুধবার সন্ধা ৭ টায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন ছিলেন।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক