মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরের কদমবাড়িতে রাতের আধারে দোকানঘর নির্মাণ করে জায়গা দখলের অভিযোগ কালকিনিতে পাবলিক লাইব্রেরি উদ্বোধন কালকিনিতে দু’পক্ষের মাঝে সংঘর্ষ ॥ নিহত-১ ’ আহত-৯ স্বাধীনতার প্রকৃত ইতিহাস বারবার বিকৃত করার চেষ্টার বিরুদ্ধে শিবচরের মুক্তিযুদ্ধের ভাস্কর্যগুলো দৃষ্টান্ত-স্বাস্থ্যমন্ত্রী আবেদ আলীর ছেলে সিয়ামকে ডাসার উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সালিশে জুতাপেটাকে কেন্দ্র করে দুই সন্তানের পিতার আত্মহত্যা ডাসারে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচরে তিনটি ট্রাকের সংঘর্ষ, ২ ঘন্টা যান চলাচল বন্ধ শিবচরে পাঠাও রাইডের ২ ছিনতাইকৃত মটরসাইকেল উদ্ধার, ২ ছিনতাইকারী গ্রেফতার বরগুনায় সড়ক দুর্ঘটনায় শিবচরের নিহত ৭ জনের দাফন সম্পন্ন, দায়ীদের সব্বোর্চ শাস্তির দাবী
ইটালীর ভূমধ্যসাগরে নিহত ১১ জনের ৩ জনই মাদারীপুরের,পরিবারজুড়ে শোকের মাতম

ইটালীর ভূমধ্যসাগরে নিহত ১১ জনের ৩ জনই মাদারীপুরের,পরিবারজুড়ে শোকের মাতম

0

add 720x200

শিবচর: ইউরোপে অভিবাসনপ্রত্যাশীদের বহনকারী দুইটি নৌকা ডুবে  ইতালির দক্ষিণ উপকূলে অভিবাসনপ্রত্যাশী নিহত ১১ জনের মধ্যে ৩জনই মাদারীপুরের বলে জানা গেছে। পরিবারগুলোতে চলছে আহাজারি । শোকের মাতম।  এ ঘটনায়  নিখোঁজ  ৬৪ জন রয়েছে বলে জানা গেছে। তাদের মধ্যে ২৬ জন শিশু রয়েছে।  নিহতদের দেশে ফিরিয়ে আনার দাবী জানিয়েছেন স্বজনরা।
জানা যায়, মাদারীপুরের শিবচর পৌরসভার খানকান্দি এলাকার ইউনুস হাওলাদারের ছেলে আলী হাওলাদার সম্প্রতি দুবাই হয়ে লিবিয়া পৌছায় । এরআগেও একবার সমুদ্র পথে ভূমধ্যসাগর পাড়ি দিতে গিয়ে ব্যর্থ হয় । গতকাল আলী অন্যদের সাথে সাগর পাড়ি দিতে গেলে দূর্ঘটনায় মোট ১১ জনের মৃত্যু হয়। এই ১১ জনের মধ্যে আরো ২ জন মাদারীপুরের বিভিন্ন এলাকার বলে নিহত আলীর স্বজনরা নিশ্চিত করেছে। এদের মধ্যে একজনের নাম  সাব্বির বলে নিশ্চিত করে পরিবারটি। মাদারীপুরের এই ৩জনসহ ওই নিহত্ ১১ জন ডুবে যাওয়া ট্রলারটির ইঞ্জিন রুমে ছিল বলে জানায়।
নিহত আলী হাওলাদার ঈজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তার রাফিন(৬) ও রাবেয়া(১) নামের ২ সন্তান রয়েছে।  দরিদ্র আলী হাওলাদার ধার দেনা করে পরিবারের স্বচ্ছলতার আশায় প্রায় ১৫ লাখ টাকা খরচ করে জীবনের ঝূকি নিয়ে সাগরপথে ইটালী যাত্রা করে। কিন্তু আলীর মর্মান্তিক মৃত্যুতে পরিবারজুড়ে চলছে শোকের মাতম।
নিহত আলীর স্ত্রী রোমেনা  আক্তার কাদতে কাদতে বলেন, আমার বাচ্চা দুটো বুঝেও না ওর  বাবা নেই। ওরা এতিম হয়ে গেল । প্রথম গেম দিতে গিয়ে সে ধরা খায়। তখন অনেক টাকা দিয়ে তাকে ছাড়াই। আমি আমার স্বামীর লাশ ফেরৎ চাই।
নিহত আলীর বাবা ইউনুস হাওলাদার বলেন, আমার ছেলের লাশটি ফেরৎ আনতে আমি সরকারের কাছে জোর দাবী জানাই।
শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল্লাহ আল মামুন বলেন, নিহতদের ৩ জনের বাড়ি মাদারীপুরে এটা নিশ্চিত হওয়া গেছে। এরমধ্যে শিবচরের জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। আরো একজন শিবচরের হতে পারে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক