মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরের কদমবাড়িতে রাতের আধারে দোকানঘর নির্মাণ করে জায়গা দখলের অভিযোগ কালকিনিতে পাবলিক লাইব্রেরি উদ্বোধন কালকিনিতে দু’পক্ষের মাঝে সংঘর্ষ ॥ নিহত-১ ’ আহত-৯ স্বাধীনতার প্রকৃত ইতিহাস বারবার বিকৃত করার চেষ্টার বিরুদ্ধে শিবচরের মুক্তিযুদ্ধের ভাস্কর্যগুলো দৃষ্টান্ত-স্বাস্থ্যমন্ত্রী আবেদ আলীর ছেলে সিয়ামকে ডাসার উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সালিশে জুতাপেটাকে কেন্দ্র করে দুই সন্তানের পিতার আত্মহত্যা ডাসারে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচরে তিনটি ট্রাকের সংঘর্ষ, ২ ঘন্টা যান চলাচল বন্ধ শিবচরে পাঠাও রাইডের ২ ছিনতাইকৃত মটরসাইকেল উদ্ধার, ২ ছিনতাইকারী গ্রেফতার বরগুনায় সড়ক দুর্ঘটনায় শিবচরের নিহত ৭ জনের দাফন সম্পন্ন, দায়ীদের সব্বোর্চ শাস্তির দাবী
মাদারীপুরে বিয়ে করতে বর গেলেন হেলিকপ্টারে চড়ে । উৎসুক জনতার ভীড়

মাদারীপুরে বিয়ে করতে বর গেলেন হেলিকপ্টারে চড়ে । উৎসুক জনতার ভীড়

0

add 720x200

নিত্যানন্দ হালদার,মাদারীপুর: এবার মাদারীপুরে বিয়ে করতে বর গেলেন হেলিকপ্টারে চড়ে । মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের দক্ষিণ বিরঙ্গল (নতুন রাজারহাট) গ্রামের আশ্রাব মৃধার ইতালী প্রবাসী ছেলে টিপু মৃধা (২৬) হেলিকপ্টারে চড়ে মা ফেরদৌসী আশ্রাফ এর ইচ্ছা পূরণে বিয়ে করতে গেলেন একই উপজেলার কালিকাপুর ইউয়িনের কালিকাপুর গ্রামে । হেলিকপ্টারে বর আসার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক জনতা শুক্রবার দুপুর থেকেই কালিকাপুর বাজার সংলগ্ল মাঠে ভীড় জমাতে থোকে । নির্ধারিত ল্যান্ড করা দুইটি মাঠের চতুদিকে নিরাপত্ত্রা নিশ্চিত করতে বরের বাড়ী সংলগ্ন নতুন রাজারহাট মাঠ ও কালিকাপুর বাজার সংলগ্ন মাঠে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুলিশ মোতায়েন করা হয়েছিল। 

শুক্রবার বেলা ৩টার দিকে নতুন রাজারহাট খেলার মাঠ থেকে বাংলা ইন্টারন্যাশনাল এয়ারলাইনস লিমিটের একটি হেলিকপ্টারে করে একই উপজেলার কালিকাপুর ইউনিয়নের কালিকাপুর বাজার সংলগ্ন মাঠে অবতরণ করেন ৩টা ৫মিনিটে ইতালী প্রবাসী আশ্রাফ মৃধার ছেলে টিপু মৃধা এসময় ইতালী প্রবাসী বর টিপুর সাথে তার বড় ভাই এর ছেলে ও মেয়ে.মেজ ভাবী,ভাতিজি ও ভাগিনীসহ ৬জন ছিলেন। হেলিকপ্টার থেকে নামার পর কনে পক্ষের লোকজন বর তার আত্মীয়দের ফুল দিয়ে বরণ করে নেয় । সময় শত শত উৎসুক জনতা বরকে দেখতে ভিড় জমায়। বিবাহ অনুষ্ঠান শেষে কালিকাপুর বাজার সংলগ্ন মাঠ থেকে বর,কনে এবং বর ও কনের আত্মীয় স্বজন নিয়ে ৫ টা ৪৫ মিনিটে রওনা দিয়ে ৫টা ৫০মিনিটে নতুন রাজারহাট খেলার মাঠে অবতরণ করে। 

হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাওয়া ও আসার বিষয়ে নিজের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে ইতালী প্রবাসী টিপু মৃধা বলেন,আমরা চার ভাই ও এক বোনের মধ্যে আমি সবার ছোট ।মায়ের ইচ্ছা ছিল আমাকে হেলিকপ্টারে করে বিয়ে করাতে নেবেন। মায়ের সেই ইচ্ছা পূরণ করতে পেরে আমি নিজেকে ধণ্য মনে করছি। আমি আমার বাবা ও মায়ের দোয়ায় যেন আমাদের দাম্পত্য জীবন সুখের হয় এর জন্য আল্লাহ দরবারে প্রার্থনা করছি । আমরা পরিবারের সবাই ইতালী প্রবাসী। 

বরের মা ফেরদৌসী আশ্রাফ বলেন,আমার চার ছেলে ও এক মেয়ের মধ্যে টিপু সবার ছোট। আমার ইচ্ছা ছিল ছোট ছেলেকে বিয়ে করায়ে হেলিকপ্টারে করে পুত্রবধুকে বাড়ী নিয়ে আসব। আল্লাহ আমার সেই আসা পূরণ করছে। এই জন্য আল্লাহর কাছে লাখো শুকরিয়া আদায় করছি।

বরের পিতা ইতালী প্রবাসী আশ্রাফ মৃধা জানান,মাদারীপুর সদের উপজেলার কালিকাপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের সৌদী প্রবাসী শহীদুল ইসলাম ঢালীর কলেজ পড়ুয়া মেয়ে মারিয়া ইসলাম (২০) এর সাথে  তার ছেলে টিপু মৃধার সাথে বিয়ে ঠিক হয়। বিয়ের নির্ধারিত দিনে টিপুর মায়ের ইচ্ছানুসারে হেলিকপ্টারে করে তার ছেলে ও পুত্রবধুকে আনা নেওয়ার ব্যবস্থা করা হয়। আমি পুত্র ও পুত্রবধুর জন্য সকলের নিকট দোয়া কামনা করছি।

কালিকাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ এজাজুর রহমান আকন জানান,আমার ভাগিনীর মেয়ে(আমার নাতনি)মারিয়া ইসলামের সাথে বাহাদুরপুর ইউয়িনের দক্ষিণ বিরঙ্গল গ্রামের ইতালী প্রবাসী আশ্রাফ মৃধার ছেলের বিবাহ সম্পন্ন হয়। বরের পক্ষ থেকে হেলিকপ্টারে করে কনের বাড়ী আসা ও কনেকে নিয়ে যাওয়ায় কালিকাপুরবাসী ধণ্য।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক