শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

নোটিশঃ-
রাজৈর নিউজ অনলাইন পত্রিকার পক্ষ থেকে আপনাদের স্বাগতম। নিত্যনতুন সকল সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।ফেসবুক পেইজ থেকে আমাদের নিউজে চোখ রাখুন:- https://www.facebook.com/rajoirnews  তাছাড়া সংবাদ এর ভিডিও দেখুন ইউটিউব থেকে  BanglaNews Tube
সর্বশেষ সংবাদঃ-
হাইকোর্টের রায় জালিয়াতি করে পদোন্নতি, শিবচর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গ্রেফতার শিবচরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড,১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি,নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের রাজৈরে ১ম বারের মতো আয়োজিত হলো রাজৈর অলিম্পিয়াড ২০২৪ শিবচরে ন্যায্যমূল্যের চাল দোকানে বিক্রির অভিযোগে ডিলারকে ১ লাখ টাকা জরিমানা,১১ বস্তা চাল জব্দ রাজৈর উপজেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  শিবচরের দত্তপাড়া পুলিশ ফাঁড়ি ডাকাতি মামলায় সাজাপ্রাপ্ত আসামী সর্বহারা নেতা তোবারক শিকদার গ্রেফতার মাদারীপুরে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় ৯৩ জন কেন্দ্র শিক্ষকের ০৬ দিন ব্যাপী বুনিয়াধী প্রশিক্ষণের উদ্বোধন শিবচরে ড্রাম ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত রাজৈরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ ৫ জন নিহত,৩ জন আহত
শিবচরে বেপরোয়া বালুবাহী ট্রাক চাপায় এক মটরসাইকেল আরোহী নিহত

শিবচরে বেপরোয়া বালুবাহী ট্রাক চাপায় এক মটরসাইকেল আরোহী নিহত

C7B57414-1033-4FCC-8D90-8D4846B6214E

add 720x200

প্রদ্যুৎ কুমার সরকারঃ মাদারীপুরের শিবচরে বেপরোয়া বালুবাহী ট্রাক চাপায় এক মটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছে। নিহত তাবলীগ জামাতে যাওয়ার উদ্দ্যেশে ভিসার জন্য ঢাকায় যাচ্ছিল।

জানা যায়, উপজেলার কুনিয়া ইউনিয়নের আদিত্তপুর গ্রামের গ্রাম্য চিকিৎসক মোঃ কামরুজ্জামান (৪০)ও তার ছোট ভায়রা মোঃ জাহিদ হাসান(৩৫) মঙ্গলবার সকালে শশুরবাড়ি থেকে মটরসাইকেলযোগে ঢাকায় যাচ্ছিল। মটরসাইকেলটি শিবচরের শেখপুর এলাকায় পৌছালে বিপরিতমুখী বালু বোঝাই দ্রæতগতির ট্রাকের(ঢাকা মেট্রো ট ১৮-৩১৩২) সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই মোঃ কামরুজ্জামানের মৃত্যু হয়। কামরুজ্জামান তাবলীগ জামাতে যাওয়ার উদ্দ্যেশে ভিসার জন্য ঢাকায় যাচ্ছিল। তিনি মরহুম আঃ রব ফকিরের ছেলে। তার ৪ বছরের এক ছেলে রয়েছে।

শিবচর থানার ওসি মো: আনোয়ার হোসেন বলেন, দূর্ঘটনায় নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

Comments

comments

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

add 720x200

Leave a Reply




add 300x600

উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক